কার সঙ্গে প্রেম করছে অমিতাভের নাতনি, ফাঁস হল বচ্চন পরিবারের হবু জামাইয়ের পরিচয়

বলিউডের এই নায়কের সঙ্গে চুপিসারে প্রেম করছেন অমিতাভের নাতনি, ফাঁস হয়ে গেল খবর

এই মুহূর্তে বলিউডের (Bollywood) অভ্যন্তরে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নাতনি নভ্যা নভেলি নন্দাকে (Navya Naveli Nanda) নিয়ে জোর শোরগোল শোনা যাচ্ছে। সম্প্রতি নাকি ফাঁস হয়েছে তার প্রেমিকের নাম। অমিতাভ বচ্চনের হবু নাতজামাই বলে কথা! যেমন তেমন মানুষ নয়, নভ্যার পছন্দ বলিউডেরই এক অভিনেতাকে। কে সেই ভাগ্যবান জানেন? অমিতাভ বচ্চনের নাত জামাই হওয়ার সুযোগ পেলেন বলিউডের কোন অভিনেতা?

আপাতত নভ্যা নভেলির প্রেমিক হিসেবে বারবার ঘুরে ফিরে আসছে সিদ্ধান্ত চতুর্বেদীর (Siddhanta Chaturvedi) নাম। বলিউড সূত্রে খবর, নভ্যা এবং সিদ্ধান্ত নাকি একে অপরকে ডেট করছেন। এই ব্যাপারে কী বলেছেন তারা দুজনে? মুখে কিছু না বললেও নভ্যা এবং সিদ্ধান্তের শরীরী ভাষা দেখে অনেক কিছুই অনুমান করতে পারছেন নেটিজেনরা। তাই শুধুই গুজব বলে এই খবরকে উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

সিদ্ধান্ত চতুর্বেদী আপাতত তার আগামী ছবি ‘ফোন ভূত’র প্রচার নিয়ে ব্যস্ত। ছবির প্রচারের সময়েও পাপারাজ্জিরা তাকে দেখে নভ্যার প্রসঙ্গ তুলে ধরেন। তাতে কিন্তু এই খবরকে সত্যি-মিথ্যা কোনও কিছুই বলতে শোনা যায়নি সিদ্ধান্তকে। উপরন্তু নভ্যার নাম শুনে মুচকি হেসে তিনি পাশ কাটিয়ে বেরিয়ে যান। এতে নেটিজেনদের সন্দেহটা আরও দৃঢ় হয়েছে।

সিদ্ধান্ত চতুর্বেদী বলিউড একজন পরিচিত মুখ। গালি বয়, বান্টি ওর বাবলি ২ থেকে শুরু করে দীপিকা পাড়ুকোনের সঙ্গে গেহরাইয়া ছবিতে অভিনয় করে বলিউডে বেশ জাঁকিয়েই বসেছেন তিনি। সেই সঙ্গে এখন আবার ঈশান খট্টর এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে জোট বেঁধে ‘ফোন ভূত’ ছবিতেও তিনি অভিনয় করে ফেলেছেন। ছবির প্রচারের একটি ইভেন্টেই তাকে সরাসরি নভ্যাকে নিয়ে প্রশ্ন করা হয়।

সিদ্ধান্তকে যখন এই বিষয়ে প্রশ্ন করা হয় তখন তিনি বলেন, “আমি প্রেম করছি, সম্পর্কে আছি কারও সঙ্গে, এই গুজবটা যদি সত্যি হত আমি খুশি হতাম।” তবে বলিউডে কিন্তু নভ্যা এবং সিদ্ধান্তকে নিয়ে জোর গুঞ্জন শোনা যাচ্ছে। এমনকি মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতেও ‌তাদের দুজনকে দেখে তেমনটাই আন্দাজ পাওয়া গিয়েছে। যদিও তারা অবশ্য একসঙ্গে পার্টিতে আসেননি। কিন্তু প্রেমের খবর কি আর চাপা থাকে?

পার্টিতে ঢোকার পথেই সিদ্ধান্তের সামনে নভ্যা এবং নভ্যার সামনে সিদ্ধান্তের নাম নিয়ে চিৎকার করতে শুরু করেন পাপারাজ্জিরা। সিদ্ধান্তকে যখন জিজ্ঞেস করা হয় নভ্যা আসছেন কিনা তখন সেই প্রশ্নের জবাবে তিনি কি বলেছিলেন বোঝা যায়নি। তবে হাসিমুখে তিনি পার্টিতে ঢুকে পড়েন। তারা দুজনেই কিন্তু তাদের সম্পর্কের কথা স্বীকার করেননি, আবার অস্বীকারও করেননি। সিদ্ধান্ত আপাতত তার আসন্ন ছবির প্রচার নিয়ে ব্যস্ত। ছবিটি মুক্তি পেতে চলেছে আজ অর্থাৎ ৪ঠা নভেম্বর।