মিঠাইয়ের ‘রুদ্র’র সব সত্যি ফাঁস করে দিলেন বান্ধবী! ফাহিমের কীর্তি শুনে অবাক রচনা

দিদি নাম্বার ওয়ানে পর্দাফাঁস হল মিঠাইয়ের এসিপি রুদ্রর! শুনে হেসে গড়ালেন দর্শকরা

Actor Fahim Mirza exposed by her girlfriend Swasti Das On Didi Number One

জি বাংলার (Zee Bangla) দিদি নাম্বার ওয়ানে (Didi Number One) প্রতি সপ্তাহে সেলিব্রিটি স্পেশাল এপিসোড রাখা থাকে। গত সপ্তাহেও দিদি নাম্বার ওয়ানের তরফ থেকে বাংলা টেলিভিশন তারকাদের নিয়ে একটি আসরের আয়োজন করা হয়েছিল। সেখানে দিদির সঙ্গে আড্ডা দিতে এসেছিলেন বাংলা টেলিভিশনের অনেক অভিনেতা এবং অভিনেত্রী। তাড়াতাড়ি প্রিয় বন্ধু কিংবা বান্ধবীদের সঙ্গে নিয়ে অংশ নিতে এসেছিলেন প্রতিযোগিতায়।

এদিন এই মঞ্চে মিঠাইয়ের রুদ্র ওরফে ফাহিম মির্জাও (Fahim Mirza) উপস্থিত ছিলেন। দিদি নাম্বার ওয়ানে যখনই পরিবার-পরিজন কিংবা বন্ধুবান্ধবদের সঙ্গে নিয়ে এসেছেন তারকারা, প্রতিবার রচনা ব্যানার্জী তাদের পেটের কথা মুখে টেনে এনেছেন। ফাহিমের ক্ষেত্রেও অন্যথা হল না। এদিন ফাহিম সম্পর্কে তার বান্ধবী স্বস্তি দাস সমস্ত তথ্য ফাঁস করে দিলেন।

বাংলা সিরিয়ালের এই সুদর্শন অভিনেতাকে নিয়ে অনুরাগীদের জানার আগ্রহ কিছু কম নেই। তবে স্বস্তি ফাহিম সম্পর্কে যা যা কিছু বলেছেন সেগুলো শুনে অবাকই হয়েছেন ভক্তরা। ফাহিমের বান্ধবী স্বস্তি পেশায় একজন মডেল। গত ৬ বছর ধরে তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। প্রথমে অবশ্য ফাহিমের সম্পর্কে বেশ ভাল ভাল কথাই বলেছিলেন স্বস্তি। তারপরই ভোল পাল্টে ফেলেন তিনি।

স্বস্তি বলেন ফাহিম মানুষ হিসেবে খুবই ভাল। তিনি ভীষণ হেল্পফুল, সকলকে সাহায্য করার জন্য সবসময় এগিয়ে থাকেন। তবে তিনি নাকি ভীষণই কিপটে। এমনকি তিনি এতটাই কিপটে যে রেস্টুরেন্টে খেতে গেলে বিল দিতে হবে এই ভয়ে আগেভাগেই বেরিয়ে আসেন! স্বস্তির এই কথা শুনে রচনা ব্যানার্জীসহ দিদি নাম্বার ওয়ানের সেটে উপস্থিত সকলেই হেসে গড়িয়ে পড়েন।

স্বস্তি বলেন এরকমও হয়েছে যে একসঙ্গে খাবার খেতে গিয়েছেন তারা, বিল দেওয়ার প্রসঙ্গ আসার আগেই ফাহিম বেরিয়ে এসে গাড়িতে উঠে বসেছেন! এছাড়াও স্বস্তি বলেছেন ফাহিম নাকি হঠাৎ হঠাৎ খুব রেগে যান। স্বস্তি যখন বলেন ফাহিম খুবই কিপটে, তখন তাতে সায় দেন ফাহিমের সহ-অভিনেত্রী ইধিকা পালও। তাই ফাহিম উল্টে ইধিকাকে ইঙ্গিত করে বলেন, ‘ও খুব কিপটে’।

এই মুহূর্তে মিঠাই ধারাবাহিকে এসিপি রুদ্রর ভূমিকায় অভিনয় করছেন ফাহিম। তবে ইধিকার সঙ্গে তিনি ‘পিলু’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন। ইধিকা স্বস্তিকেই সমর্থন করলে ফাহিম বলেন ইধিকা তার জন্মদিনের পার্টিতে কিপটের মত খাইয়েছিলেন। এটা শুনেই রচনার পাল্টা প্রশ্ন, ‘তুমি তোমার জন্মদিনে কজনকে খাওয়াও?’ জবাবে হেসে ফেলেন অভিনেতা। রচনা সঙ্গে টেলি তারকাদের এই মজার আড্ডা বেশ উপভোগ করেন দর্শকরা।