নামেই কোটিপতি, নিজের বাড়িও নেই! মোটা টাকা গুনে ভাড়াবাড়িতে থাকেন‌ বলিউডের এই ১০ তারকা 

বলিউডের এই ১০ তারকা থাকেন ভাড়াবাড়িতে, মাসের ভাড়া শুনলে চোখ কপালে উঠবে

10 bollywood superstar who are living in rent and their house rent will shock you

বলিউড (Bollywood) তারকারা এক একটি ছবি থেকে যে পরিমাণ টাকা পারিশ্রমিক হিসেবে পাচ্ছেন তা জানলে অবাক হতে হয়। তাদের বিলাসবহুল লাইফ স্টাইল, দামি গাড়ি, ভ্যানিটি ভ্যান, দামী পোশাক আশাক সবই নজর কাড়ে। এমনকি তারা যে বাড়িতে থাকে সেটা দেখলেও ঘুরে যাবে মাথা। তবে জানেন কি বলিউডের এই তারকাদের একটা বড় অংশের মুম্বাইতে নিজের বাড়িই নেই। তার বদলে তারা প্রতি মাসে মোটা অংকের টাকা দিয়ে ভাড়া (House Rent) থাকেন। এক নজরে দেখে নিন তাদের তালিকাটি।

রণবীর সিং (Ranveer Singh) : বিয়ের পর মুম্বাইয়ের একটি বিলাসবহুল জায়গাতে ভাড়া বাড়িতে সংসার পেতেছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। প্রভাদেবী টাওয়ারের যে ফ্ল্যাটে এবং রণবীর থাকেন তার জন্য প্রতিমাসে মোটা টাকা ভাড়া দিয়ে থাকেন রণবীর। এখানে থাকার জন্য প্রত্যেক মাসে খরচ হয় ৭.২৫ লক্ষ টাকা। মুম্বাইতে তাদের আসল বাড়ি নেই এখনও।

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ (Viki Kaushal and Katrina Kaif) : গত বছরই নতুন সংসারে প্রবেশ করেছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। বিয়ের আগেই তারা জুহুর একটি বিলাসবহুল ফ্ল্যাট‌ ভাড়া নিয়ে নিয়েন। বিয়ের পর সেখানেই গড়ে উঠেছে তাদের সুখের সংসার। ৭ মাসের জন্য এই ফ্ল্যাটটি ভাড়া নিয়েছেন ভিকি এবং ক্যাটরিনা। এই ফ্ল্যাটের জন্য প্রতি মাসে তাদের ৮ লক্ষ টাকা করে ভাড়া দিতে হয়।

হৃত্বিক রোশন (Hrithik Roshan) : অবাক লাগলেও সত্যি এতদিন বলিউডে থাকলেও মুম্বাইয়ের মাটিতে হৃত্বিক রোশন আপাতত রয়েছেন ভাড়া বাড়িতে। অথচ মায়া নগরীতে তার দু-দুটি বাড়ি রয়েছে। যার মধ্যে একটি রয়েছে শাহরুখের ‘মন্নত’ এর কাছে। অপরটি রয়েছে জুহু ভারসোভা লিঙ্ক রোডে। কিন্তু তার একটি পুরনো বাড়িতে এখন কাজ চলছে। যে কারণে তিনি মাসে ৮.২৫ লক্ষ টাকা দিয়ে ভাড়া বাড়িতে রয়েছেন।

সালমান খান (Salman Khan) : মুম্বাইতে সালমান খানের রাজকীয় রাজপ্রাসাদ রয়েছে একটি। গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে নিজের পরিবার নিয়ে থাকেন সালমান। তবুও সম্প্রতি তিনি বাংলাতে নিজের কোম্পানির জন্য একটা ডুপ্লেক্স ভাড়া নিয়েছেন বলে জানা গিয়েছে। এর জন্য প্রত্যেক মাসে তাকে ৮.২৫ লক্ষ টাকা বাড়ি ভাড়াও গুনতে হয়।

জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) : জ্যাকলিন ফার্নান্ডেজ দীর্ঘদিন ধরেই রয়েছেন বলিউডে কিন্তু মুম্বাইয়ের মাটিতে তার নিজস্ব বাড়ি নেই। এতদিন ভাড়া বাড়িতে থেকেই কাটিয়েছেন জ্যাকলিন। বর্তমানে তিনি প্রিয়াঙ্কা চোপড়ার পুরনো বাড়ি ভাড়া নিয়ে রয়েছেন। এই বাড়িটি জুহুতে অবস্থিত। শোনা গিয়েছে এই বাড়ির জন্য প্রত্যেক মাসে ৬.৭৮ লক্ষ টাকা ভাড়া দিতে হয়ে থাকে।

কৃতি শ্যানন (Kriti Sanon) : কৃতি শ্যানন খুব সম্প্রতি অমিতাভ বচ্চনের ডুপ্লেক্স ভাড়া নিয়েছেন। এই বাড়িটি অবস্থিত মুম্বাইয়ের আন্ধেরীতে। বাড়িটি দুই বছরের জন্য ভাড়া নিয়েছেন কৃতি। এই বাড়ির জন্য প্রত্যেক মাসে তাকে ১০ লক্ষ টাকা করে গুনতে হয়।

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) : শুনতে অবাক লাগলেও সত্যি মাধুরী দীক্ষিত এবং তার স্বামী শ্রীরাম নেনেও ভাড়া বাড়িতে রয়েছেন। তাদের এই ভাড়া বাড়ি মুম্বাইয়ের ওরলিতে অবস্থিত। এখানে বাড়িভাড়া বা বোধ প্রত্যেক মাসে তাদের ১২.৫ লক্ষ টাকা করে দিতে হয়।

রিচা চাড্ডা এবং আলি ফজল (Richa Chadda and Ali Fazal) : বেশ কয়েক বছর প্রেম করার পর এই বছরই রিচা এবং আলি বিয়ে করে সংসার জীবনে প্রবেশ করেছেন। তারা রিয়ালি মুম্বাইতে সমুদ্রের তীরে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছেন। বিয়ের পর সেখানেই গিয়ে রয়েছেন রিচা এবং আলি। এইবারই জন্য প্রতি মাসে তাদের ৩ লক্ষ টাকা ভাড়া দিতে হয়।