গল্প অসমাপ্ত রেখেই বিদায় নিচ্ছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার, কারণ জানিয়ে বিস্ফোরক অপরাজিতা আঢ্য

Riya Chatterjee

Published on:

বছর শেষে ফের এক বড়সড় ধাক্কা আসতে চলেছে জি বাংলার (Zee Bangla) দর্শকদের জন্য। কারণ এবার নাকি বন্ধ হয়ে যেতে চলেছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার (Lokkhi Kakima Superstar) সিরিয়ালটি। এই বছরের ফেব্রুয়ারি মাসে শুরু হয়েছিল লক্ষ্মী কাকিমা সুপারস্টার। ১৪ ই ফেব্রুয়ারি থেকে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) এবং দেবশঙ্কর হালদারকে নিয়ে ভিন্ন স্বাদের নতুনত্ব গল্প নিয়ে শুরু হয়েছিল এই সিরিয়াল। কিন্তু দশ মাসের মাথাতেই গল্প অসমাপ্ত রেখে বিদায় নিচ্ছে লক্ষ্মী কাকিমা।

দীর্ঘ বেশ কয়েক বছরের পর আবার জি বাংলার এই সিরিয়ালের হাত ধরে বাংলা টেলিভিশনের পর্দায় ফিরে এসেছিলেন অপরাজিতা আঢ্য। মাঝ বয়সী লক্ষ্মী কাকিমাই এই সিরিয়ালের প্রধান চরিত্র। তিনি এবং তার বৌমা হংসিনী কীভাবে তার মুদিখানার দোকান খোলার স্বপ্ন পূরণ করেন সেই নিয়ে বেশ এগোচ্ছিল গল্প। কিন্তু বছর না ঘুরতেই হালফিলের আর পাঁচটা সিরিয়ালের মত হাল হল লক্ষ্মী কাকিমার।

যতদূর জানা যাচ্ছে আগামী ৩১শে ডিসেম্বর এই সিরিয়ালের শেষ শুটিং হতে চলেছে। তার আগে ১৯ শে ডিসেম্বর থেকে রাত সাড়ে আটটার বদলে রাত দশটার সময় দর্শকরা দেখতে পাচ্ছেন তাদের পছন্দের এই সিরিয়ালটি। স্লট বদলের পর এবার বন্ধই হয়ে যেতে বসেছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। আনন্দবাজার অনলাইনের কাছে এই বিষয়ে মুখ খুললেন অপরাজিতা।

আনন্দবাজারকে ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতা জানিয়েছেন তার সঙ্গে প্রযোজক সুশান্ত দাসের এই কথাই হয়েছিল। তিনি তাকে জানিয়েছিলেন গল্পটা এক বছরের মধ্যেই শেষ হয়ে যাবে। সেই সঙ্গে অপরাজিতা আরও বলেছেন যখন তিনি সিরিয়ালে আগে অভিনয় করেছেন তখন এক একটি সিরিয়াল ২ বছর ধরে চলত। তবে এখন সবকিছুই বদলে গিয়েছে। লক্ষ্মী কাকিমার এমন অকাল পরিণতিতে মোটেই খুশি নন অপরাজিতা।

অপরাজিতার কথায়, “না, আমি খুশি নই। কারণ লক্ষ্মী কাকিমার গল্পটা যে ভাবে ডানা মেলা উচিত ছিল, সেটা হয়নি। অনেকগুলো দিক ছিল যা ঠিক করে দেখানোই হল না। আমায় রাজি করিয়ে ফেললেও তাঁদের তো জানতে হবে কী ভাবে কাজটা হবে। গল্পটা নিয়ে যদি আর একটু ভাবা যেত তা হলে আরও বেশ কিছু দিন চলত। ২৬ বছরের অভিজ্ঞতা আমার। মানুষ দেখেছেন আমি কী করতে পারি। তাই নতুন করে প্রমাণ করার কিছু নেই।”

তবে এত মন খারাপের মাঝেও তিনি তার ধারাবাহিকের নতুন এই টিমকে পেয়ে দারুণ খুশি। অপরাজিতা বর্তমানে সিরিয়াল ছাড়াও বিভিন্ন ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। কিছুদিন পরে মুক্তি পেতে চলেছে তার অভিনীত ‘দিলখুশ’ ছবিটি। এরপর মুক্তি পাওয়ার তালিকায় রয়েছে ‘লাভ ম্যারেজ’। তাই লক্ষ্মী কাকিমার সফর এখানে শেষ হলেও অপরাজিতাকে কিন্তু বড় পর্দায় নিয়মিত দেখতে পাবেন দর্শকরা।