ছেলে না হয়ে মেয়ে হলে বলিউড অভিনেতারা দেখতে কেমন হত, দেখুন ছবি গ্যালারি

AI Photos Of Bollywood Actors As Women : মেয়ে হলে কেমন দেখতে হতেন বলিউড তারকারা, দেখুন ছবি গ্যালারি

Avatar

Published on:

বর্তমান সময় প্রায় সব ধরনের কাজ করার জন্যই ‘এআই’ (A.I) ব্যবহার করা হয়। আধুনিক যুগের এই প্রযুক্তি (Technology)-র জন্য সব কাজ খুব সহজ হয়ে গিয়েছে। ‘এআই’-এর ব্যবহারে শুধু মাত্র‌ একটি ক্লিকেই সব জটিল প্রশ্নের উত্তর পাওয়া যায়। এমনকি মানুষের রূপও বদলে ফেলা যায় এআই-এর ব্যবহারে। তাহলে এই এআই-এর ব্যবহারে যদিও প্রিয় বলিউড অভিনেতাদের নারী রূপে তুলে ধরা যায় তাহলে কেমন দেখতে লাগবে?

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) : হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে শাহেনশাহ নামেই পরিচিত অভিনেতা অমিতাভ বচ্চন। এআই-এর মাধ্যমে তাকে নারী রূপে সাজিয়ে তোলা হয়েছে। তার এই নারী রূপের নাম দেওয়া হয়েছে অমিতা বচ্চন‌।

AMITABH AND SHAH RUKH

শাহরুখ খান (Shah Rukh Khan) : বলিউড অভিনেতাদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় হলেন অভিনেতা শাহরুখ খান। কিন্তু তাকে নারী রূপে সাজিয়ে তোলার পর চেনাই যাচ্ছে না। তার এই রূপের সঙ্গে মিল রয়েছে গৌরী খান ও সুহানা খানের।

বরণ ধাওয়ান (Varun Dhawan) : বলিউডের নতুন প্রজন্মের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন বরুণ ধাওয়ান। এই সুদর্শন অভিনেতাকে নারী রূপে সাজিয়ে তোলার পর এক সুন্দরী সুপার মডেলের মতো দেখতে লাগছে।

VARUN DHAWAN AND AAMIR KHAN

আমির খান (Aamir Khan) : দর্শকদের কাছে ‘মিস্টার পারফেকশনিস্ট’ নামেই পরিচিত অভিনেতা আমির খান। বক্স অফিস বহু রেকর্ড গড়েছে তার ছবি। কিন্তু আমির যদি মেয়ে হতেন তাহলে হয়তো এই ছবির মেয়েটির মতোই দেখতে হতেন।

সলমন খান (Salman Khan) : ভাইযান সলমন খান যদি মেয়ে হতেন তাহলে ঠিক হয়তো এমনি দেখতে হতেন। কিন্তু তখন আর তাকে সলমন বলে ডাকা যাবে না কারণে এআই-এর মদতে অভিনেতা সলমন খান হয়ে উঠেছেন সালমা খান।

SALMAN KHAN AND AKSHAY KUMAR

অক্ষয় কুমার (Akshay Kumar) : খিলাড়ি কুমারের এই নারী রূপ দেখলে সবাই অবাক হয়ে যাবে। এই লুকে তিনি হয়ে উঠেছেন একজন সুন্দরী নারী। অভিনেতা অক্ষয় কুমারের এই লুকের নাম দেওয়া হয়েছে অক্ষয় কুমারী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তার এই ছবিটি।

TIGER SHROFF AND SHAHID KAPOOR

টাইগার শ্রফ (Tiger Shroff) : বলিউডের অ্যাকশন হিরো টাইগার শ্রফকে সব সময় অ্যাকশন ছবিতেই দেখা গিয়েছে। কিন্তু তাকে যদি মেয়ে সাজিয়ে দেওয়া হয় তাহলে ঠিক এমনটাই দেখতে হবে। তার এই লুকের নাম রাখা হয়েছে টাইগ্ৰেস শ্রফ।

শাহিদ কাপুর (Shahid Kapoor) : বলিউডের পরিচিত মুখ হলেন অভিনেতা শাহিদ কাপুর। তাকে আমরা নানা ধরনের চরিত্রে অভিনয় করতে দেখেছি। তাই তাকে নারী রূপে সাজিয়ে তুললে কেমন দেখতে লাগবে তা জানার ইচ্ছা সকলের ছিল। এখানে শাহিদের এই লুকের নাম রাখা হয়েছে শাহিদা কাপুর।

আরও পড়ুন : AI-তে হলিউড সিনেমার জনপ্রিয় চরিত্রে কেমন লাগছে বলিউড তারকাদের? দেখুন ছবি

Rajpal Yadav and Pankaj Tripathi

আরও পড়ুন : মেয়ে হলে কেমন দেখতে হতেন বিরাট-ধোনিরা? দেখুন মহিলা রূপে ভারতীয় ক্রিকেটারদের চেহারা

রাজপাল যাদব (Rajpal Yadav) : বলিউডের জনপ্রিয় কৌতুক অভিনেতা হলেন রাজপাল যাদব। আমরা সিনেমায় তাকে নারী রূপে সাজতে দেখিছি। তবে এআই-এর মাধ্যমে তাকে নারি সাজালে এমনটাই দেখতে হবে।