নিয়তি ছিনিয়ে নিয়েছে ভালবাসা, ঐন্দ্রিলা-সব্যসাচীর অসমাপ্ত প্রেমের গল্প উঠে এল পর্দায়

Avatar

Updated on:

সিনেমা (Cinema) নায়ক-নায়িকার (Actor-Actress) ভালবাসার জয় হয়। কিন্তু বাস্তবে সত্যিকারের ভালবাসা সব সময় জিতে যায় না। অনেক সময় হেরেও যায়। এমনি এক ভালবাসার গল্প হল ঐন্দ্রিলা-সব্যসাচীর (Aindrila-Sabyasachi) প্রেমকাহিনী (Love Story)। বাংলা টেলিভিশনের দুনিয়ার জনপ্রিয় এই দুই তারকা সত্যিই একে অপরকে ভালবাসতেন।

তাদের জীবন সিনেমার চেয়ে কোনও অংশে কম নয়। সোশ্যাল মিডিয়ায় আগে ঐন্দ্রিলা (Aindrila Sharma) ও সব্যসাচী (Sabyasachi Chowdhury) বিভিন্ন পোস্ট শেয়ার করেছেন সেই পোস্ট দেখেই বোঝা গিয়েছিল তারা দুজনে দুজনকে কতটা ভালবাসেন । সেই পোস্ট দেখে নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছিল তাদের কমেন্ট বক্স।

AINDRILA SABYASACHI

কিন্তু অসুখের কাছে হার মানতে হয়েছে ঐন্দ্রিলা। বহু লড়াই করেও জিততে পারেননি তিনি। প্রেমিক সব্যসাচীকে রেখে হারিয়ে গিয়েছেন এক অজানা দেশে। তবে তিনি হেরে গেলেও তাদের ভালবাসা হেরে যাইনি। বরং অমর হয়ে গিয়েছে। জীবনের অনেক কঠিন পরিস্থিতির মধ্যেও ঐন্দ্রিলার পাশে থেকেছে সব্যসাচী।

কিন্তু এখন সব্যসাচী একা হয়ে গিয়েছে, তাকে চিরজীবনের মতো ছেড়ে চলে গিয়েছে ঐন্দ্রিলা। কিন্তু তাদের অমর প্রেম এবার পর্দায় মানুষের মনজয় করছে। তাদের জীবনের গল্পও দেখানো হয়েছে এই নাটকে। যা আবার মনে করিয়ে দিয়েছেন ঐন্দ্রিলা ও সব্যসাচীর প্রেমকাহিনী গল্প।

AINDRILA SABYASACHI 1

সম্প্রতি একটি বাংলাদেশী নাটক মুক্তি পেয়েছে ইউটিউবে। এই নাটকের নাম ‘কোথায় খুঁজি তারে’। নাটকে ঐন্দ্রিলা ও সব্যসাচীর প্রেমের গল্প তুলে ধরা হয়েছে। নাটকে ঐন্দ্রিলার চরিত্রে অভিনয় করেছেন তানজিন তিশা ও সব্যসাচীর ভূমিকায় অভিনয় করেছেন ফারহান। দুই বাংলার দর্শকরাই খুব পছন্দ করেছে এই নাটকটিকে।