১২ বছরের মেয়ের সঙ্গে নোংরামি, ধরা পড়ে ফেঁসে গেলেন মিকা সিং

১২ বছরের মেয়ের সঙ্গে উদ্দাম রোমান্স ৪০ বছরের মিকার, ধিক্কার দিচ্ছে নেটপাড়া

কিছুদিন আগেই মহা ধুমধাম করে একটি চ্যানেলে জনপ্রিয় গায়ক মিকা সিংয়ের (Mika Singh) স্বয়ম্বরের আয়োজন করা হয়েছিল। মিকার স্বয়ংবরে সবাইকে টেক্কা দিয়ে গায়কের মন অনেকাংশে জিতে নিয়েছিলেন বাংলার মেয়ে প্রান্তিকা দাস। কিন্তু একেবারে শেষ রাউন্ডে প্রান্তিকা তার থেকে বয়সে ছোট বলে মিকা তার পুরনো প্রেমিকা আকাঙ্ক্ষাকেই জীবন সঙ্গী হিসেবে বেছে নেন। সেই মিকাই আজ হাঁটুর বয়সী মেয়ের সঙ্গে রোমান্স করে নেট দুনিয়ার রোষের মুখে পড়ে গেলেন।

সোশ্যাল মিডিয়াতে গায়ক মিকা সিংয়ের সঙ্গে সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার রিভা অরোরার (Riva Arora) একটি মিউজিক ভিডিও। সমস্ত গোলযোগের সূত্রপাত সেখান থেকেই। ভিডিওতে দেখা যাচ্ছে নিজের গানের ভিডিওতে রিভার সঙ্গে রোমান্স করছেন মিকা। এই দেখেই বেজায় চটে গিয়েছেন সকলে। দুজনের বয়সের পার্থক্য নিয়ে সমানে চলছে ট্রোলিং।

আসলে রিভার বয়স এখন মাত্র ১২ বছর। অন্যদিকে মিকার বয়স ৪০ পেরিয়ে ৪৫ ছুঁয়েছে। এত কম বয়সী একটি মেয়ের সঙ্গে কিভাবে ক্যামেরার সামনে রোমান্স করতে পারলেন মিকা? প্রশ্ন উঠছে সেই নিয়ে। গানের ভিডিওতে দেখা যাচ্ছে চেয়ারে বসে অধৈর্য হয়ে বারবার ঘড়ি দেখছে রিভা। কিছুক্ষণ পরে মিকা তার দিকে হাত বাড়িয়ে দেন। তারপর শুরু হয় দুজনের নাচ।

এই ভিডিওতে মেকার পরনে ছিল সবুজ রঙের একটা শর্ট ড্রেস। মিকা পরেছেন কালো টি শার্টের উপর জ্যাকেট এবং প্যান্ট। তবে তিনি যেভাবে গানের ভিডিওতে কিশোরী রিভাকে স্পর্শ করেছেন তা অনেকের নজরেই দৃষ্টিকটু লেগেছে। রিভার বয়সী ছেলেমেয়েদের বাবা-মায়েরা বিশেষ করে এই ভিডিওকে মোটেই সমর্থন করছেন না।

সোশ্যাল মিডিয়াতে কেউ লিখছেন, “ওর বয়স মাত্র ১২, আর মিকার বয়স ৪৫, এঁরা শিশুর যৌন হেনস্থায় ইন্ধন যোগাচ্ছেন”। কেউ লিখলেন, “এই লোকটির থেকে দূরে থাকুন, লোকটি মোটেও ভালো নয়।” কারও কথায়, “ওঁকে অন্তত একটু তো বড় হতে দিন, ১২ বছরের একটা মেয়ের কোমরে, পিঠে কীভাবে হাত দিচ্ছেন!”

riva arora with mika singh

একজন মা প্রতিবাদ জানিয়ে লিখেছেন, “ও তো আমার ছেলের বয়সী। ওঁর বাবা-মায়েরও লজ্জা হওয়া উচিত যে ১২ বছরের একটি মেয়েকে ২০ বছরের মতো করে পোশাক পরাচ্ছেন। ওর তো ষষ্ঠ শ্রেণিতে পড়ার কথা। ভারতীয়দের কী যে হয়!” উল্লেখ্য এর আগেও একটি ভিডিওতে ৩৮ বছরের করণ কুন্দ্রার সঙ্গে রিভার একটি ভিডিও দেখে এভাবেই ক্ষোভে ফেটে পড়েছিল নেটিজেনরা। শেষমেষ চূড়ান্ত সমালোচিত হয়ে ভিডিওটি ডিলিট করে দেওয়া হয়।

 

View this post on Instagram

 

A post shared by Riva Arora (@rivarora_)