২ বিয়ে, টেঁকেনি একটাও! শুভশ্রীর থেকেও সুন্দরী তার দিদি দেবশ্রীকে দেখলে ফেরাতে পারবেন না চোখ

Riya Chatterjee

Published on:

টলিউড (Tollywood) সুন্দরীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। তাই ১০ বছর ধরে তিনি ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন। টলিউডের সুপারস্টার নায়কদের বিপরীতে টেক্কা দিয়ে অভিনয় করেন তিনি। শুভশ্রী তার কেরিয়ারের নিরিখে অন্যান্য নায়িকাদের থেকে অনেক বেশি সফল। তার জনপ্রিয়তা এখন তুঙ্গে। তবে তার দিদি দেবশ্রী গাঙ্গুলীকে (Debashree Ganguly) চেনেন কি?

শুভশ্রীর দিদি দেবশ্রী হলেন এমন একজন মানুষ যিনি সবসময়ই বোনকে তার স্বপ্নের পথে এগিয়ে যেতে সহায়তা করেছেন। টলিউডে নিজের জায়গা কায়েম করতে শুভশ্রীকে কিছু কম পরিশ্রম করতে হয়নি। এই যুদ্ধে তিনি সবসময় নিজের আপনজনদের পাশে পেয়েছেন। তাদের মধ্যে অন্যতম হলেন তার দিদি দেবশ্রী গাঙ্গুলী। আজ এই প্রতিবেদনে রইল শুভশ্রীর সুন্দরী দিদির সম্পর্কে কিছু অজানা কথা।

শুভশ্রীর দিদি দেবশ্রীও কিন্তু টলিউডে ভাগ্য পরীক্ষা করতে এসেছিলেন। তিনি রাজর্ষি দে পরিচালিত আবার ‘কাঞ্চনজঙ্ঘা’ ছবিতে অভিনয় করেছেন। এছাড়া উইন্ডোজ প্রোডাকশনের আসন্ন ছবি ‘ফাটাফাটি’তেও তাকে অভিনয় করতে দেখা যাবে। তার ব্যক্তিগত জীবনও কিছু কম বৈচিত্র্যপূর্ণ নয়।

দেবশ্রী খুব কম বয়সে বিয়ে করেছিলেন। মাত্র ১৯ বছর বয়সেই মা হয়েছিলেন তিনি। কিন্তু তার বৈবাহিক সম্পর্ক টেঁকেনি বেশিদিন। প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর দেবশ্রী তার ছেলে অনীশকে একা হাতে মানুষ করেছেন। তবে এই সময় তিনি তার বোন শুভশ্রীকে সবসময় পাশে পেয়েছেন। দুই বোন যেন একে অপরের পরিপূরক। দুজনের মধ্যে দারুণ বন্ডিং রয়েছে।

২০২১ সালে আবারও ভালোবাসা এসেছিল দেবশ্রীর জীবনে। খুব বেশি ধুমধাম না করে সাদামাটাভাবে রেজিস্ট্রি করে অমিত ভাটিয়াকে বিয়ে করেছিলেন দেবশ্রী। তবে তার এই নতুন দাম্পত্য জীবনও সুখের ছিল না। বিয়ের মাত্র এক মাসের মধ্যেই স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ তোলেন তিনি। এরপর দেবশ্রী এবং অমিতের বিচ্ছেদ হয়ে যায়।

বর্তমানে দেবশ্রী তার নিজের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। তিনি নেট মাধ্যমে ভীষণ সক্রিয় থাকেন। দেবশ্রী তার জীবনযাত্রা, সাজ পোশাক দিয়ে সোশ্যাল মিডিয়াতে নজর কেড়েছেন বরাবর। সৌন্দর্যের নিরিখে তিনি শুভশ্রীকেও টেক্কা দিতে পারেন বলে মনে করেন নেটিজেনদের একাংশ। সামাজিক মাধ্যমে তার নামে একাধিক ফ্যান ক্লাবও রয়েছে।