মিঠাই থেকে আচমকাই বাদ পড়লো এই গুরুত্বপূর্ণ চরিত্র, কারণ জানিয়ে বিস্ফোরক তারকা

মিঠাই থেকে আচমকাই বাদ পড়লেন এই জনপ্রিয় তারকা, জানালেন বিস্ফোরক কারণ

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিক আবার এক নতুন গল্পের উপর ভর করে নতুনভাবে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে। আগামী ১৪ ই নভেম্বর থেকে বদলে যাবে মিঠাইয়ের স্লট। তার আগেই মৃত্যু হবে মিঠাইয়ের। এই খবরে এমনিতেই মন খারাপ মিঠাই ভক্তদের। এবার তাদের জন্য এল আরও বড় দুঃসংবাদ। কারণ মিঠাই ধারাবাহিক থেকে আচমকাই বাদ পড়লেন এক জনপ্রিয় সদস্য।

এর আগে মিঠাই ধারাবাহিক সম্পর্কে যা জানা গিয়েছিল তা অক্ষরে অক্ষরে মিলেও গিয়েছে। মিঠাইয়ের নতুন প্রোমো আসার আগেই জানা গিয়েছিল গল্প কয়েক বছর এগিয়ে যাবে। যদিও প্রথমে জানানো হয়েছিল গল্প বেশ কয়েকটা বছর এগিয়ে মিঠাই এবং সিদ্ধার্থের ছেলেকে বড় অর্থাৎ যুবক দেখানো হবে। সেই সঙ্গে বেশ কিছু গুরুত্বপূর্ণ চরিত্রকে বাদ দেওয়া হবে।

শোনা যাচ্ছিল বাকি সবাই থাকলেও ঠাম্মি এবং দাদাইকে নাকি আর দেখা যাবে না। তবে ভক্তদের অনুরোধ রেখে গল্পে কিছু পরিবর্তন হয়েছে। মিঠাইয়ের নতুন প্রোমো থেকে জানা গিয়েছে মিঠাইয়ের মৃত্যুর পর গল্প ৪-৫ বছর এগিয়ে নিয়ে যাওয়া হবে। ঠাম্মি-দাদাই কেউই বাদ পড়ছেন না। এমনকি মিঠাইও নতুন পরিচয়ে অর্থাৎ মিঠি নামে আবার ফিরে আসবে মনোহরাতে।

কিন্তু এবার জানা যাচ্ছে সত্যি সত্যিই মিঠাই থেকে বাদ পড়তে চলেছেন এক অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র। মিঠাই থেকে বাদ পড়ছেন অভিনেতা সন্দীপ চক্রবর্তী। ধারাবাহিকে তিনি নিপার বাবার চরিত্রে অভিনয় করছিলেন। অর্থাৎ তিনি দাদাই‍-ঠাম্মির ছোট ছেলের চরিত্রে এবং সিদ্ধার্থের কাকার চরিত্রে অভিনয় করছিলেন এতদিন। ধারাবাহিকের গল্পের নিরিখে তার চরিত্রটি কিন্তু বেশ গুরুত্বপূর্ণ ছিল।

কিন্তু আচমকাই কোনও কিছু না জানিয়েই তাকে হঠাৎ করেই বাদ দিয়ে দেওয়া হয়েছে। এই খবরে মিঠাই ভক্তরা ভীষণ অবাক হয়েছেন। সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের কাছে সাক্ষাৎকার দিতে গিয়ে এই খবর নিশ্চিত করেছেন অভিনেতা সন্দীপ চক্রবর্তী নিজেই। তিনি জানিয়েছেন নির্মাতারা আচমকাই তাকে এই খবর জানিয়েছেন। নির্মাতাদের এই সিদ্ধান্তে তিনি নিজেও ভীষণ দুঃখ পেয়েছেন।

সন্দীপ চক্রবর্তী লোপামুদ্রা সিনহার বিপরীতে অভিনয় করছিলেন মিঠাইতে। এই ধারাবাহিকে তাদের জুটিটাও বেশ পছন্দ করছিলেন দর্শকরা। কিন্তু এবার তাদের জুটিতে ধরল ভাঙ্গন। যদিও অভিনেতা অবশ্য জানিয়েছেন পরে প্রয়োজন হলে তাকে আবার ফিরিয়ে আনার আশ্বাসও দিয়েছেন নির্মাতারা। তবে মিঠাই ভক্তদের জন্য রয়েছে একটা সুখবর। খুব শীঘ্রই ধারাবাহিকে ফিরছে সোম ওরফে ধ্রুব সরকার। ইতিমধ্যেই তিনি শুটিং শুরুও করে দিয়েছেন বলে জানা যাচ্ছে।