শাহরুখ, সালমান, অমিতাভ সবাই ফেল, দেশের গর্ব ঐশ্বর্য গড়ে ফেললেন নতুন রেকর্ড

Riya Chatterjee

Published on:

একসময় বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রিতে অনেক বড় ষড়যন্ত্রের শিকার হয়েছিলেন ঐশ্বর্য রাই (Aishwarya Rai Bachchan)। সালমানের জন্য তার হাত থেকে একের পর এক বড় বড় ছবির সুযোগ বেরিয়ে গিয়েছিল। তবে আজ তিনিই শাহরুখ, সালমানদেরকে পেছনে ফেলে দিয়ে ভারতীয় সিনেমার দুনিয়াতে নতুন ইতিহাস গড়ে ফেললেন। তার অভিনীত ছবি পোন্নিয়িন সেলভান আইএমডিবিতে গড়েছে রেকর্ড।

হালফিলে মুক্তিপ্রাপ্ত বলিউডের প্রায় সব ছবির থেকে এগিয়ে রয়েছে ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত দক্ষিণের এই সিনেমাটি। এই সিনেমার দ্বিতীয় পার্ট মুক্তি পেয়েছে কিছুদিন আগেই। বক্স অফিসে রোজ কোটি কোটি টাকা উপার্জন করছে এই ছবি। সেই সঙ্গে আইএমডিবিতে রেটিং তরতর করে বেড়েই চলেছে।

PS2

শাহরুখ খান, সালমান খান অভিনীত সমস্ত ছবিকে পেছনে ফেলে দিয়ে ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত এই ছবি ১০ এর মধ্যে ৮.৪ রেটিং পেয়েছে। নিঃসন্দেহে ঐশ্বর্যর কেরিয়ারের অন্যতম মাইলফলক পোন্নিয়িন সেলভান। দক্ষিণের এই ছবিতে ঐশ্বর্যকে যেভাবে উপস্থাপন করা হয়েছে বলিউডের কোনও পরিচালক তাকে সেভাবে মেলে ধরতে পারেননি।

এই দক্ষিণী ছবির হাত ধরে বলিউডের সমস্ত সুপারস্টার অভিনেতাদের থেকে অনেকাংশে এগিয়ে গেলেন ঐশ্বর্য রাই‌। তার ছবির ঠিক পেছনে রয়েছে অজয় দেবগনের ছবি ভোলা। এই ছবিটিও কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল। অজয়ের এই ছবি ৭.৮ রেটিং পেয়েছে। তৃতীয় স্থানে রয়েছে সালমান খানের কিসি কি ভাই কিসি কি জান।

SALMAN KHAN 1

সালমান খানের এই ছবিটি বক্স অফিসে তেমন ভাল সাড়া পায়নি। উপার্জনের নিরিখে ঐশ্বর্যর ছবির ধারেকাছেও নেই সালমান। তার ছবিটি আইএমডিবি রেটিংয়ের বিচারে তিন নম্বর স্থানে রয়েছে। ৭.৪ রেটিং পেয়েছে এই ছবিটি। রণবীর কাপুরের ‘তু ঝুটি ম্যায় মক্কার’ও বেশ পিছিয়েই রয়েছে। ছবিটি কেবল ৬.৭ রেটিং পেয়েছে।

Citadel

সদ্য মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার প্রথম ওয়েব সিরিজ সিটাডেল। এই ওয়েব সিরিজ ৬.৫ রেটিং পেয়েছে। শাহরুখ খানের পাঠানের বক্স অফিস কালেকশন দুর্ধর্ষ হলেও রেটিং কিন্তু খুবই কম। ছবিটি কেবল ৬ রেটিং পেয়েছে। অক্ষয় কুমারের সেলফিও পেয়েছে ৬। বলিউড ছেড়ে সাউথে গিয়ে ঐশ্বর্য রাইয়ের কেরিয়ার ফের একবার ঘুরে দাঁড়ালো।