লিপ নিচ্ছে ‘খেলনা বাড়ি’, ধারাবাহিকে পা রাখছে জিৎ-কোয়েলের ছেলে অংশু, গল্পে আসছে দারুণ মোড়

Riya Chatterjee

Published on:

জি বাংলার (Zee Bangla) খেলনা বাড়ি (Khelna Bari) সিরিয়ালটি এখন দর্শকদের অতি পছন্দের একটি সিরিয়াল। ধারাবাহিকের গল্প থেকে শুরু করে নায়িকা মিতুলকে খুবই পছন্দ করছেন দর্শকরা। খেলনা বাড়ির মিতুলকে তো আবার লেডি রঞ্জিত মল্লিক বলা হয় সোশ্যাল মিডিয়াতে। সেই সঙ্গে ছোট্ট গুগলিও দর্শকদের প্রশংসা পাচ্ছে।

কিন্তু খেলনা বাড়িকে টেক্কা দেওয়ার জন্য স্টার জলসাতে শুরু হয়েছে নতুন সিরিয়াল কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। নতুন সিরিয়াল আসার পরপরই গল্পে কিছু পরিবর্তন আনার কথা ভেবেছেন নির্মাতারা। গল্পে এখন দেখা যাচ্ছে মিতুলের বুদ্ধির জেরে রণোর একের পর এক সমস্ত ষড়যন্ত্র ধরা পড়ে যাচ্ছে।

KHELNA BARI

এই ধারাবাহিকের খলনায়ক রণো তার সৎ দাদা ইন্দ্রজিৎ লাহিড়ীকে মারার জন্য অনেকবার চেষ্টা করে। কিন্তু প্রত্যেকবার মিতুলের বুদ্ধির কাছে হেরে যায় সে। সম্প্রতি ধারাবাহিকের নতুন পর্বে দেখা গিয়েছে ইন্দ্রকে মেরে ফেলার জন্য নতুন করে আবার চক্রান্ত করে রণো। একেবারে সামনে থেকেই বন্দুক উঁচিয়ে রণোকে মারার চেষ্টা করে সে।

যদিও এবারেও রণোর পরিকল্পনা ভেস্তে দেয় মিতুল। পেছন থেকে সে রণোকে গুলি করে। সেই গুলি তার কাঁধে লাগে। এদিকে মিতুলের হাতে প্রাণ হারানোর ভয়ে রণো সমস্ত সত্যি কথা বলে দেয়। সে স্বীকার করে নেয় এতদিন সে যা কিছু অপরাধ করেছিল। তবে গল্পে এবার একটা আরও বড় চমক আসতে চলেছে।

BANDHAN

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে খেলনা বাড়ির গল্প নাকি লিপ নেবে। গুগলি বড় হয়ে যাবে এবং সেই সঙ্গে গল্পে আরও দুই চরিত্রের এন্ট্রি হবে। ইন্দ্র-মিতুলের ছেলে এবং অর্ক ও কলির মেয়েকে নিয়ে নাকি নতুনভাবে শুরু হবে সিরিয়াল। জানেন ইন্দ্র ও মিতুলের ছেলের ভূমিকাতে অভিনয় করবে কে?

ANGSHUMAN BACH

যতদূর জানা যাচ্ছে ধারাবাহিকে জনপ্রিয় শিশু শিল্পী অংশুমান বাচ নতুন নায়ক হিসেবে এন্ট্রি নিতে চলেছে। ইন্দ্র ও মিতুলের ছেলের ভূমিকাতে নয়, গুগলির নায়ক হিসেবে ধারাবাহিকের পা রাখবে জিৎ ও কোয়েলের বন্ধন সিনেমার ছোট্ট অংশু। তিনি ছোটবেলায় জিৎ-প্রসেনজিৎদের মত সুপারস্টারদের ছবিতে অভিনয় করেছিলেন। আর গুগলি চরিত্রের অভিনয় করবেন লালকুঠির ইন্দ্রানী ভট্টাচার্য।