ঐশ্বর্য ছেড়ে দেওয়া ছবি করেই করিশমা, দীপিকারা আজ সুপারস্টার, আফসোসের শেষ নেই বিশ্বসুন্দরীর

Avatar

Published on:

Aishwarya Rai Bachchan Rejected Movies : বহু বছর ধরে হিন্দি ছবির পর্দায় দেখা মেলেনি ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan)। তবে সম্প্রতি পাওয়া তামিল ছবি পোন্নিয়ান সেলভান ২ (Ponniyin Selvan 2) ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। এই ছবির জন্য আবার চর্চায় এসেছেন ঐশ্বর্য রাই বচ্চনের নাম। অভিনেত্রী হিসেবে এমন বহু সুপারহিট ছবিতে (Super hit movie) অভিনয় করেছেন তিনি। কিন্তু অনেক সুপারহিট ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েও অভিনয় করেননি তিনি। এমনি কয়েকটি ছবির নাম দেওয়া হয়েছে এই তালিকায়।

রাজা হিন্দুস্তানি (Raja Hindustani): কারিশ্মা কাপুর (Karishma Kapoor)আমির খান (Aamir Khan) অভিনীত সুপারহিট ছবি রাজা হিন্দুস্তানি। এই ছবিতে অভিনয় করার প্রস্তাব প্রথমে ঐশ্বর্য রাই বচ্চন পেয়েছিলেন। কিন্তু সেই সময় মিস ওয়ার্ল্ড (Miss World) প্রতিযোগিতা অংশগ্রহণ করতে গিয়েছিলেন বলে সেখানে যেতে পারেননি তিনি।

Kaho Naa Pyar Hai

কাহো না পেয়ার হ্যায় (Kaho Naa Pyar Hai): অভিনেতা হৃতিক রোশনের প্রথম ছবি হল এটি। এই ছবিতে অভিনয় করার জন্য প্রথমে করিনা কাপুর (kareena kapoor) ও ঐশ্বর্য রাই সুযোগ পেয়েছিলেন। কিন্তু তারপর কিছু না বলেই আমিশা প্যাটেলকে (Amisha Patel) এই ছবির নায়িকা হিসেবে বেছে নেওয়া হয়েছিল।

কভি খুশি কভি গম (Kabhi Khushi Kabhie Gham): এই ছবিতে শাহরুখ খানের (Shah Rukh Khan) বিপরীতে দেখা গিয়েছিল কাজলকে (kajal)। শাহরুখের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। কিন্তু কাজলের আগে এই চরিত্রে দেওয়া হয়েছিল ঐশ্বর্যকে। কিন্তু সময় না থাকায় এই ছবিতে অভিনয় করার সুযোগ ফিরিয়ে দিয়েছিলেন ঐশ্বর্য।

Munna Bhai M.B.B.S

আরও পড়ুন – শাহরুখ, সালমান, অমিতাভ সবাই ফেল, দেশের গর্ব ঐশ্বর্য গড়ে ফেললেন নতুন রেকর্ড

মুন্নাভাই এমবিবি এস (Munna Bhai M.B.B.S.): বলিউডের সুপারহিট ও জনপ্রিয় ছবিগুলোর মধ্যে অন্যতম হল মুন্না ভাই এমবিবিএস।এই ছবিতেও নায়িকার ভূমিকায় অভিনয় করার কথা ঐশ্বর্য রাই বচ্চনের। কিন্তু ঐশ্বর্য এই ছবিতে অভিনয় করতে রাজি হননি।

BAJIRAO MASTANI

আরও পড়ুন – ঐশ্বর্য রাই বচ্চনের সম্পত্তির পরিমাণ অভিষেকের কয়েক গুণ বেশি, টাকার অংকটা চমকে দেবে

বাজিরাও মাস্তানি (Bajirao Mastani): রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের অভিনীত অন্যতম জনপ্রিয় ছবি হল এটি। কিন্তু দীপিকার আগে ছবির মাস্তানি চরিত্রটিতে অভিনয় করার কথা ছিল ঐশ্বর্য রাই বচ্চনকে। কিন্তু ঐশ্বর্য রাই বচ্চন রাজি হননি।