মেয়ের বয়স ৩ মাস, ফের মা হতে চলেছেন আলিয়া! সুখবরে চমকে দিলেন অভিনেত্রী

মা হতে চলেছেন আলিয়া, প্রথম সন্তান জন্মের ৩ মাসের মধ্যেই প্রেগনেন্সির খবরে চমকে দিলেন অভিনেত্রী

বলিউড (Bollywood) অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt) এবং অভিনেতা রণবীর কাপুর (Ranbir Kapoor) বর্তমানে কেরিয়ার এবং ব্যক্তিগত জীবনে যেন ঝড়ের গতিতে এগোচ্ছেন। এক বছরের মধ্যেই বিয়ে থেকে সন্তানের মুখ দেখে ফেলেছেন তারা। কাজের জগতেও দারুণ ব্যস্ত তারা। তবে পরিবার পরিকল্পনা নিয়ে ফের নাকি এক বড় সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন আলিয়া। সন্তানের জন্মের ৩ মাসের মধ্যেই আবার অন্তঃসত্ত্বা হলেন আলিয়া ভাট।

গত বছরের নভেম্বর মাসে আলিয়ার কোলজুড়ে এসেছে ছোট্ট রাহা। বিয়ের মাত্র সাত মাসের মাথায় কন্যা সন্তানের জন্ম দেওয়াতে অনেকেই সন্দেহ করেন বিয়ের আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন আলিয়া। কাউকে কিছু টের পেতে না দিয়েই অন্তঃসত্ত্বা আলিয়াকে কাপুর পরিবারের বৌমা করে ঘরে নিয়ে এসেছেন নিতু কাপুর। এখন মেয়ে রাহাকে নিয়েই আলিয়ার সম্পূর্ণ জগৎ গড়ে উঠেছে।

ranbir kapoor alia bhatt

তবে মেয়েকে সামলানোর পাশাপাশি আবার পুরোদমে কাজের মধ্যে ফিরে গিয়েছেন আলিয়া। মা হওয়ার পর তিন মাস যাবত আলিয়া কোনও অনুষ্ঠানে উপস্থিত হননি। তবে সম্প্রতি মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে রণবীর কাপুরের সঙ্গে হাজির হয়েছিলেন তিনি। সেখানেই তাকে দেখে চমকে উঠেছেন নেটিজেনরা। সেই সঙ্গে কিছুদিন আগে আলিয়া নিজস্ব ব্র্যান্ডের পোশাকের যে ফটোশুট করেছিলেন সেখান থেকেও জল্পনা ক্রমশ বাড়ছে।

সোশ্যাল মিডিয়াতে জোর গুঞ্জন, আলিয়া ভাট নাকি তিন মাসের মাথায় আবার সুখবর শোনাচ্ছেন। এই প্রসঙ্গে আলিয়া বা রণবীর কেউই মুখ খোলেননি এখনও। তবে কাপুর পরিবারকে এই প্রশ্নের সম্মুখীন হতে হলে ঘনিষ্ঠদের মধ্য থেকে কেউ কেউ বলেছেন এই খবর নাকি পুরোটাই গুজব। আলিয়া ফের মা হতে চলেছেন, এই খবরের নাকি কোনও ভিত্তিই নেই।

alia bhatt and ranbir kapoor

অন্তঃসত্ত্বা থাকাকালীনও আলিয়া একদিনের জন্য ছুটি নেননি। সন্তান জন্মের পর মাত্র কিছুদিন বিশ্রাম নিয়ে তিনি আবার কাজের মধ্যে ফিরে গিয়েছেন। রাহাকে গর্ভে নিয়েই একের পর এক ছবির শুটিং সেরেছেন আলিয়া। হলিউডের ‘হার্ট অফ স্টোন’ এর শুটিং থেকে শুরু করে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারও করেছেন আলিয়া। সন্তানের জন্মের পর আপাতত নিজের স্বাস্থ্যকে তিনি বেশি গুরুত্ব দিচ্ছেন।

উল্লেখ্য সামনেই মুক্তি পেতে চলেছে আলিয়ার নতুন ছবি ’রকি অর রানি কি প্রেম কাহানি’। এই ছবিতে রণবীর সিং এর সঙ্গে প্রথমবারের জন্য স্ক্রিন শেয়ার করেছেন তিনি। ছবিতে একটি বিশেষ ভূমিকাতে অভিনয় করেছেন বাংলার অভিনেতা টোটা রায়চৌধুরী।