এই সামান্য অপরাধে ক্যাটরিনাকে লাঠিপেটা করেন সালমান, দিয়েছিলেন চরম শাস্তি

ক্যাটরিনাকে লাঠিপেটা করেছিলেন, কোন অপরাধে প্রেমিকাকে চরম শাস্তি দেন সালমান জানলে শিউরে উঠবেন

বলিউড (Bollywood) অভিনেতা সালমান খান (Salman Khan) এর জীবনে কোনও প্রেম বেশিদিন টেঁকেনি। তা সে সোমি আলি, সঙ্গীতা বিজলানি, ঐশ্বর্য রাই হোন কিংবা ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), সালমান খানের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর বলিউডের এই নায়িকাদের জীবন অন্ধকারে ডুবে যায়। কারণ প্রেমিক হিসেবে নাকি মোটেই ঠিক সুবিধের নন সালমান খান।

সালমান খানের বিরুদ্ধে এর আগে তার প্রাক্তন প্রেমিকাদের মধ্যে অনেকেই গায়ে হাত তোলার অভিযোগ এনেছেন। সালমান ঐশ্বর্যের গায়েও হাত তুলেছেন বহুবার। তার সাক্ষী ছিলেন শাহরুখ খান। এদিকে আবার ক্যাটরিনাও নাকি সালমান খানের সেই রুদ্ররূপ দেখেছেন। ক্যাটরিনাকে নাকি রীতিমত লাঠিপেটা করেছিলেন ভাইজান।

SALMAN AND KATRINA

সালমান খান এবং ক্যাটরিনা কাইফের সম্পর্ক ছিল সালমানের অন্যান্য প্রেমের মত বলিউডের ওপেন সিক্রেট। তারা বেশ কিছুদিন সম্পর্কে ছিলেন। শোনা যায় রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কের জেরে সালমানকে ছেড়ে দেন ক্যাটরিনা। তারপরেও অবশ্য ক্যাটরিনার সঙ্গে ধারাবাহিকভাবে কাজ করে গিয়েছেন সালমান খান।

অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে জড়ানোর জন্য নয়, ক্যাটরিনাকে আসলে এক অদ্ভুত কারণে সালমান লাঠিপেটা করেছিলেন বলে শোনা যায়। কিছুদিন আগেই সালমান খানের সম্পর্কে একটি খবর ভাইরাল হয় যে তিনি নায়িকাদের ছোট পোশাক পরা পছন্দ করেন না। তিনি তার সেটেও নাকি এই নিয়ম চালু করেছেন।

SALMAN AND KATRINA

ক্যাটরিনাকে লাঠিপেটা করে শাস্তি দেওয়ার কারণটাও ছিল এটাই। ক্যাটরিনা নাকি এতটাই খোলামেলা পোশাক পরেছিলেন যে সেটা সালমানের সহ্য হয়নি। ছোট পোশাক করার কারণে তিনি তার প্রেমিকাকে শাস্তি দেন। যদিও সম্পর্ক ভেঙে যাওয়ার পর এখন কিন্তু দুজনের মধ্যে পেশাদারিত্বের সম্পর্ক রয়েছে।

SALMAN AND KATRINA

আরও পড়ুন : ১০০ কোটি দিলেও সালমানের নায়িকা হবেন না, মুখের উপর জবাব দিয়েছেন এই ৮ বলিউড অভিনেত্রী

সালমান এবং ক্যাটরিনার টাইগার ৩ ছবিটি মুক্তি পাবে শীঘ্রই। এই ছবিতে ক্যাটরিনার বেশ কিছু কঠিন স্টান্ট রয়েছে যেগুলোর নির্দেশনা দিয়েছেন সালমান। তবে এই কঠিন পরিস্থিতিতে সবসময় কিন্তু ক্যাটরিনার খেয়াল রেখেছেন সালমান। শুটিং সেট থেকেই এই খবর ফাঁস হয় এক প্রথম সারির সংবাদমাধ্যমে। এই খবরটা জেনে খুবই খুশি হয়েছেন সালমান ও ক্যাটরিনার ভক্তরা।

আরও পড়ুন : বিয়ের এক বছরেই অশান্তি তুঙ্গে, ক্যাটরিনাকে ডিভোর্স দেবেন ভিকি? মুখ খুললেন অভিনেতা