মিঠিই আসল ভিলেন! মিঠাইয়ের চরম ক্ষতি করতে চলেছে মিঠি, ফাঁস হল নতুন ট্র্যাক

Riya Chatterjee

Updated on:

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) সিরিয়াল দেখতে দেখতে দু বছর পার করে ফেলল। দর্শকরা অবশ্য এখনও এই সিরিয়ালের উপর থেকে আগ্রহ হারাননি। মিঠাই বলতে গেলে একটা সিরিয়াল (Bengali Mega Serial) নয়, ভক্তদের কাছে যেন আবেগের আরেক নাম মিঠাই। এই সিরিয়ালের প্রত্যেক অভিনেতা এবং অভিনেত্রী তাদের আপনজন। সৌমিতৃষা কুন্ডু এবং আদৃত রায় তো এই মুহূর্তে দর্শকের কাছে সেরা জুটি।

সিরিয়ালে বর্তমানে বেশ কয়েক বছর পর আবার ফিরে এসেছে মিঠাই। গোটা মোদক পরিবার ধরেই নিয়েছিল মিঠাই আর বেঁচে নেই। কিন্তু সবাইকে চমকে দিয়ে মেয়েকে কোলে নিয়ে মিঠাই আবার ফিরল গল্পে। মিঠাই ও সিদ্ধার্থের মেয়ে মিষ্টিই বাবা-মাকে এক জায়গায় নিয়ে এসেছে। যদিও তাদের দেখা হয়নি এখনও।

MITHI MITHAI

এদিকে মিঠাইকে খোঁজার জন্য উঠে পড়ে লেগেছে সিদ্ধার্থ। পরিবারের কেউ তাকে বিশ্বাস না করলেও মিঠি একমাত্র সিদ্ধার্থের কথায় বিশ্বাস করে মিঠাইকে খুঁজতে তাকে সাহায্য করতে এগিয়ে আসে। সে মিঠাইয়ের সাজে সেজে বাকের হাটে যাওয়ার সিদ্ধান্ত নেয় যাতে তাকে দেখে কেউ মিঠাই মনে করে তার সঙ্গে কথা বলে। এভাবেই জানতে পারা যাবে সত্যিই মিঠাই সেখানে আছে কিনা।

এদিকে সোশ্যাল মিডিয়াতে ফাঁস হয়ে গিয়েছে মিঠাইয়ের নতুন ট্র্যাক। সেখানে দেখা যাচ্ছে মিঠির একেবারে নতুন একটি মর্ডান লুক সামনে এসেছে। তার শুধু চেহারা বদল হয়েছে তাই নয়, চরিত্রটাও নাকি পাল্টে গিয়েছে। এখন আর সে আগের মত মিষ্টি সহজ-সরল মেয়ে নয়, মিঠাই ফিরে আসতেই সে ভিলেন হয়ে উঠেছে।

MITHAI

ভাইরাল এই প্রোমোতে দেখা যাচ্ছে সিদ্ধার্থ মিঠাইকে সবকিছু মনে করানোর জন্য প্রাণপণে চেষ্টা করে যাচ্ছে। এদিকে মিঠি ভিলেন হয়ে গিয়েছে। সে মোদক পরিবারের সম্পত্তি হাতানোর জন্য উঠে পড়ে লেগেছে। মিঠির এই নতুন রূপ দেখে তো চমকে গিয়েছেন দর্শকরা। আচমকা তার চরিত্রের এই পরিবর্তনে মাথায় হাত পড়েছে তাদের।

MITHAI SOCIAL MEDIA VIRAL PROMO

তবে না, দর্শকদের এখনই এত ঘাবড়াবার কিছুই হয়নি। আসলে মিঠাই সিরিয়ালটিকে নিয়ে ভক্তরা এত বেশি উৎসাহিত যে তারা নিজেরাই নিজেদের মত করে গল্পের প্লট ভেবে নেন। মিঠাইয়ের কোনও এক ভক্ত সৌমিতৃষার আগের সিরিয়াল ‘কনে বউ’ এর লুক নিয়ে নিজের মত করে গল্প সাজিয়েছেন। এতে কিন্তু বেশ মজা পেয়েছেন মিঠাইয়ের অন্যান্য ভক্তরা।