মিশকার সব চক্রান্ত ফাঁস করে দিল দীপা, অনুরাগের ছোঁয়ার নতুন মোড় দেখে দারুণ খুশি দর্শকরা

‘অনুরাগের ছোঁয়া’য় নতুন মোড়, বিয়ের মন্ডপেই ফাঁস হয়ে গেল মিশকার ষড়যন্ত্র, আসছে নতুন চমক

Anurager Chhowa New Episode Mishka Will Be Exposed

স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) ধারাবাহিকটিতে এখন দ্রুত গল্প এগোচ্ছে। এই সপ্তাহের পরই ধারাবাহিকটি বেশ লম্বা একটা লিপ নিতে চলেছে। গল্প আপাতত কয়েক বছর এগিয়ে যাবে এবং সূর্য-দীপার মেয়েদের সামান্য একটু বড় দেখানো হবে। তবে তার আগে গল্পে আসছে দারুণ মোড়। মিশকার সমস্ত ষড়যন্ত্র ধরা পড়ে যাওয়ার মুখে। ধারাবাহিকের নতুন প্রোমোতে মিলেছে তার আভাস।

সূর্য-দীপাকে আলাদা করার ষড়যন্ত্রে সফল হয়েছে মিশকা। দুই যমজ সন্তানের মধ্যে অবশ্য একজন রয়েছে বাবার কাছে, অপরজন মায়ের কাছে রয়েছে। দীপাকে অস্বীকার করলেও দুই সন্তানের মধ্যে একজনকে অজান্তেই নিজের মেয়ের মর্যাদা দিয়েছে সূর্য। এদিকে আবার দীপাকে প্রকাশ্যে অপমান করলেও দীপার মেয়ে অসুস্থ হলে সূর্যই তার চিকিৎসা করে তাকে বাঁচিয়ে তোলে।

কিন্তু বিধি বাম, ওই সময়ই হাসপাতালে এসে পৌঁছায় কবীর। দীপাকে সাহায্য করার জন্য তার মেয়ের চিকিৎসার সমস্ত খরচ সেই বহন করে। এদিকে এতে সূর্যর মনে দীপাকে নিয়ে সন্দেহ আরও ঘনীভূত হয়। দীপার সঙ্গে কবীরকে দেখলে সে আর নিজের মাথা ঠিক রাখতে পারে না। রাগের মাথাতেই মিশকাকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে ফেলে সূর্য। সেটা কাউকে জানতে দিতে চাই না তারা কারণ তাহলেই সকলে বাধা দেবে।

সূর্য-দীপার মিলন দেখতে চাইছিলেন দর্শকরা, সেটা হওয়ার আগেই গল্প লিপ নেবে। এদিকে এখন আবার সূর্য মিশকাকে বিয়ে করতে রাজি হয়ে গিয়েছে। সকলের অজান্তে লুকিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছে সূর্য-মিশকা। দীপাকে শাস্তি দেওয়ার জন্য সূর্য এই সিদ্ধান্ত নেয়। মিশকাও এখন বিয়ের শপিং শুরু করে দিয়েছে। ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে সূর্য-মিশকা বিয়ের মন্ডপে পৌঁছেও গিয়েছে।

তবে সূর্য এবং মিশকার বিয়ের খবরটা শেষমেষ জানাজানি হয়েই যাবে। সবকিছু জানতে পেরে লাবণ্য নিজে ছেলেকে এমন গুরুতর সিদ্ধান্ত নিতে আটকাবে। অন্যদিকে দীপাও ডাক্তারবাবুর বিয়ের খবর পেয়ে বিয়ের মন্ডপে এসে উপস্থিত হবে। কিন্তু সূর্য এবং মিশকাকে বিয়ে করতে দেখে সে ধরে নেবে তাদের বিয়ে হয়ে গিয়েছে। এই দৃশ্য দেখে মনে মনে আঘাত পেয়ে সূর্যর থেকে অনেক দূরে চলে যাবে দীপা।

তবে শেষমেশ আর যাই হোক সূর্যর সঙ্গে মিশকার বিয়েটা হবে না। কারণ লাবণ্য এসে ছেলেকে বাঁধা দেবে। অন্যদিকে মিশকা যে এতদিন ষড়যন্ত্র করে সূর্য-দীপাকে আলাদা করেছে সে কথা এখনই ফাঁস হবে কিনা তা জানার জন্য দেখতে হবে সিরিয়ালের আগামী পর্ব। তবে সূর্য-মিশকার বিয়ের মন্ডপে ধামাকাদার কিছু একটা হতে চলেছে, ধারাবাহিকের প্রোমোতেই তা স্পষ্ট হয়ে গিয়েছে।