ঐশ্বর্যর থেকে বয়সে কত ছোট অভিষেক? দুজনের বয়সের ফারাক জানলে চমকে যাবেন

Riya Chatterjee

Published on:

বলিউডের (Bollywood) সুপারস্টার পরিবারের মধ্যে অন্যতম হল বচ্চন পরিবার (Bachchan Family)। হরিবংশ রাই বচ্চনের ছেলে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) বলিউডে প্রবেশ করার পর ধীরে ধীরে নাম প্রতিপত্তি খ্যাতি সবই পেয়েছেন। এখন তার পরিবারের প্রায় সকলেই সুপারস্টার। তবে বচন পরিবারের সকলের আসল বয়স কত জানেন? জেনে নিন এই প্রতিবেদন থেকে।

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) : বিগত প্রায় ৫০ বছর ধরে ইন্ডাস্ট্রিতে চুটিয়ে কাজ করে চলেছেন অমিতাভ বচ্চন। খুব শীঘ্রই তাকে প্রজেক্ট কে এবং গণপত ছবিতে অভিনয় করতে দেখা যাবে। বয়স তার এখন ৮০ বছর। কিন্তু এই বয়সেও অমিতাভ বডি ডাবল ছাড়া অ্যাকশন দৃশ্যে নিজেই অভিনয় করেন।

AMITABH BACHCHAN AND JAYA BHADURI

জয়া ভাদুড়ি বচ্চন (Jaya Bhaduri Bachchan) : অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া ভাদুড়িও একসময় বলিউডের নায়িকা ছিলেন। তিনি অমিতাভের থেকে ছয় বছরের ছোট। সেই হিসেবে জয় ভাদুড়ির বয়স এখন ৭৪ বছরের।

অভিষেক বচ্চন (Abhishek Bachchan) : জয়া ভাদুড়ি এবং অমিতাভ বচ্চনের একমাত্র ছেলে অভিষেক বচ্চনও বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। যদিও খ্যাতির নিরিখে তিনি তার বাবার ধারে কাছেও পৌঁছাতে পারেননি। অভিষেকের বয়স এখন ৪৭ বছর।

JAYA AND SWETA

শ্বেতা বচ্চন নন্দা (Sweta Bachchan Nanda) : অমিতাভ জয়ার একমাত্র কন্যা শ্বেতা বচ্চন বলিউডে প্রবেশ করেননি। তার বদলে তিনি নিজের ব্যবসা খুলেছেন। তার বয়স এখন ৪৯ বছর।

AISHWARYA RAI BACHCHAN AND ABHISHEK

ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) : বচ্চন পরিবারের কথা উঠলে যার কথা না বললেই নয় তিনি হলেন ঐশ্বর্য। বিশ্ব সুন্দরী ২০০৭ সালে অভিষেকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন। বয়সের নিরিখে তিনি তার স্বামীর থেকে বড়। ঐশ্বর্যের বয়স এখন ৪৯ বছর। অভিষেকের থেকে তিনি দুই বছরের বড়।