বাবা হলেন অনীক ধর, সন্তান কোলে ষষ্ঠী পুজো সারলেন গায়ক, রইল ফটোগ্যালারী

Aneek Dhar And Debaleena Dhar New Born Baby : ছেলে কোলে ষষ্ঠী পুজো সারলেন অনীক ধর, দেখুন ফটো গ্যালারী

Riya Chatterjee

Published on:

Aneek Dhar Son : কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ার পর্দায় পোস্ট করে বাড়িতে নতুন অতিথির আগমনের খবর জানিয়েছিলেন অনীক ধর (Aneek Dhar)। বড় কন্যা আদ্যার পর এবার অনীক এবং দেবলীনা ধর (Debaleena Dhar) কোল আলো করে এসেছে এক পুত্র সন্তান। এবার নতুন অতিথির ষষ্ঠী পূজার ছবি সোশ্যাল মিডিয়ায় হল ভাইরাল।

গত ১১ সেপ্টেম্বর কলকাতার এক বেসরকারি হাসপাতালে অনেক ধর পত্নী দেবলীনা দ্বিতীয় সন্তানের জন্ম দেন। ২১ দিনের মাথায় সমস্ত রীতিনীতি মেনে আজ অর্থাৎ বুধবার ছেলের নামে ষষ্ঠী পূজার আয়োজন করলেন ধর পরিবার। অনীকের পরিবারের কুল পুরোহিত নতুন এই অতিথির মঙ্গল কামনায় বাড়িতে করলেন ষষ্ঠী পুজো।বন্ধু বান্ধবী এবং পরিবার পরিজনের উপস্থিতিতে অনুষ্ঠিত হলো এই ষষ্ঠী পূজা।

Aneek Dhar Son

এই অনুষ্ঠানে একেবারে খাঁটি বাঙালির সাজে সেজে উঠেছিলেন অনীক দম্পতি।লাল সুতোর কাজ করা একটি ঘিয়ে পাঞ্জাবিতে একেবারে বাঙালি বাবু হয়ে সেজে উঠেছিলেন এই বাঙালি গায়ক। স্বামীর সঙ্গে মিল রেখে একটি লাল টুকটুকে শাড়িতে সেজে উঠেছিলেন সদ্যোজাত পুত্র সন্তানের মা। ভাইয়ের ষষ্ঠী পূজার দিন একেবারেই প্রিন্সেস সাজে সেজে উঠেছিল বড় দিদি আদ্যা।

ষষ্ঠী দেবীর আরাধনায় এদিন অনেকের বাড়িতে চললো যজ্ঞ এবং হোম। ২১ দিন বাদে আঁতুর ঘর থেকে বেরিয়ে এলো অনীক পুত্র আদবান। দ্বিতীয়বার পিতা-মাতা হবার খবর গত জুলাই মাসেই প্রকাশ্যে এনেছিলেন অনীক। এর আগে ২০১৮ সালে আগস্ট মাসে প্রথমবারের জন্য বাবা মা হয়েছিলেন এই দম্পতি।

Aneek Dhar Son

প্রসঙ্গত, ২০০৭ সালে জি বাংলার সারেগামাপা মঞ্চ থেকে পরিচিতি লাভ করেছিলেন এই গায়ক। জি বাংলার সারেগামাপা মঞ্চে জয়ী হবার পর জি টিভি সারেগামাপা- এর মঞ্চ জিতে ছিলেন অনীক। পরপর এই সাফল্যে অনীকের ক্যারিয়ার এক লাফে উর্ধ্বমুখী হয়েছিল। সমসাময়িক জীবনে প্রতিযোগীকে পেছনে ফেলে দিয়ে অনীক বহু ওয়েব সিরিজ এবং সিনেমায় গান গেয়েছেন।

আরও পড়ুন : ১৮তে পালিয়ে বিয়ে, ১৯শে ডিভোর্স! জীবনে ‘বড় ভুল’ করে আফসোসের শেষ নেই সুনিধি চৌহানের

 

View this post on Instagram

 

A post shared by Aneek Dhar (@iamaneekdhar)

আরও পড়ুন : “কয়েকজনের জন্য আমাকে পালিয়ে বেড়াতে হচ্ছে, তাদের ছাড়বো না!” প্রকাশ্যে হুমকি দিলেন অরিজিৎ সিং

এরপর বহু মিউজিক ভিডিও এবং রিয়েলিটি শোতে আমরা দেখতে পেয়েছি এই গায়ককে। স্টার জলসার ‘স্মার্ট জোড়ি’, নামক রিয়ালিটি স্ত্রীকে নিয়ে এসেছিলেন অনীক। এছাড়াও ইটিভি বাংলায় ‘বিগ বস বাংলা’- র সিজন ওয়ান জয়ী হয়েছিলেন অনীক।