ছেলের সামনেই হট প্যান্ট পরে উদ্দাম নাচ শুভশ্রীর, নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়

Riya Chatterjee

Published on:

টলিউড (Tollywood) অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) অভিনয়ের পাশাপাশি নাচেও সিদ্ধহস্ত ‌ বর্তমানে জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance) এর বিচারকের আসনে বসেছেন তিনি। যদিও তার নাচ নিয়ে সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝে হাসির রোল ওঠে। তবে ট্রোলিং এখন কার্যত গা সওয়া হয়ে গিয়েছে টলিউডের অভিনেতা ও অভিনেত্রীদের। বিশেষ করে শুভশ্রী সোশ্যাল মিডিয়াতে এতবার সমালোচনার মুখে পড়েছেন যে এখন আর তিনি এসব গায়ে মাখেন না।

কখনও উচ্চস্বরে হাসি, কখনও ভুল ইংরেজি বলা, কখনও বডি শেমিং তো কখনও আবার তার নাচ নিয়ে সোশ্যাল মিডিয়াতে সমালোচনার ঝড় ওঠে। এই যেমন সম্প্রতি ছেলে ইউভানের (Yuvan) সামনে হট প্যান্ট পরে নাচ করে সেই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করতেই একের পর এক কটাক্ষ ধেয়ে এল তার দিকে। এই নাচের ভিডিওতে ইউভান প্রশংসা পেলেও শুভশ্রীকে আক্রমণ করলেন নেটিজেনদের একাংশ।

RAJ AND SUBHASHREE

রবিবার ছুটির দিনে বাড়িতে মস্তি মুডে ছিলেন শুভশ্রী। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ‘টামাটাম’ গানের সঙ্গে নাচের এই ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রী। শুভশ্রীকে নাচে সঙ্গত দিয়েছেন তার দিদি দেবশ্রী এবং আরও দুই মহিলা। তবে সকলের নজর আটকে গিয়েছে ইউভানকে দেখে। মায়ের থেকেও সুন্দর নেচেছে সে। শুভশ্রীর নাচকে ‘লম্ফ ঝম্প’ বলে কটাক্ষ করছেন কেউ কেউ।

এদিন শুভশ্রীর পরনে ছিল একটি কালো রঙের টিশার্ট এবং ডেনিম হট প্যান্ট। দেবশ্রী পরেছিলেন সাদা-কালো স্ট্রাইপ শর্ট ড্রেস। শুভশ্রীর থেকেও নাকি তার দিদি ভাল নেচেছেন বলে দাবি করছেন নেটিজেনরা। সমস্ত লাইমলাইট অবশ্য কেড়ে নিয়েছে ইউভান। কিন্তু শুভশ্রীর নাচ তাদের মোটেও পছন্দ হয়নি। বিশেষ করে ছেলের সামনে হট প্যান্ট পরে নাচ করা নিয়ে নায়িকাকে অনেক কথা শুনতে হচ্ছে।

SUBHASHREE YUVAN DANCE

কমেন্ট বক্সে কেউ লিখছেন, “নাচতে জানে না, আবার ডান্স বাংলা ডান্সের বিচারক হয়েছে।” কেউ আবার শুভশ্রীকে খোঁচা মেরে লিখছেন, হট প্যান্টটা আরেকটু ছোট হলে ভাল হত। বডি শেমিং করা হয়েছে শুভশ্রীর দিদি দেবশ্রীকে। তাকে ‘হাতি’ বলে কটাক্ষ করেছেন কেউ কেউ। যদিও শুভশ্রী অবশ্য এইসব মন্তব্যের কোনও উত্তর দেননি।

SUBHASHREE GANGULY DANCE

কিন্তু শুভশ্রীর হয়ে সমালোচকদের যথাযোগ্য উত্তর দেওয়ার চেষ্টা করেছেন তার ভক্তরা। বিশেষ করে বডি শেমিং প্রসঙ্গে নিন্দুকদের ধুয়ে দিয়েছেন বাকিরা। ইউভানের জন্মের পর বেশ খানিকটা ওজন বেড়েছিল শুভশ্রীরও। তখন তাকে মোটা, মোটা হাতি, মোটা শ্রীর মত অপমানজনক মন্তব্য শুনতে হয়েছে। কিন্তু অভিনেত্রী কঠোর শরীর চর্চার মাধ্যমে আবার আগের মত ছিপছিপে হয়ে উঠেছেন।