লালনের লিপস্টিক পরানো বউ তিতির আসলে কে? ফাঁস হল ফুলঝুরির সতীনের আসল পরিচয়

ধূলোকণা সিরিয়ালের তিতির আসলে কে? রইল অভিনেত্রী আসল পরিচয়

এই মুহূর্তে ধূলোকণা (Dhulokona) ধারাবাহিকে এক নায়ককে নিয়ে দুই নায়িকার রেষারেষি দেখানো হচ্ছে। সিঁদুর না পেয়ে লিপস্টিক পরিয়ে তিতিরকে বিয়ে করে লালন। আপাতত সে তার প্রথম বউ ফুলঝুরিকে ছেড়ে তিতিরের সঙ্গেই সংসার করতে চায়। এসব দেখে ফুলঝুরির ভক্তরা রাতদিন কটাক্ষ করছেন তিতিরকে। কে এই তিতির? এই চরিত্রে যিনি অভিনয় করছেন জানেন কি তার আসল পরিচয়?

তিতির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সম্পূর্ণা মন্ডল (Sampurna Mondal)। তার মুখ অনেকের কাছেই চেনা মনে হতে পারে। বিশেষ করে জি বাংলার নিয়মিত দর্শকরা তো সম্পূর্ণকে খুব ছোট থেকেই দেখছেন। খুব ছোট থেকে শিশু শিল্পী হিসেবে অভিনয় করে চলেছেন সম্পূর্ণা। তার বয়স কিন্তু খুব বেশি নয়। ২০০৩ সালে তার জন্ম হয়েছিল, সেই হিসেবে তার বর্তমান বয়স মাত্র ১৯ বছর।

গোয়েন্দা গিন্নি সিরিয়ালে এক শিশু অভিনেত্রীর ভূমিকাতে অভিনয় করেছিলেন সম্পূর্ণা। একটু বড় হতেই নায়িকার চরিত্রের প্রস্তাব আসতে থাকে তার কাছে। স্কুলের গণ্ডি পেরানোর আগেই তিনি কালার্স বাংলাতে মা দুর্গা ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেন। ছোট থেকেই অভিনয় করার ইচ্ছে ছিল তার। মা তাকে সব সময় তার ইচ্ছে পূরণের পথে সমর্থন করেছেন।

ইন্ডাস্ট্রিতে প্রবেশ করার পরই একের পর এক বহু সিরিয়ালের প্রস্তাব পেতে থাকেন তিনি। তবে তাই বলে পড়াশোনা কিন্তু তিনি একেবারে লাটে তুলে দেননি। অভিনয়ের পাশাপাশি পড়াশোনাটাও তিনি চালিয়ে গিয়েছেন। তবে শুটিংয়ের চাপে সপ্তাহে কেবল ২ দিনের বেশি তার স্কুলে যাওয়া হত না। এভাবে কাজ করতে করতেই ২০১৭ সালে ‘করুণাময়ী রানী রাসমণি’তে অভিনয়ের সুযোগ চলে আসে তার হাতে।

করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে সম্পূর্ণা রাণীমার ছোট মেয়ে জগদম্বার ভূমিকায় অভিনয় করেন। তার এই চরিত্রটি বেশ কিছুদিন পর্যন্ত চলেছিল এবং বেশ গুরুত্বপূর্ণও ছিল। তবে এরপর স্টার জলসার ‘দূর্গা দূর্গেশ্বরী’ সিরিয়ালে সরাসরি নায়িকার চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে যান সম্পূর্ণা। তবে শুধু ধারাবাহিক নয়, ইতিমধ্যেই হইচইয়ের ‘হ্যালো’ সিরিজের মাধ্যমে ওটিটিতেও তার অভিষেক হয়ে গিয়েছে।

সম্পূর্ণা এই মুহূর্তে কেবল ধূলোকণা সিরিয়ালেই অভিনয় করছেন। বর্তমানে তিনি অভিনয়ের পাশাপাশি পড়াশোনার উপরে সব থেকে বেশি জোর দিয়েছেন। একটি সিরিয়াল ব্যতীত তাকে আর কোনও সিরিয়াল কিংবা সিরিজে দেখা যাচ্ছে না। ইতিহাস এবং দর্শন নিয়ে পড়াশোনা চালিয়ে যাচ্ছেন সম্পূর্ণা। যদিও অতি সম্প্রতি একটি ছবির কাজও তিনি শেষ করেছেন।