আসছে আরও এক নতুন সিরিয়াল! কবে, কোন চ্যানেল, হয়ে গেল টাইম স্লটের ঘোষণা

কবে কোন চ্যানেলে আসছে শুভঙ্কর-স্বস্তিকার নতুন সিরিয়াল? হয়ে গেল টাইম স্লটের ঘোষণা

ফের এক নতুন সিরিয়াল (Bengali Mega Serial) আসতে চলেছে বাংলা টেলিভিশনের পর্দায়। খবর এক সপ্তাহ আগেই রটে গিয়েছিল ইন্ডাস্ট্রিতে, এবার প্রকাশিত হল নতুন সিরিয়ালের প্রোমো। স্বস্তিকা দত্ত (Swastika Dutta) এবং অভিনেতা শুভঙ্কর সাহা (Subhankar Saha) যে নতুন ধারাবাহিকে জুটি বাঁধছেন সে কথা আগেই স্বীকার করে নিয়েছিলেন স্বস্তিকা। শনিবার রাতে জি বাংলার (Zee Bangla) তরফ থেকে শেয়ার করা হয়েছে নতুন ধারাবাহিকের প্রোমো। একই সঙ্গে জানিয়ে দেওয়া হল টাইম স্লট।

এই ধারাবাহিকের হাত ধরে দীর্ঘ প্রায় বেশ কয়েক বছর বাদে আবার ধারাবাহিকের পর্দায় ফিরতে চলেছেন অভিনেতা শুভঙ্কর ঘোষ। ‘যমুনা ঢাকি’র অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের সঙ্গে বেশ কিছু সিরিয়ালে এর আগে তাকে অভিনয় করতে দেখেছেন দর্শকরা। অন্যদিকে স্বস্তিকা ‘কি করে বলবো তোমায়’ এর পর টেলিভিশন থেকে গায়েব হয়ে গিয়ে ওয়েব সিরিজে কাজ করছিলেন। দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে দুজনেই ফিরলেন বাংলা টেলিভিশনের পর্দায়।

এই বছরের শেষের দিকে আসছে জি বাংলা নতুন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’। প্রোমো থেকে জানা গিয়েছে স্বস্তিকা এখানে এক ভেন্ট্রিলোকুইস্টের চরিত্রে অভিনয় করছেন। এই পেশায় একজন ব্যক্তি হাতে পুতুল ধরে তার সঙ্গে কথা বলেন এবং কথোপকথনের সময় পুতুলের আওয়াজ নিজের কণ্ঠস্বর থেকেই বের করেন। দেখে মনে হয় পুতুল যেন আসলেই কথা বলছেন। তেমনই একটি চরিত্রে দেখা মিলবে স্বস্তিকার।

প্রোমো থেকে যেমনটা জানা যাচ্ছে, এই ধারাবাহিকেও এক অসমবয়সী প্রেমের গল্প তুলে ধরা হবে। ধারাবাহিকের নায়িকা বাড়িতে কোনও কাজই ঠিকভাবে করতে পারে না। যখন তখন তার হাত থেকে জিনিসপত্র পড়ে যায়। যে কারণে মায়ের কাছে সে বকা খায়। তবে বাবার ভীষণ আদরের মেয়ে সে। অন্যদিকে নায়ক শুভঙ্কর প্রচন্ড নিয়মের মধ্যে থাকেন। প্রতিদিনের মতো নিয়ম মেনে গঙ্গার ঘাটে গঙ্গাস্নানে গিয়েছিলেন তিনি।

অন্যদিকে মায়ের কাছে বকা খেয়ে গঙ্গা মাটি আনতে গিয়ে জলে ঝাঁপ দেয় নায়িকা। তার কীর্তি দেখে রেগে যায় নায়ক। নায়ক শুভঙ্করের আবার এখানে বড় বড় বেশ কিছু ছেলেমেয়েও রয়েছে। তাদের আবার বিয়েও হয়ে গিয়েছে। একদিকে নায়ক প্রচন্ড নিয়মানুবর্তি, অন্যদিকে নায়িকা নিয়ম ভাঙ্গায় বিশ্বাসী। এখন দুই বিপরীত মেরুর মানুষ কীভাবে কাছাকাছি আসে এবং কীভাবে তাদের মিল হয় সেই নিয়েই এগোবে গল্প।

এই প্রথম বাংলা টেলিভিশনে প্রথম প্রোমো প্রকাশের সঙ্গে সঙ্গেই প্রকাশ করে দেওয়া হল সম্প্রচারের দিন এবং সময়। জি বাংলা এই নতুন সিরিয়াল থেকে আগামী ১২ ই ডিসেম্বর থেকে সম্প্রচার করবে। সম্প্রচারের সময় হিসেবে সোম থেকে শুক্র রাত ৯.৩০টার স্লট বেছে নেওয়া হয়েছে। অর্থাৎ ‘তোমার খোলা হাওয়া’র কারণে এবার বন্ধ হতে চলেছে ‘এই পথ যদি না শেষ হয়’।