অভিনয় ছাড়াও ‘অনুরাগের ছোঁয়া’র সোনার রয়েছে এই দুর্দান্ত প্রতিভা! জেনে প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া

শুধু অভিনয় নয়, ‘অনুরাগের ছোঁয়া’র সোনার রয়েছে আরও দুর্দান্ত এক প্রতিভা, জেনেই অবাক নেটপাড়া

Riya Chatterjee

Published on:

স্টার জলসা (Star Jalsha) চ্যানেলের অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) সিরিয়ালটি বর্তমানে দর্শকদের অতি পছন্দের একটি সিরিয়াল। এই সিরিয়াল এখন টিআরপি টপার। কাজেই বর্তমানে বাংলা টেলিভিশনে দর্শকদের সবথেকে প্রিয় সিরিয়াল বলা যেতে পারে অনুরাগের ছোঁয়াকে। বিশেষ করে সিরিয়ালের দুই শিশুশিল্পী সোনা এবং রূপা দর্শকদের খুবই প্রিয়। সূর্য-দীপার যমজ মেয়ের মধ্যে সোনার চরিত্রে মিশিতা রায়চৌধুরী (Misheeta Ray Chowdhury) -র অভিনয় তো দর্শকদের চোখে জল এনে দেয়।

আধো আধো কথায় ডায়লগ বললেও মিশিতার অভিনয় দেখলে দর্শকরা চোখ সরাতে পারেন না। এতোটুকু বয়সেই সে এত নিখুঁত অভিনয় করছে কীভাবে? এই প্রশ্ন অবাক করে দেয় দর্শকদের। তবে জানেন কি শুধু অভিনয় নয়, মিশিতার কিন্তু আরও একটি দুর্দান্ত প্রতিভা রয়েছে? সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ফাঁস হয়েছে মিশিতার আরেকটি প্রতিভা। যা মুগ্ধ করেছে নেটিজেনদের।

ANURAGER CHHOWA SONA

ইনস্টাগ্রামে মিশিতার নামে একটি অ্যাকাউন্ট রয়েছে। এই অ্যাকাউন্ট অবশ্য তার মা পরিচালনা করেন। সেখানে তিনি মেয়ের একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছিলেন। যেখানে মিশিতাকে বাঁশি বাজাতে শোনা যাচ্ছে। ক্যাপশনে লেখা রয়েছে, “একটু চেষ্টা করছে।” তবে সোনার এমন চেষ্টা দেখেই অভিভূত হয়ে গিয়েছেন নেটিজেনরা‌। কমেন্ট বক্সে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তারা।

মিশিতার বাঁশি বাজানোর ভিডিওটা দেখে তাকে শুভেচ্ছা জানিয়েছেন তার অনস্ক্রিন ঠাকুমা লাবণ্য সেনগুপ্ত ওরফে রূপাঞ্জনা মিত্র। অভিনয় এবং বাঁশি বাজানোর পাশাপাশি মডেলিং দুনিয়াতেও বেশ সুনাম রয়েছে মিশিতার। সিরিয়ালে কাজ করার আগে সে মডেলিং করত অতটুকু বয়সেই। সোনার চরিত্র দিয়েই অভিনয় শুরু হয় তার।

ANURAGER CHHOWA SONA

আরও পড়ুন : পারিশ্রমিকের অংক আকাশছোঁয়া! নতুন সিরিয়াল থেকে বাদ পড়লেন জি বাংলার এই জনপ্রিয় নায়ক

এই সিরিয়ালে সোনার চরিত্রের জন্য মিশিতার গায়ের রং কালো দেখানো হলেও বাস্তবে কিন্তু তাকে মোটেই সেরকম দেখতে নয়। আসলে সে টুকটুকে ফর্সা। তাকে মেকআপ করে কালো সাজানো হয়। সিরিয়ালের স্বার্থে বাইরেও তার এমনই ইমেজ ধরে রাখা হয়েছে এখন। তবে অভিনয়ে প্রবেশের আগে মিশিতার চেহারা দেখলেই পার্থক্যটা ধরা পড়ে চোখে।

আরও পড়ুন : মাত্র ৫ মাসেই বন্ধের মুখে জি বাংলার জনপ্রিয় এই সিরিয়াল! মুখ খুললেন নায়িকা