Panchayat 2-এর নায়িকা রিঙ্কি আসলে কে, রইল নতুন অভিনেত্রীর আসল পরিচয়

পঞ্চায়েতের নায়িকা রিঙ্কি দর্শকদের নতুন ক্রাশ, রইল পঞ্চায়েত অভিনেত্রীর আসল পরিচয়

All You Need to Know about Panchayat 2 Famed Actress Sanvikaa Aka Rinki

বেশ কয়েক বছরের অপেক্ষার পর অবশেষে মুক্তি পেয়েছে ‘পঞ্চায়েত সিজন ২’ (Panchayat Season 2)। জিতু ভাইয়ার এই সিরিজের জন্য দর্শকদের মধ্যে অপেক্ষা ছিল বহুদিনের। প্রথম সিজনের থেকেও বেশি প্রশংসা পাচ্ছে পঞ্চায়েতের দ্বিতীয় সিজন। এই সিজনে জিতু ভাইয়া ছাড়াও তার বিপরীতে নবাগতা নায়িকা সানভিকাও (Saanvika) দারুণ প্রশংসা পাচ্ছেন সকলের থেকে। জানেন কি কে এই সানভিকা?

‘টিভিএফ প্রোডাকশন’ ‘পঞ্চায়েত’ ওয়েব সিরিজের প্রথম সিজনের একেবারে শেষ দৃশ্যে তাকে এক ঝলক দেখা গিয়েছিল। তবে তাতে তার কোনও সংলাপ ছিল না। একটা জলের ট্যাংকের উপর অভিষেকের সঙ্গে দেখা হয়েছিল রিঙ্কির। সে হল এই সিরিজের গ্রামপ্রধানের মেয়ে। দর্শকরা আন্দাজ করেই নিয়েছিলেন গ্রাম প্রধান মঞ্জু দেবী ও ব্রিজভূষণ দুবের এক মাত্র কন্যা‌ রিঙ্কির ও অভিষেকের সম্পর্ক নতুন কোনও মোড় নেবে তৃতীয় সিজনে।

প্রথম সিজনে সুযোগ না পেলেও দ্বিতীয় সিজনে সুযোগ পেতেই নিজেকে প্রমাণ করেছেন সানভিকা। অভিনয়ে কোনও খামতি রাখেননি তিনি। রিঙ্কির সরলতাই তার চরিত্রের প্রধান আকর্ষণ। সেই সারল্য কে অভিনয়ের মাধ্যমে ফুটিয়ে তুলতে পেরেছেন সানভিকা। গোটা সিরিজ জুড়ে তাকে শুধু চুড়িদার এবং সালোয়ার পড়ে থাকতেই দেখা গিয়েছে। তবে সামাজিক মাধ্যমে পশ্চিমী পোশাক পরিহিত তার বেশ কিছু বোল্ড ছবিও রয়েছে।

‘পঞ্চায়েত’ সিরিজের এই অভিনেত্রীর আসল নাম কোনও কোনও ওয়েবসাইটে পূজা সিংহ বলে উল্লেখ করা রয়েছে। অভিনয় জগতে পা রাখার জন্যই তিনি নতুন নাম নিয়েছেন বলে জানা যাচ্ছে। ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রী সানভিকা কখনও অভিনয় করবেন বলে ভাবেননি। ‘পঞ্চায়েত’ সিরিজের হাত ধরেই তার প্রথম কাজ শুরু হলো। যদিও প্রথমে অবশ্য তার বাড়িতে কেউ তাকে অভিনয়ে আসতে দিতে চাননি।

All You Need to Know about Panchayat 2 Famed Actress Sanvikaa Aka Rinki

ইঞ্জিনিয়ারিং পড়া শেষ করে অভিনয় করার সিদ্ধান্ত নেন সানভিকা। বাড়ির অমতেই তিনি কাজ শুরু করেন। মুম্বাইতে আসার জন্য বাড়িতে মিথ্যে কথা বলে এসেছিলেন তিনি। চাকরির জন্য বেঙ্গালুরুতে বিশেষ কোর্স করার কথা বলে মুম্বাইতে এসেছিলেন। তারপর যখন ‘পঞ্চায়েত’ সিরিজে কাজ করার সুযোগ পান তখন আর বাড়িতে কোনও আপত্তি ছিল না। প্রথম প্রোজেক্ট থেকেই প্রভূত জনপ্রিয়তা পাচ্ছেন তিনি। ইনস্টাগ্রামে লাফিয়ে লাফিয়ে বাড়ছে তার অনুগামী সংখ্যা। এখন তার হাতে রয়েছে পরপর কাজের সুযোগ।