দারুণ চমক টিআরপিতে, সবাইকে চমকে দিয়ে সেরা হল এই বাংলা ধারাবাহিক

পরকীয়ারই জয়জয়কার টিআরপিতে, রইল এই সপ্তাহের সেরা ১০ বাংলা সিরিয়ালের তালিকা

Bengali mega serial top 10 TRP list released on 10th November 2022

এক সপ্তাহের অপেক্ষার আবারও হল অবসান। কিন্তু মিঠাই (Mithai) ভক্তদের মুখের হাসিটা চওড়া হল না এবারেও। প্রত্যেক সপ্তাহের টিআরপি (TRP) তালিকা দেখলেই তাদের মুখের হাসিটা মিলিয়ে যায়। একসময় টানা ৫৬ বার টিআরপিতে টপার হয়েছিল মিঠাই। আর আজ সেখানে সেরা ১০ এর তালিকাতেও খুব কষ্ট করে জায়গা ধরে রাখতে হচ্ছে জি বাংলার (Zee Bangla) টপার গার্লকে।

এতদিন টিআরপি কমলেও সেরা ৫ এর মধ্যেই কোনওমতে টিকে ছিল মিঠাই। কিন্তু এখন মিঠাইকে টপকে এগিয়ে যাচ্ছে বাকি সিরিয়ালগুলো। অন্যদিকে পরকীয়া দেখিয়ে গত কয়েক সপ্তাহের মত এই সপ্তাহেও টপারের আসন দখল করে নিল ধূলোকণা। ৭.৮ নম্বর পেয়ে বেঙ্গল টপার হয়েছে এই ধারাবাহিকটি। দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলার জগদ্ধাত্রী। ৭.৭ নম্বর পেয়ে এই ধারাবাহিক জি বাংলার থেকে চ্যানেল টপার হয়েছে।

স্টার জলসার অনুরাগের ছোঁয়াও এখন বেশ দারুণ গতিতে এগোচ্ছে। ৭.৬ নম্বর নিয়ে তৃতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিক। চতুর্থ স্থানে রয়েছে স্টার জলসার আলতা ফড়িং। ৭.১ নম্বর পেয়েছে এই সিরিয়ালটি। আলতা ফড়িংয়ের জন্য এই সপ্তাহের ফলাফল খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করছিলেন ভক্তরা। কারণ নতুন ধারাবাহিক বাংলা মিডিয়ামের জন্য আলতা ফড়িংয়ের স্লট হারানোর সম্ভাবনা দেখা দিয়েছিল।

তবে ফড়িং কিন্তু এই সপ্তাহে গৌরীকে পেছনে ফেলে দিয়েছে। ওই একই স্লটে জি বাংলার ‘গৌরী এল’ পেয়েছে ৬.৯ নম্বর। গৌরী পঞ্চম স্থানে রয়েছে। এরপর ষষ্ঠ স্থানে রয়েছে গাঁটছড়া। ৬.৭ নম্বর পেয়েছে এই সিরিয়ালটি। যেরকমটা দেখা যাচ্ছে স্টার জলসার এই সিরিয়ালটি বিপরীতে জগদ্ধাত্রীর কাছে হেরে যাচ্ছে এবং ক্রমশ টিআরপি তালিকায় পিছিয়ে পড়ছে। ধারাবাহিকে নতুন টুইস্ট এনেও দর্শকদের ফেরানো সম্ভব হচ্ছে না।

সাহেবের চিঠি ৬.৬ নম্বর নিয়ে স্লট ধরে রেখেছে। প্রতীক সেন এবং দেবচন্দ্রিমা সিংহ রায়ের এই সিরিয়ালটি সপ্তম স্থান অধিকার করেছে। অষ্টম স্থান যৌথভাবে দখল করেছে মাধবীলতা এবং এক্কা দোক্কা। এই দুই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬.৪। নবাব নন্দিনী পেয়েছে ৬.৩ নম্বর। নবম স্থানে রয়েছে এই সিরিয়ালটি। অন্যদিকে মিঠাই এই তালিকায় সবার শেষে রয়েছে।

টিআরপি তালিকাতে নবাব নন্দিনীর থেকেও কম নম্বর পেয়েছে মিঠাই। ৬.২ নম্বর পেয়ে দশম স্থানে রয়েছে সিরিয়ালটি। আর মাত্র কিছুদিন পরেই নবাব নন্দিনীর বিপরীতে ‌সন্ধে ৬.০০ টার স্লটে আসবে মিঠাই। অন্যদিকে নন ফিকশন শোয়ের মধ্যে সারেগামাপা পেয়েছে ৫.০ নম্বর এবং দিদি নাম্বার ওয়ান পেয়েছে ৫.১ নম্বর।