লজ্জায় পড়বে বলিউড, এই ভোজপুরি অভিনেত্রীদের সম্পত্তির পরিমাণ তাক লাগিয়ে দেবে

এই ভোজপুরী অভিনেত্রীদের সম্পত্তির পরিমাণ জানলে লজ্জায় পড়বে বলিউড

Highest Paid Bhojpuri Actress : দেশের অন্য ফিল্ম ইন্ডাস্ট্রিগুলির মতো বর্তমান সময় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি (Bhojpuri Film Industry)-ও খুব জনপ্রিয় হয়ে উঠেছে। পাশাপাশি এই ফিল্ম ইন্ডাস্ট্রির নায়িকারাও আজ যথেষ্ট জনপ্রিয়। কিন্তু অনেকেই জানে যে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় নায়িকাদের পারিশ্রমিক ও সম্পত্তি পরিমাণ সম্পর্কে। দেখে নিন এই ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকাদের পারিশ্রমিক ও সম্পত্তির পরিমাণ কত?

আম্রপালি দুবে (Amrapali Dubey) : ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী হলেন আম্রপালি দুবে। তাকে এই ইন্ডাস্ট্রির তারকা অভিনেতাদের বিপরীতেও অভিনয় করতে দেখা গিয়েছে। তিনি প্রতি ছবিতে অভিনয় করার জন্য ৮ থেকে ১০ লাখ টাকা নেন। তার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ২৫ কোটি টাকা।

AKSHARA SINGH 1

অক্ষরা সিং (Akshara Singh) : ভোজপুরি ছবির নায়িকা অক্ষরা সিং প্রতিটি ছবিতে অভিনয় করার জন্য প্রায় ১০ থেকে ১৫ লক্ষ টাকা পারিশ্রমিক নেন। জানা গিয়েছে, অভিনেত্রীর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ২৫ কোটি টাকাও বেশি।

রানি চ্যাটার্জি (Rani Chatterjee) : এখন পর্যন্ত প্রায় ৩০০ টির বেশি ভোজপুরি ছবিতে অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী রানি চ্যাটার্জি। তিনি একটি ছবিতে অভিনয় করার জন্য প্রায় ৮ থেকে ১২ লাখ টাকা পারিশ্রমিক নেন। তার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৫ মিলিয়ন ডলার।

MONALISA

মোনালিসা (Mona Lisa) : ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হলেন মোনালিসা। তিনি একটি ছবিতে অভিনয় করার জন্য পারিশ্রমিক নেন ৭ থেকে ১০ কোটি টাকা। জানা গিয়েছে, তার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ১৮ কোটি টাকা।

Kajal Raghwani

আরও পড়ুন : যৌনতার ঝড় তোলেন পর্দায়, এই ৮ ভোজপুরি অভিনেত্রীর পারিশ্রমিক শুনলে বলিউড সুন্দরীরাও লজ্জা পায়

কাজল রাঘওয়ানি (Kajal Raghwani) : এই ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী অভিনেত্রী হলেন কাজল রাঘওয়ানি। একটি ছবিতে অভিনয় করার জন্য ১ কোটির টাকার বেশি পারিশ্রমিক নেন তিনি। এছাড়াও এখন তার মোট সম্পত্তির পরিমাণ ২০ কোটি টাকা।

আরও পড়ুন : অক্ষরা সিংয়ের ‘MMS’ ফাঁস, ভোজপুরি ‘কুইন’ এর ঘনিষ্ঠ ভিডিও নিয়ে তোলপাড় নেটপাড়া