মিঠাই ছেড়ে নতুন ধারাবাহিকে ফিরলেন ‘পিপি’, ঝড় তুলল ধারাবাহিকে অর্পিতার প্রথম লুক

নতুন ধারাবাহিকের হাত ধরে পর্দায় ফিরলেন মিঠাইয়ের পিপি, আসছে অর্পিতার নতুন সিরিয়াল

Arpita Mukherjee Coming Back To New Serial Tomar Khola Hawa On Zee Bangla

মিঠাই ধারাবাহিকের ভক্তরা বিগত কয়েক সপ্তাহ ধরে বেশ কিছু চরিত্রকে দেখতে পাচ্ছেন না ধারাবাহিকে। এদের মধ্যে একজন হলেন অর্পিতা মুখার্জী (Arpita Chatterjee)। শুরু থেকে তিনি এই ধারাবাহিকে মোদক বাড়ির ছোট মেয়ে খুকি ওরফে সিদ্ধার্থের পিপির চরিত্রে অভিনয় করে আসছিলেন। তবে মিঠাইয়ের এর নতুন ট্র্যাক শুরু হওয়ার পর থেকে তাকে আর দেখা যাচ্ছে না সিরিয়ালে।

অর্পিতা মুখার্জী নিজের সিদ্ধান্তেই ছেড়ে দিয়েছেন মিঠাই। ধারাবাহিকে পার্শ্বচরিত্রে অভিনয় করলেও তিনি কারও ঠাকুমা হতে চান না। এই কারণেই নাকি তিনি মিঠাই ছেড়ে দিয়েছেন। অর্পিতা মিঠাই ছেড়ে চলে যাওয়ার পর স্বভাবতই দর্শকদের একাংশের মন খুবই খারাপ। কারণ এই ধারাবাহিকে তার চরিত্রটিকে ভীষণ পছন্দ করতেন তারা।

তবে দর্শকদের কিন্তু চিন্তার কোনও কারণ নেই। কারণ খুব শীঘ্রই তাকে আবার একটি নতুন ধারাবাহিকে দেখতে পাওয়া যাবে। খুব তাড়াতাড়ি জি বাংলার একটি নতুন সিরিয়ালে ফিরতে চলেছেন অর্পিতা। সিরিয়ালের নাম তোমার খোলা হাওয়া। আগামী ১২ই ডিসেম্বর থেকে এই ধারাবাহিক আসছে জি বাংলাতে। ধারাবাহিকের প্রথম প্রোমোতে দেখা গিয়েছে তাকেও।

এই মুহূর্তে মিঠাই ছাড়াও গোধূলি আলাপ ধারাবাহিকে অভিনয় করছেন অর্পিতা। সেখানে তিনি নায়কের বোনের ভূমিকায় অভিনয় করছেন। আসন্ন সিরিয়ালেও সম্ভবত তাকে নায়ক শুভঙ্কর সাহার বোনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ইতিমধ্যেই ধারাবাহিকের দরুন তার লুক সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে। দর্শকরা তার নতুন রূপ দেখে দারুণ প্রশংসা করছেন।

তবে অর্পিতা মিঠাই ছেড়ে চলে যাওয়ার কারণে দর্শকদের মন খুবই খারাপ। নতুন এই ধারাবাহিকে স্বস্তিকা ঘোষ ও শুভঙ্কর সাহা জুটি বেঁধেছেন। অর্পিতা এতদিন যে কটি সিরিয়ালে অভিনয় করেছেন সবেতেই তিনি তার অভিনয়ে গুনে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। এবারেও তিনি তার নতুন ধারাবাহিক নিয়ে ভীষণ উৎসাহিত। নতুন সিরিয়ালে তাকে দেখার জন্য উৎসুক হয়ে রয়েছেন দর্শকরাও।

১২ই ডিসেম্বর থেকে রাত ৯.৩০টায় থেকে সম্প্রচারিত হবে এই নতুন সিরিয়ালটি। এখানে একটি অসমবয়সী প্রেমের গল্প তুলে ধরা হবে। ধারাবাহিকের নায়কের নাকি বড় বড় বেশ কয়েকটি ছেলেমেয়েও রয়েছে। এমনকি তাদের আবার বিয়েও হয়ে গিয়েছে। বয়সে বড় গুরুগম্ভীর নায়কের জীবনের সমস্ত নিয়ম ওলটপালট করে দিতে আসছে নায়িকা ঝিলমিল।