বিবাহিত পুরুষের সঙ্গে প্রেম, মায়ের সঙ্গে সম্পর্ক রাখেন না? মুখ খুললেন ‘মিশকা’ অহনা

বিবাহিত পুরুষের সঙ্গে প্রেম থেকে মাকে অবহেলা, ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন মিশকা অহনা

স্টার জলসা (Star Jalsha) চ্যানেলের অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) ধারাবাহিকের মিশকা ওরফে অহনা দত্ত (Ahona Dutta) -এর অভিনয়ে কার্যত মুগ্ধ দর্শকরা। প্রথম সিরিয়ালেই খলনায়িকার রোল পেয়ে তিনি নিজের সেরাটা দিচ্ছেন। অনেকের কাছে তিনি বাংলা সিরিয়ালের সেরা খলনায়িকা। তবে পর্দার খলনায়িকা কি বাস্তব জীবনেও ভিলেনের ইমেজ নিয়ে চলছেন? সম্প্রতি তাকে নিয়ে একগুচ্ছ প্রশ্ন দেখা দিচ্ছে সোশ্যাল মিডিয়াতে।

ঘটনার সূত্রপাত হয় অভিনেত্রীর জন্মদিনে তার মা চাঁদনী গাঙ্গুলী (Chandni Ganguly) -র একটি পোস্টকে কেন্দ্র করে। সেখানে তার মাকে আক্ষেপ করে বলতে শোনা যাচ্ছে, “২০০৩ এ এই দিনটাই বেঁচে থাকার একটা মানে খুঁজে পেয়েছিলাম। সেটাও দীপঙ্কর রায় (Deepankar Ray) আমার থেকে কেড়ে নিল। আজ আমার চেয়ে খারাপ কেউ না। তাও বলবো, বেঁচে থাকার অধিকারটাও যে কেড়ে নিল তার ভালো হোক শুভ জন্মদিন।”

AHONA DUTTA

শোনা যাচ্ছে অহনার বর্তমান প্রেমিক দীপঙ্করের একাধিক বিয়ে হয়েছে। তাই তার সঙ্গে মেয়ের সম্পর্কটা মেনে নিতে পারেননি চাঁদনি। অহনার বিরুদ্ধে প্রেমিককে পেয়ে মা এবং পরিবারকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠছে। এমনকি প্রয়াত অভিনেত্রী পল্লবী দের প্রসঙ্গ তুলে এনে তাকে সাবধান করছেন শুভাকাঙ্ক্ষীরা। অবশেষে হিন্দুস্তান টাইমস বাংলার কাছে এই নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

অহনার কথায়, “উনি আমার মা এবং ওনাকে আমি সম্মান করি। এর চেয়ে বেশি কিছু বলতে চাই না। আমি জানি মানুষের মনে অনেকরকম প্রশ্ন উঠছে, তবে ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা হোক আমি চাই না। আমি চাই আমার কাজ নিয়ে লোকে কথা বলুক। প্রথম সিরিয়ালে আমি যে সাফল্য পেয়েছি সেটা নিয়ে আলোচনা হোক।” যদিও নেটিজেনদের একাংশ কটাক্ষ করে লিখছেন এত খ্যাতি পেয়েই নাকি অহনার মাথা ঘুরে গিয়েছে।

AHONA DUTTA MOTHER

যে ফ্যানেরা তাকে নিয়ে এত চর্চা করছেন তাদের উদ্দেশ্যে তিনি বলেছেন, “আমি ওদের খুব ভালোবাসি। তাই ওরা যখন কিছু লেখে সেটা আমাকে এফেক্ট করে। আমি খুব হেল্পলেস একটা পরিস্থিতিতে রয়েছি যেগুলো বলতে চাই সেগুলো বলতে পারছি না। আমার শিক্ষাটা অন্যরকম, সেটা মাই আমাকে দিয়েছেন। আমি জানি কাদা ছুঁড়লে সেটা নিজের গায়েই লাগে তাই আমি কাদা ছোঁড়াছুঁড়ি চাই না।”

আরও পড়ুন : ৪০ পেরিয়ে বিয়ের পিঁড়িতে বসছেন দীপার শাশুড়ি লাবণ্য, রইল পাত্রের পরিচয়

পর্দার মিশকার সংযোজন, “ফ্যানদের বলব ওরা যেন এগুলো মনে না রাখে। আমি ওদের ঠকাচ্ছি না। ওরা যেন আমাকে রিয়েল লাইফে ভিলেন না ভাবে, সেটা আমি নই।” আর চর্চিত প্রেমিক প্রসঙ্গে তার বক্তব্য, সে আমার পরিচিত। আমি তাকে খুব ভাল করে চিনি। আমার কাছে সে অত্যন্ত ভাল মানুষ। তার ব্যাপারে যে মন্তব্য করা হচ্ছে সেগুলো মিথ্যা। আমাদের কোনও সম্পর্ক রয়েছে এটা আমি বলছি না। আমি বলছি ওই মানুষটা জেনুইন।”

আরও পড়ুন : কেমন ছিল ‘অনুরাগের ছোঁয়া’র দীপার প্রথম অডিশন? ফাঁস হল স্বস্তিকার অডিশনের ভিডিও