ভারতের সবথেকে ধনী অভিনেত্রী! নয়নতারার সম্পত্তির পরিমাণ জানলে ঘুরে যাবে মাথা

আলিশান বাড়ি-গাড়ি থেকে প্রাইভেট জেট! নয়নতারার মোট সম্পত্তির পরিমাণ জানলে শাহরুখও লজ্জা পাবে

Riya Chatterjee

Published on:

Nayanthara Net Worth : দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি (South Indian Film Industry) -র ১ নম্বর নায়িকা হলেন নয়নতারা (Nayanthara)। বলতে গেলে ফিল্ম ইন্ডাস্ট্রির হাল হকিকত বদলে দিয়েছেন তিনি। আগে মনে করা হত কমার্শিয়াল সিনেমা মানেই নায়ক নির্ভর হবে। কিন্তু নয়নতারার মত অভিনেত্রীরা একাই একটা সিনেমাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য যথেষ্ট। তিনি হলেন দক্ষিণের সবথেকে ধনী অভিনেত্রী। তার মোট সম্পত্তির পরিমাণ কত জানেন?

সদ্য শাহরুখ খানের সঙ্গে ‘জওয়ান’ (Jawan) ছবি দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে বড় ব্যানারে প্রবেশ করলেন নয়নতারা। শোনা যাচ্ছে এই ছবির জন্য তিনি নাকি ১১ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। তিনি বিগত ২ দশক ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন। এখন তার মোট সম্পত্তির পরিমাণ আকাশ ছোঁয়া। শোনা যায় তার কাছে বেশ কয়েক কোটি টাকা মূল্যের বাড়ি থেকে শুরু করে দামী দামী গাড়ি, এমনকি প্রাইভেট জেট আছে।

JAWAN NAYANTHARA

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে নয়নতারাকে লেডি সুপারস্টার বলা হয়। তার দুর্দান্ত অভিনয় কৌশলে দর্শকরা মুগ্ধ হয়ে যান। বেশ কিছু সিনেমাতে নায়ক ছাড়া একাই অভিনয় করেছেন তিনি। সেই সমস্ত ছবিগুলো নয়নতারা তার নিজের প্রতিভার জেরে হিট করিয়েছেন। এই মুহূর্তে দক্ষিণের সব থেকে বেশি উপার্জনকারী অভিনেত্রী হলেন নয়নতারা।

নয়নতারা এক একটা ছবিতে অভিনয় করার জন্য কয়েক কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন। তাই তার জীবনযাপন কৌশলটাও খুবই বিলাসবহুল। দক্ষিণের বিভিন্ন রাজ্যে তার সম্পত্তি ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। চেন্নাইতে তার একটি দারুণ আলিশান বাড়ি রয়েছে। কেরালা, হায়দ্রাবাদ এবং মুম্বাইতেও রয়েছে কয়েক কোটি টাকার বাংলো।

nayanthara movies

গাড়ির প্রতি খুবই সৌখিন মনোভাব রাখেন নয়নতারা। তার কাছে বেশ কিছু নামিদামি ব্রান্ডের গাড়ির কালেকশন রয়েছে। BMW ৭ সিরিজের গাড়ি রয়েছে তার কাছে। সেই সঙ্গে রয়েছে মার্সিডিজ, ফোর্ড, BMW 5 সিরিজের গাড়িও রয়েছে তার কাছে। সম্প্রতি তিনি একটি প্রাইভেট জেট কিনেছেন। কারণ তাকে কাজের সূত্রে মাঝেমধ্যে বাইরে যেতে হয়।

আরও পড়ুন : ছেলের নাম ‘তৈমুর’ রাখলেন কেন? অবশেষে সত্যিটা জানালেন করিনা বেগম

NAYANTHARA NET WORTH

আরও পড়ুন : শাহরুখের সঙ্গে অভিনয়ে ‘না’, ‘জওয়ানে’র এই চরিত্র ফিরিয়ে আফসোসের শেষ নেই ‘পুষ্পা’ অল্লুর

এছাড়া নয়নতারা তার নিজস্ব একটি ব্যবসাও খুলে বসেছেন। স্কিন কেয়ারের একটি কোম্পানি রয়েছে তার যেখানে লিপ বাম তৈরি হয়। এখন তার মোট সম্পত্তির পরিমাণ ২২ মিলিয়ন মার্কিন ডলার। অর্থাৎ তিনি ভারতীয় মুদ্রায় ১৮০ কোটি টাকার মালকিন। ছবি পিছু তিনি ১০ কোটি টাকা পারিশ্রমিক নেন। তবে প্রতিবছর তার পারিশ্রমিকের অংক বাড়তে থাকে।