ফের পর্দায় কাম ব্যাক করছেন আদৃত রায়, বিপরীতে থাকছেন এই নতুন অভিনেত্রী, দেখুন ট্রেলার

ছোট পর্দা ছেড়ে বড় পর্দায় আদৃত রায়, এই নায়িকার সঙ্গে দেবিউ করছেন উচ্ছেবাবু

জি বাংলার (Zee Bangla) অন্যতম বিখ্যাত টেলিভিশন শো ছিল ‘মিঠাই’। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন আদৃত রায় (Adrit Roy) এবং সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। ধারাবাহিকটি শেষ হয়ে যাবার পর সৌমিতৃষা বড় পর্দায় ব্রেক পেয়ে গেলেও আদৃত অভিনয় জগত থেকে হয়ে গিয়েছিলেন গায়েব। একটি ধারাবাহিকের (Mega Serial) অভিনয় করেই তিনি কি অভিনয় জগতকে বিদায় জানালেন? এমন প্রশ্ন যখন সকলের মাথায় ঘুরছে ঠিক তখনই নিজের কাম ব্যাক করার একটি বড় খবর নিয়ে সোশ্যাল মিডিয়ায় এলেন আদৃত।

আদৃত এমনিতেই সোশ্যাল মিডিয়ায় খুব একটা অ্যাক্টিভ নয়, তার মধ্যে মিঠাই ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর আদৃত যেভাবে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন, তাতে কিছুটা হলেও চিন্তার ভাঁজ দেখা গিয়েছিল ভক্তদের কপালে। এই চিন্তা ভাবনার মধ্যেই হঠাৎ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল এমন একটি দৃশ্য যা দেখে সকলে হতবাক হয়ে গেছেন।

Adrit Roy

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, কোন এক কলেজের প্রেক্ষাপটে দাঁড়িয়ে রয়েছেন আদৃত। উসকো খুসকো চুল, মুখ ভর্তি দাড়ি নিয়ে রাস্তায় দাঁড়িয়ে রয়েছে আদৃত। হঠাৎ করেই প্রাক্তন প্রেমিকাকে জড়িয়ে ধরে অভিনেতা বলেন, “তুই যেন কি খেতে ভালবাসতিস? ইন্ডিয়ান চাইনিজ ইটালিয়ান, তুই যা খেতে ভালবাসিস….(এই বলে গাছের পাতা ছিড়ে এনে) এই নে তুই ঘাস খা….। ” নায়কের এই কীর্তি দেখে রীতিমতো স্তম্ভিত হয়ে গেছেন সকলেই। কি এমন ঘটল, কেন এমন করছেন তিনি?

আসলে এটি আদৃতের নতুন একটি চরিত্র। প্রেমিকার প্রেমে পাগল হয়ে যাওয়া একটি চরিত্র। প্রেমিকা যেখানে সাফ জানিয়ে দেয়, সে মুভ অন করে গেছে। সে কথার বিন্দুমাত্র পাত্তা না দিয়ে প্রেমিক ওরফে আদৃত তাকে জাপটে ধরে ভালোবাসা দেখাতে ব্যস্ত। নায়কের এমন কীর্তি দেখে পাশ থেকে সমানে বন্ধুরা চিৎকার করে বলে, “জয় এরকম করিস না।” (এখানে আদৃতের চরিত্রের নাম জয়)। কার বিপরীতে অভিনয় করতে চলেছেন মিঠাই খ্যাত এই অভিনেতা?

Adrit Roy In Pagal Premi

আরও পড়ুন : সিনেমায় ফ্লপ এই ৫ নায়ক আজ বাংলা সিরিয়ালের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা

পর্দার সিদ্ধার্থ-এর বিপরীতে অভিনয় করবেন মডেল তথা অভিনেত্রী মুনমুন রায়। পরিচালক শ্রীজিৎ মুখোপাধ্যায়ের সঙ্গে ফেলুদা সিরিজের একটি ছোট ভূমিকায় এর আগে কাজ করেছেন মুনমুন। গয়নার বিজ্ঞাপনের সুপরিচিত মুখ হলেন এই অভিনেত্রী। আদৃতের বিপরীতে অভিনয় করা যে তার ক্যারিয়ারের অন্যতম বড় ব্রেক হতে চলেছে তা বলাই বাহুল্য। কিন্তু কোন ধারাবাহিকের অভিনয় করবেন তারা?

আরও পড়ুন : সিনেমার ‘ফ্লপস্টার’ থেকে সিরিয়ালের সেরা নায়ক! কেমন ছিল ‘মিঠাই’য়ের সিদ্ধার্থর জার্নি?

Adrit Roy In Pagal Premi

আরও পড়ুন : সুযোগ পেলে আদৃতের সঙ্গে আর কি কাজ করবেন সৌমিতৃষা? জবাবে চমকে দিল মিঠাইরানী

না কোন ধারাবাহিক নয় বরং এবার বড় পর্দার হাত ধরে নিজের জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন আদৃত। এসভিএফ চিরকালই নতুনদের সুযোগ দেয়, এবারেও অন্যথা হয়নি। এসভিএফ-এর প্রযোজনা এবং অভিরূপ ঘোষের পরিচালনায় বাণিজ্যিক প্রেমের ছবি ‘পাগল প্রেমী’ সিনেমায় অভিনয় করতে চলেছেন আদৃত। বড়পর্দায় অভিনয় করতে পেরে ভীষণ খুশি অভিনেতা। অভিনেতার লুক দেখে ইতিমধ্যেই তাকে অনেকেই বাংলার ‘কবির সিং’ বলেও অভিহিত করেছেন।

আরও পড়ুন : বাস্তবে মুখ দেখাদেখি বন্ধ মিঠাই-উচ্ছেবাবুর? আদৃতর সম্পর্কে বোমা ফাটালেন সৌমিতৃষা