মাত্র ২ জনের জন্য ৫০ কোটির অ্যাপার্টমেন্ট! অনিল কাপুরের বাড়ির অন্দরমহল ঝলসে দিচ্ছে চোখ

অনিল কাপুরের বাড়ির অন্দরমহল যেন এক টুকরো স্বর্গ, দেখলে মাথা ঘুরে যায়

প্রায় ৪ দশকেরও বেশি সময় ধরে বলিউডে (Bollywood) একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন অনিল কাপুর (Anil Kapoor)। তৎকালীন সময়ের প্রথম সারির অভিনেতাদের মধ্যে তার নাম উঠে আসত সর্বাগ্রে। এখনও অনিল কাপুর তার চেহারার নিরিখে বর্তমান সময়ের নায়কদের পেছনে ফেলে দিতে পারেন। ৬৫ পেরিয়েও অনিল কাপুরের টোনড বডি আর চেহারার গ্ল্যামার দেখলে হিংসে হয় এযুগের নায়কদের।

সম্প্রতি ভক্তদের নিজের বাড়ি ঘুরিয়ে দেখিয়েছেন অনিল কাপুর। চেহারার মত বাড়িটিকেও ঝকঝকে তকতকে করে রেখেছেন বলিউডের এই অভিনেতা। মুম্বাইয়ের বিলাসবহুল এই বাড়িতে স্ত্রী সুনীতাকে নিয়ে বসবাস করছেন তিনি। তার দুই মেয়ে সোনম এবং রিয়া, দুজনেই বিবাহিত এবং শ্বশুরবাড়িতে থাকেন। অনিল কাপুরের বাড়ির চোখ ধাঁধানো অনদরসজ্জা দেখলে চোখ কপালে উঠবে।

এশিয়ান পেইন্টসের ‘হোয়ার দ্য হার্ট ইজ’ এর নতুন এপিসোডে অনিল কাপুরের বাড়ির অন্দরমহল দেখানো হয়েছে। অনিলের এই ৪ তলা বাড়িতে জিম থেকে শুরু করে ছাদ বাগান সবই রয়েছে। অনিল জানিয়েছেন ভাগ্যর জোরে কিংবা লোক ঠকিয়ে নয়, কঠোর পরিশ্রম এবং রক্ত জল করা টাকা দিয়ে তিনি এই বাড়ি বানিয়েছেন। বাড়ির প্রতিটা ইঁট, পাথর তার রক্ত, ঘাম এবং কঠোর পরিশ্রম দিয়ে তৈরি!

অনিল কাপুরের বাড়িতে কাঠের সিলিং, কাঠের আসবাবপত্র এবং দেওয়াল জোড়া আয়না দেখা গিয়েছে এই ভিডিওতে। তবে কংক্রিটের মুম্বাই শহরের মধ্যে অনিল-সুনীতার এক চিলতে আস্তানা ঘিরে রয়েছে সবুজ গাছপালা। বাড়ির ভেতরে রয়েছে খয়েরি রংয়ের লেদারের চেস্টারফিল্ড সোফা। সেই সঙ্গে রয়েছে হাইব্যাক সাদা রঙের চেয়ার।

সোফার সামনের টেবিলে বই, ট্রাঙ্ক রয়েছে। গোটা বাড়ির প্রত্যেকটি কোনা সুন্দর করে সাজানো। ফিটনেস ফ্রিক অনিল কাপুরের বাড়িতেই রয়েছে আস্ত একখানা জিম। শরীরচর্চার নানাবিধ সরঞ্জাম এবং মেশিন রয়েছে এই জিম ঘরের মধ্যে। দিনের একটা বড় অংশ এখানে কাটিয়ে থাকেন অনিল। ৬৫ বছরেও সুস্বাস্থ্যের সব রহস্য লুকিয়ে রয়েছে এখানেই।

এরপর অভিনেতা ঘুরে দেখালেন তার ছাদ বাগান। সেখানে রয়েছে বসার জায়গা, বার এবং একাধিক সিরামিকের জিনিস দিয়ে সাজানো রয়েছে ছাদ। অনিল জানিয়েছেন তার মায়ের গাছের প্রতি ভীষণ টান ছিল। এখন স্ত্রী গাছের দেখভাল করেন। উল্লেখ্য, এই মুহূর্তে অনিল সুনীতার মেয়ে সোনম তার সদ্যজাত ছেলে বায়ুকে নিয়ে বাবা মায়ের কাছে এসেই রয়েছেন।