রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, ‘ধুলোকণা’র লালনের স্ত্রীর কাছে পাত্তা পাবে না পর্দার নায়িকারাও

বাস্তবে এই সুন্দরীকে বিয়ে করেছে ‘ধূলোকণা’র লালন, রইল ইন্দ্রাশিষের স্ত্রীর পরিচয়

তিন-তিনটে বিয়ে করে এখন সোশ্যাল মিডিয়াতে তুমুল সমালোচনার শিকার হতে হচ্ছে স্টার জলসার (Star Jalsha) ধূলোকণা (Dhulokona) ধারাবাহিকের নায়ক লালনকে। একবার চড়ুই, একবার ফুলঝুরি, আবার তিতির, ধুলোকণার নায়কের রয়েছে তিন-তিনটে বউ। তাতেও নাকি তার পোষাচ্ছে না! এই তিন সুন্দরীর মাঝে পড়ে নাকি লালন বুঝে উঠতে পারছে না কাকে ছেড়ে কাকে নিয়ে সুখের সংসার গড়বে!

এই নিয়ে এখন যখন দর্শকরা তুলোধোনা করছেন লালনকে। কিন্তু পর্দার নায়কের আসল স্ত্রীর পরিচয় জানেন? জানেন কি বাস্তবে কাকে বিয়ে করেছেন লালন ওরফে অভিনেতা ইন্দ্রাশিষ রায় (Indrashis Roy)? বাস্তবে ইন্দ্রাশিষ যাকে বিয়ে করেছেন রূপে-গুণে তিনি কিন্তু কোনও অংশেই ফুলঝুরি-তিতিরদের থেকে কিছু কম যান না। বাস্তবে কিন্তু ইন্দ্রাশিষের স্ত্রী দারুণ সুন্দরী।

ইন্দ্রাশিষের স্ত্রীর নাম সৌরভী তরফদার। দীর্ঘ ১০ বছরের প্রেমের সম্পর্ক ছিল তাদের মধ্যে। ১০ বছর প্রেমের পর ছোটবেলার বান্ধবীর সঙ্গে গত বছরই বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেতা। করোনার সময় কালের মধ্যেই তারা কাছের বন্ধুদের উপস্থিতিতে তড়িঘড়ি করে বিয়েটা সেরে নেন। সিরিয়ালের মত তাদেরও কিন্তু একটা বেশ জব্বর প্রেম কাহিনী রয়েছে।

ইন্দ্রাশিষ এবং সৌরভীর মধ্যে দীর্ঘ আট বছর বন্ধুত্বের সম্পর্ক ছিল। বিয়ের ঠিক দুই বছর আগে ইন্দ্রাশিষ সৌরভীকে প্রেম নিবেদন করেন। এক মিনিট ভাবার সময় নিয়েই এই প্রস্তাবে ‘হ্যাঁ’ বলে দেন সৌরভী। এরপর ২ বছর প্রেম করে দুই পরিবারের সম্মতি নিয়ে ২০২১ সালের শুরুতেই তাদের চারহাত এক হয়। গত বছরের জানুয়ারি মাসে তারা সাত পাকে বাঁধা পড়েন।

ইন্দ্রাশিষের স্ত্রী সৌরভীও আসলে বিনোদনের দুনিয়ার মানুষ। কিন্তু তিনি টলিউড ইন্ডাস্ট্রির মানুষ নন। সৌরভী রেডিও মির্চিতে কাজ করেন। সোশ্যাল মিডিয়াতে তিনি বেশ সক্রিয় থাকেন। বিয়ের আগে থেকেই ইন্দ্রাশিষের সঙ্গে তার একাধিক ছবি তিনি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। তাকে দেখে নেটিজেনরা বলেন, অভিনয়ে আসলে অনেক তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে পারতেন সৌরভী।

 

View this post on Instagram

 

A post shared by Indrasish Roy (@indrasishroystories)

অনস্ক্রিন সুন্দরীদের ভিড়ে লালন চড়ুই, ফুলঝুরি, তিতিরের মধ্যে কাকে ছেড়ে কাকে স্ত্রীর মর্যাদা দেবে বুঝতে না পারলেও বাস্তবে কিন্তু ইন্দ্রাশিষের জীবনে রয়েছেন কেবল একজনই, তিনি হলেন সৌরভী। এই মুহূর্তে কিন্তু লালনের চরিত্র নিয়ে বেজায় টানাটানি চলছে সোশ্যাল মিডিয়ায়। কারণ হালফিলে দেখানো হয়েছে ফুলঝুরিকে মনে পড়লেও লালন তিতিরের বাড়ি ছেড়ে আসতে চাইছে না! এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে তাকে ধুয়ে দিচ্ছেন দর্শকরা।