অরিজিৎ সিংয়ের লাইভ কনসার্টের টিকিটের দাম কত? জানলে আপনি আঁতকে উঠবেন

অরিজিৎ সিংয়ের লাইভ কনসার্টে যেতে চান? কীভাবে টিকিট কাটবেন? জেনে নিন বিস্তারিত

Pinki Banerjee

Published on:

অরিজিৎ সিং (Arijit Singh), যার গান শুনে কখনো মন ভালো হয়ে যায় কখনো আবার হয়ে যায় খারাপ। নতুন প্রেমে পড়লেও যেমন শোনা যায় অরিজিতের গান কেমন মন ভেঙে গেলেও অরিজিতের গান সঙ্গ দেয়। ভারত তথা সারা বিশ্বের খ্যাতনামা এই সংগীত শিল্পীকে সামনে থেকে দেখার সুযোগ পাওয়ার জন্য যে বেশ ভালোই অর্থ খরচ করতে হবে তা বলাই বাহুল্য। সম্প্রতি গুয়াহাটিতে হতে চলেছে বলিউড (Bollywood) সঙ্গীত শিল্পী অরিজিতের তেমনই একটি কনসার্ট (Concert) আর এই কনসার্টের টিকিট মূল্য (Ticket Price) শুনলে হতবাক হয়ে যাবেন আপনি।

অরিজিৎ সিংয়ের পারিশ্রমিক

পারিশ্রমিকের দিক থেকে যেকোনো সংগীতশিল্পীকে পেছনে ফেলে দিয়ে অনেকটাই এগিয়ে রয়েছেন তিনি। এক একটি গানের জন্য তিনি নিয়ে থাকেন ১৮ থেকে ২০ লক্ষ টাকা। তবে অরিজিৎ যে মাটির মানুষ তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সহকর্মী হোক অথবা নিজের গ্রামের মানুষ, সকলের সঙ্গেই নম্র ভদ্রভাবে কথা বলতে শোনা গেছে এই সঙ্গীত শিল্পীকে। কনসার্ট থেকে পাওয়া অর্থের একটি বড় অংশ তিনি খরচ করেন নিজের গ্রামের উন্নতির স্বার্থে।

Arijit Singh

নিজের গ্রাম জিয়াগঞ্জের হাসপাতালের উন্নয়ন থেকে শুরু করে দুস্থ শিশুদের হার্টের চিকিৎসায়, এমনকি গানের স্কুল নির্মাণেও ব্যয় করেছেন তিনি তার অর্জিত অর্থ। খুব সম্প্রতি জিয়াগঞ্জে বিনামূল্যে ইংরেজি শিক্ষার একটি কোচিংও খুলেছেন অরিজিৎ। এমন অনেক সময় হয়েছে, বন্ধুত্বের খাতিরে হয়তো কোন গান একেবারে বিনামূল্যেই গেয়ে দিয়েছেন তিনি। অর্থের প্রতি যে তার লোভ একেবারেই নেই তা বারবার প্রমাণ হয়ে গেছে বিভিন্ন ঘটনার দ্বারা। কিন্তু অরিজিতের কনসার্টের টিকিটের দাম গুলি কিন্তু হয় আকাশ ছোঁয়া।

অরিজিৎ সিংয়ের কনসার্টের টিকিটের দাম

অরিজিতের কনসার্টের এক একটি টিকিটের দাম কোথাও ৭৫ হাজার কোথাও আবার ১৬ লক্ষ টাকা। চলতি বছরে কলকাতায় আয়োজিত একটি কনসার্টে টিকিটের সর্বোচ্চ মূল্য রাখা হয়েছিল ৭৫ হাজার টাকা এবং সর্বনিম্ন ৩৫০০ টাকা। এই টিকিটের মূল্য শুনে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। শুধু কলকাতা কেন, বিদেশেও কনসার্ট করতে গেলে কয়েক কোটি টাকা নিয়ে থাকেন অরিজিৎ। আগামী বছর জানুয়ারি মাসেও পুনেতে একটি লাইভ কনসার্ট হতে চলেছে যেখানে টিকিটের দাম ধার্য করা হয়েছে সর্বোচ্চ ১৬ লক্ষ টাকা।

Arijit Singh

আরও পড়ুন : কতদূর পড়াশোনা করেছেন অরিজিত সিং? চমকে দেবে তার শিক্ষাগত যোগ্যতা

অরিজিৎ সিংয়ের গুয়াহাটিকনসার্টের টিকিটের দাম

এবার গুয়াহাটিতে গান গাইতে আসছেন অরিজিৎ। শীতের মরশুম এই সংগীত শিল্পীর কনসার্ট নিয়ে ইতিমধ্যেই তুমুল উত্তেজনা ছড়িয়েছে ভক্তদের মধ্যে। আগামী ১৬ ডিসেম্বর বারসাপাড়া এলাকার এসিএ স্টেডিয়ামে হতে চলেছে এই কনসার্ট। টিকিটের দাম ইতি মধ্যেই ঘোষণা করা হয়েছে এবং শুরু হয়ে গেছে টিকিট বুকিংও। ব্লক এ, বি,জি, ই,এফ- এর টিকিটের দাম ধার্য করা হয়েছে ১ হাজার টাকা।

আরও পড়ুন : বলিউড গায়িকারা ফেল! মৈথিলী ঠাকুরের রোজগার শুনলে শ্রেয়া-অরিজিতও লজ্জা পাবে

Arijit Singh

আরও পড়ুন : রূপে লক্ষ্মী গুণে সরস্বতী! সোনু নিগমের বাঙালি বউ কত সুন্দরী দেখুন

সিলভার স্ট্যান্ডিংয়ের টিকিটের দাম ২০০০ টাকা, গোল্ড সিটিং রাইট এবং গোল্ড সিটিং লেফটের টিকিটের দাম সাড়ে সাত হাজার টাকা। ডায়মন্ড সিটিং রাইট এবং লেফটের টিকিটের দাম ধার্য করা হয়েছে ১৫ হাজার টাকা। প্লাটিনাম রাইট এবং লেফট সিটিং -এর দাম ৭৫ হাজার টাকা। অর্থাৎ বোঝাই যাচ্ছে টিকিটের দিক থেকে কলকাতার মতোই এগিয়ে রয়েছে গুয়াহাটি। আপনি চাইলে BookMyShow- এর ওয়েবসাইটে গিয়ে টিকিট কেটে নিতে পারেন কারণ দেরি হয়ে গেলে হয়তো টিকিট নাও পেতে পারেন আপনি।

আরও পড়ুন : হারিয়েছেন কথা বলার ক্ষমতা, বন্ধ হল গান গাওয়া! আচমকা কী হল অদিতি মুন্সির?