সিনেমায় ফ্লপ এই ৫ নায়ক আজ বাংলা সিরিয়ালের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা

বাংলা সিরিয়ালের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত ৫ অভিনেতা

Riya Chatterjee

Published on:

Highest Paid Tollywood Actors : বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এমন একাধিক নায়ক রয়েছেন যারা সিরিয়ালের দৌলতে সর্বোচ্চ খ্যাতি পেয়েছেন। তবে তারা কিন্তু একসময় টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রিতেও পা রেখেছিলেন সিনেমার নায়ক হবেন বলে। কিন্তু বাংলা সিনেমাতে তেমন নজর কাড়তে না পেরে তারা বেছে নেন সিরিয়ালকে। আজ এই প্রতিবেদনে রইল সেই ৫ সিনেমার ফ্লপ নায়কদের তালিকা যারা আজ সিরিয়াল (Bengali Mega Serial) -র সেরা নায়ক হয়েছেন।

গৌরব চ্যাটার্জী (Gourab Chatterjee) : এই তালিকায় সর্বাগ্রে নাম থাকবে গৌরব চ্যাটার্জীর। উত্তম কুমারের নাতি টলিউড সিনেমাতে পা রেখেছিলেন ‘ভালবাসার অনেক নাম’ ছবি দিয়ে। এরপর তিনি আরও বেশ কিছু সিনেমাতে অভিনয় করেন কিন্তু নায়ক হিসেবে সেভাবে ছাপ ফেলতে পারেননি। এখন একের পর এক সুপারহিট বাংলা সিরিয়ালে কাজ করছেন গৌরব।

Pratik Sen

প্রতীক সেন (Pratik Sen) : মোহর, খোকাবাবু, সাহেবের চিঠি থেকে শুরু করে এক্কাদোক্কা, একের পর এক বাংলা সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন প্রতীক সেন। তবে ২০০৮ সালে তিনি ঋতুপর্ণা সেনগুপ্তের নায়ক হিসেবে বাংলা ছবি দিয়ে কেরিয়ার শুরু করেন। চল কুন্তল, আমার বডিগার্ড, পাসপোর্ট তার অভিনীত কিছু সিনেমা যেগুলি তাকে সেভাবে জনপ্রিয় এনে দিতে পারেনি। তবে প্রতীক কিন্তু এখন বাংলা সিরিয়ালের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতা।

আদৃত রায় (Adrit Roy) : বর্তমানে বাংলার সেরা নায়কদের মধ্যে অন্যতম একজন হলেন আদৃত। মিঠাই সিরিয়ালটি তাকে সর্বোচ্চ জনপ্রিয়তা এনে দিয়েছে। তার বাবা ছিলেন একজন প্লেব্যাক সিঙ্গার। অভিনেতা নিজেও একজন ভাল গায়ক। তিনি পরিচালক রাজ চক্রবর্তীর হাত ধরে সিনেমার পর্দায় পা রেখেছিলেন। কিন্তু সিনেমার তুলনায় প্রথম বাংলা সিরিয়ালই তাকে সাফল্যের শিখরে তুলে দিয়েছে।

Joy Mukherjee

জয় মুখার্জী (Joy Mukherjee) : জয় মুখার্জীর ডেবিউ ছবি ‘টার্গেট’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। সেই সঙ্গে তার প্রচন্ড রাগী স্বভাব এবং ব্যবহারের কারণে অনেক বিতর্ক হয় তাকে নিয়ে। ২০১২ থেকে ২০১৭ সাল পর্যন্ত তিনি কোনও কাজই করেননি। ‘চোখের তারা তুই’ সিরিয়াল দিয়ে তিনি আবার ইন্ডাস্ট্রিতে পা রাখেন। তবে ‘জিওন কাঠি’র সেটে ঐন্দ্রিলা শর্মার সঙ্গে দুর্ব্যবহার করায় তাকে সিরিয়াল থেকে বাদ দিয়ে দেওয়া হয়।

Somraj Maity

আরও পড়ুন : বাংলা সিরিয়ালের অবাঙালি অভিনেতা, ঋষি কৌশিকের আসল নাম কী জানেন?

সোমরাজ মাইতি  (Somraj Maity) : মধ্যবিত্ত পরিবারের ছেলে সোমরাজ ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করে বেশ মোটা মাইনের চাকরি পেয়েছিলেন বিদেশে। ২০১৭ থেকে ২০২০ সাল পর্যন্ত তিনি কিছু টেলিফিল্মে কাজ করেন এবং তারপর সিনেমাতে পা রাখেন। যদিও সিনেমার তুলনায় সিরিয়াল থেকেই তিনি বেশি জনপ্রিয় হয়েছেন।