ছেলের দায়িত্ব অস্বীকার করছেন শাকিব খান! বাংলাদেশি সুপারস্টারের কীর্তি ফাঁস করে কেঁদে ভাসালেন বুবলি

ছেলের দায়িত্ব নেননি শাকিব খান! বুবলির বক্তব্যে ফের তোলপাড় বাংলাদেশ

Bangladeshi Actress Shobnom Bubly Opens Up About Her Relationship With Shakib Khan

শাকিব খান (Shakib Khan) এবং শবনম বুবলি (Shobnom Bubly) ও তাদের একমাত্র পুত্র সন্তানকে নিয়ে গত কয়েকদিন ধরেই তোলপাড় হয়ে রয়েছে বাংলাদেশ (Bangladesh)। বাংলাদেশের এই দুই সুপারস্টারের সম্পর্কের সমীকরণ নিয়ে অনেক কাটাছেঁড়া চলেছে। বিভিন্ন সংবাদ মাধ্যম বিভিন্নভাবে তাদের সম্পর্ককে উপস্থাপন করছে। বিশেষ করে বুবলির সন্তানকে শাকিব খানের সন্তান বলে দাবি করে চলছে বিস্তর জলঘোলা।

যদিও শাকিব খান অবশ্য ছেলের পিতৃত্ব অস্বীকার করেননি। তবে তিনি সাফ জানিয়ে দিয়েছেন বুবলির সঙ্গে তার কোনও সম্পর্ক নেই। তিনি শুধু ছেলের প্রয়োজনেই অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করেন। এবার এই বিষয় নিয়ে প্রথমবার মুখ খুললেন বুবলি। নায়কের সঙ্গে বর্তমানে তার সম্পর্কে সমীকরণ ঠিক কোন জায়গায় দাঁড়িয়ে রয়েছে সেটা স্পষ্ট করে দিয়েছেন তিনি। সেই বিষয়ে কথা বলতে গিয়েই তিনি বিস্ফোরক দাবি করে বসেছেন।

বিভিন্ন সংবাদমাধ্যমে দাবি করা হচ্ছে শাকিব খানের সঙ্গে অপু বিশ্বাসের সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ নাকি ছিলেন বুবলি। তাদের সম্পর্কের ঘনিষ্ঠতার কারণেই নাকি অপু বিশ্বাস শাকিবকে ছেড়ে দেন। তবে বুবলি জানাচ্ছেন এ কথা একেবারেই সত্য নয়। উল্টে তিনি দাবি করছেন, অপুর সঙ্গে শাকিবের সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ তিনি ছিলেন না। সেই সঙ্গে ছেলের প্রতি শাকিব খান কতটা দায়িত্ববান সেটাও তিনি ফাঁস করেছেন।

বুবলির কথায়, “আমেরিকায় যে এক বছর আমি ছিলাম সন্তান জন্মের সময়, তখন অনেক মোটা অঙ্কের টাকা খরচ হয়। সেখানে শাকিব দিয়েছিলেন শুধু ১৫ হাজার ডলার (ভারতীয় মুদ্রায় যা ১২ লক্ষ ২৫ হাজার টাকারও বেশি)। বাকি সব খরচই আমি করেছিলাম। আমার ছেলের যাবতীয় দায়িত্ব আমারই। বাবা হিসাবে শাকিবের যেটুকু ইচ্ছা সেইটুকুই করেন।”

অর্থাৎ অভিনেত্রী স্পষ্ট করে দিয়েছেন যে শাকিব খান তাদের সন্তানের দায়িত্ব নিতে রাজি নন মোটেই। ছেলেকে বুবলি একাই মানুষ করছেন। একা হাতে ছেলে মানুষ করার জন্য আর পাঁচজন মায়ের তুলনায় বুবলির স্ট্রাগলটা কিছু কম নয়। অভিনেত্রীর সাক্ষাৎকারে স্পষ্ট হয়ে গিয়েছে সেই বক্তব্য। গত একমাসেরও বেশি সময় ধরে বাংলাদেশে শাকিব খান এবং বুবলিকে নিয়ে যে জল্পনা চলছিল পরিপ্রেক্ষিতে এবার মুখ খুলতে বাধ্য হলেন নায়িকা।

২০২০ সালে পুত্র সন্তানের জন্ম দেন বুবলি। তবে দু-বছর পর্যন্ত সন্তান আগমনের কথা লুকিয়েই রেখেছিলেন তিনি। অবশেষে সন্তানের কথা জনসমক্ষে স্বীকার করে নেন শাকিব খান। তবে সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, “সত্যি কথা বলতে, তাঁর (বুবলি) সঙ্গে আমার কোনও ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা শুভেচ্ছা জানানো— কোনওটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমার বা আমি তাঁর সঙ্গে যোগাযোগ রাখলেও তা শুধু শেহজ়াদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়, এর বাইরে আর কোনও কিছুর প্রশ্নই আসে না।”