হুবহু যেন জেরক্স কপি! ক্যাটরিনার এই ডুপ্লিকেটকে দেখলে আসল-নকল চিনতে পারবেন না

হুবহু ক্যাটরিনার ডুপ্লিকেট! অভিনেত্রীর জেরক্স এই সুন্দরীকে দেখলে আসল-নকল ধরতে পারবেন না

Katrina Kaif`s Duplicate : বলিউড (Bollywood) সুন্দরীদের মত চেহারা পাওয়াটা যেকোনও মহিলার কাছেই যেন আশীর্বাদের মত। এই পৃথিবীতে এমন কেউ কেউ আছেন যাদের দেখতে হুবহু বলিউডের অভিনেত্রীদের মত। ঐশ্বর্য রাই বচ্চন থেকে শুরু করে আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) -রও অসংখ্য ডুপ্লিকেট ছড়িয়ে ছিটিয়ে রয়েছেন গোটা পৃথিবীতে। যাদের দেখলে কে আসল কে নকল, চেনা মুশকিল হয়ে দাঁড়ায়।

এই পৃথিবীতে ক্যাটরিনা কাইফের অন্তত ৭ জন ডুপ্লিকেট আছেন বলে জানা গিয়েছিল এতদিন। সেই তালিকায় একটা নতুন নাম বাড়লো। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ক্যাটরিনার অষ্টম ডুপ্লিকেটের খোঁজ পাওয়া গিয়েছে। নাম তার অ্যামি এলা (Amy Aela)। সোশ্যাল মিডিয়ার দৌলতে তিনিও কিন্তু বেশ জনপ্রিয়তা পেয়েছেন।

AMY AELA

বিশেষ করে ক্যাটরিনার মত চেহারা হওয়ার কারণে ক্যাট ভক্তদের মধ্যেও অনেকে অ্যামির ভক্ত হয়ে উঠেছেন। অ্যামি হলেন একজন ইন্ডিয়ান-অস্ট্রেলিয়ান অভিনেত্রী। সেই সঙ্গে তিনি একজন স্বনামধন্য মডেল, ব্যবসায়িক উদ্যোক্তা এবং সেই সঙ্গে সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভিস্ট। তিনি তার নাচ এবং লাইফস্টাইলের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করেন।

ফেসবুকে এই সুন্দরীর ২.৩ মিলিয়ন ভক্ত রয়েছেন। এর থেকেই বোঝা যায় সামাজিক মাধ্যমে তিনি কতটা জনপ্রিয়। হট, বোল্ড এবং সেক্সি অবতারে তিনি কার্যত ক্যাটরিনাকেও ছাপিয়ে যেতে পারেন। তিনি পার্টিহোলিক, বন্ধু-বান্ধবদের নিয়ে আড্ডা দিতে ভালোবাসেন। সেই সঙ্গে ঘোরাঘুরিও তার বেশ পছন্দ। পাহাড় হোক বা মালদ্বীপের সমুদ্র, ঘুরতে তিনি ভীষণ ভালোবাসেন।

AMY AELA

অ্যামি আসলে এলাহাবাদের মেয়ে। তিনি অস্ট্রেলিয়ার এডিথ কাউন ইউনিভার্সিটি থেকে মার্কেটিং বিষয়ে পড়াশোনা করেছেন। তার সৌন্দর্য, গ্ল্যামার এবং বোল্ডনেস তাকে এখন গোটা দেশ এমনকি দেশের বাইরেও জনপ্রিয় করে তুলেছে। শুধু ক্যাটরিনার ডুপ্লিকেট হিসেবে নয়, অ্যামি সোশ্যাল মিডিয়াতে তার নিজের কাজের মাধ্যমে আলাদাই পরিচিতি গড়ে তুলেছেন।

AMY AELA

আরও পড়ুন : দীপিকা-আলিয়া কেউই নন, বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী কে জানেন?

অ্যামি কিন্তু এরইমধ্যে বলিউডের বেশ কিছু ছবিতে অভিনয় করে ফেলেছেন। অজয় দেবগনের ‘রানওয়ে ৩৪’, ভিকি কৌশলের ‘গোবিন্দা মেরা নাম’ ছবিতে তার অভিনয় এবং নাচ দেখেছেন দর্শকরা। এছাড়াও কিছু ভিডিও অ্যালবাম যেমন ‘হাই নাখরা’, ‘তু লাগদি ফেরারি’, ‘মেলো দিল কিসকো দু’ এর মত প্রজেক্টে কাজ করেছেন। সেই সঙ্গে শাহিদ কাপুরের ‘ব্লাডি ড্যাডি’ ছবিতেও দেখা যাবে তাকে।

আরও পড়ুন : এই সামান্য অপরাধে ক্যাটরিনাকে লাঠিপেটা করেন সালমান, দিয়েছিলেন চরম শাস্তি