এক রাতের কনসার্টে আয় কোটি টাকারও বেশি, কত কোটির মালিক অরিজিত সিং জানলে ধনকুবেররাও লজ্জা পায়

Avatar

Updated on:

বলিউডের (Bollywood) সিনেমার (Cinema) দুনিয়ায় নিজের মজবুত জায়গা তৈরি করে গিয়েছেন বহু বাঙালি (Bengali)। এই তালিকায় নাম থাকবে কিশোর কুমার (Kishore Kumar) থেকে শুরু করে শর্মিলা ঠাকুরের (Sharmila Tagore) মতো জনপ্রিয় অভিনেত্রীর। তাদের মধ্যে অনেকেই আজ আর নেই। কিন্তু তাদের কাজ আজও বাঁচিয়ে রেখেছে তাদের স্মৃতি। বলিউডে বাঙালিদের রাজত্ব শুরু হয়েছিল বহুকাল আগেই। আজও বাঙালি শিল্পীদের প্রশংসা করা হয় এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

তবে সময় বদলালেও বাঙালিদের আধিপত্য কমেনি বলিউডে। আজও বাংলার বহু শিল্পী বলিউডে গিয়ে খ্যাতি অর্জন করছে। এই তালিকায় সবচেয়ে বড় নাম হল গায়ক অরিজিৎ সিং (Arijit Singh)। সুমধুর কন্ঠের অধিকারী গায়ক অরিজিৎ বরাবরই শ্রোতাদের মধ্যে খুব জনপ্রিয় ছিল। কিন্তু এক সময় বহু মানুষের ধারণাই ছিল না যে অরিজিৎ বাঙালি। কিন্তু এখন সবাই চেনে তাকে।

ARIJIT SINGH

আজকের প্রজন্মের সবচেয়ে জনপ্রিয় গায়ক অরিজিৎ কিন্তু জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেও সব সময় মাটির মানুষ হয়ে থেকেছে। খুব সাধারণ জীবনযাপন করতেই ভালবাসেন তিনি। এই বিষয়ে অরিজিৎকে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছিলেন বাংলার এক পরিচালকও। যদিও অনেকেই হয়তো জানেন না অতি সাধারণ জীবনযাপন করা এই বিখ্যাত শিল্পীর সম্পত্তির পরিমাণ।

অরিজিৎ সম্পত্তির নিরিখে টক্কর দিতে পারেন বলিউডের বহু জনপ্রিয় তারকাকে। যে ছবিতে একটি গান গাইলে‌ অরিজিৎ নেন প্রায় ২২ থেকে ২৫ লাখ টাকা। তবে যদি একের বেশি গান গাইতে হয় তাহলে এই টাকা কমার বদলে বাড়বেই। এই পরিমাণ টাকা বলিউডের অনেক অভিনেতা-অভিনেত্রীও‌ নেন না।

ARIJIT SINGH

অরিজিৎ সিং অন্যান্য জনপ্রিয় গায়কদের মতো খুব বেশি শো করেন না। কিন্তু যখন করেন তখন যে পরিমাণ টাকা নেন যেটা অন্য গায়করা ভাবতেও পারে না। এই জন্যই ফোবসের তালিকায় ২৬ নম্বরে স্থান এই গায়কের। ভক্তরা সব সময় নজর রাখছেন তার উপর। বিশেষ করে তার শো নিয়ে বিশেষ আকর্ষণ রয়েছে শ্রোতাদের।

ARIJIT SINGH1

রিপোর্ট অনুযায়ী, ২০১৭ সালে তার সম্পত্তির পরিমাণ ছিল প্রায় ৪৩ কোটি টাকার বেশি। কিন্তু বর্তমান সময় তা বেড়ে দাঁড়িয়েছে প্রায় ৫০ কোটি টাকা। যদিও ২০১৯ সালে ক্যানবি লাইফস্টাইল-এর রিপোর্ট অনুযায়ী, অরিজিৎ-এর মোট সম্পত্তির পরিমাণ ৭১.০৫ কোটি টাকা। বর্তমান তিনি প্রতি মাসে আয় করেন ৪ থেকে ৫.৮ কোটি টাকা। কিন্তু তাও খুব সাধারণ ভাবেই থাকতে পছন্দ করেন এই গায়ক।