যৌনতার ঝড় তোলেন পর্দায়, এই ৮ ভোজপুরি অভিনেত্রীর পারিশ্রমিক শুনলে বলিউড সুন্দরীরাও লজ্জা পায়

বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রির নায়িকাদের পাশাপাশি অন্যান্য আঞ্চলিক ভাষার নায়িকাদেরও কিন্তু দারুণ জনপ্রিয়তা রয়েছে বিনোদনের বাজারে। আঞ্চলিক ভাষার অভিনেত্রীদের মধ্যে ভোজপুরি (Bhojpuri) ইন্ডাস্ট্রির সুন্দরী অভিনেত্রীরা এই দৌড়ে এগিয়ে আছেন। তাদের হটনেস পর্দা কাঁপিয়ে দেয়। শুধু তাদের দেখার জন্যই ভোজপুরি সিনেমার এত বেশি জনপ্রিয়তা রয়েছে। জানেন কি ছবি পিছু তাদের উপার্জন কত (Bhojpuri Actresses Charges Per Movie)?

রানি চ্যাটার্জী (Rani Chatterjee) : রানি চ্যাটার্জী হলেন ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। সেই সঙ্গে তিনি বর্তমানে ইন্ডাস্ট্রির সবথেকে বেশি পারিশ্রমিক প্রাপ্ত নায়িকা। তিনি প্রায় ৩০০ এর বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন। এখন ছবি পিছু ২০ থেকে ২৫ লক্ষ টাকা নিয়ে থাকেন রানী।

AKSHARA SINGH

অক্ষরা সিং (Akshara Singh) : ভোজপুরি ইন্ডাস্ট্রি তথা সোশ্যাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন অক্ষরা। কিছুদিন আগেই তার এমএমএস ফাঁস হওয়া নিয়ে বহুল চর্চা চলেছিল সোশ্যাল মিডিয়াতে। অক্ষরা সিং যখন কেরিয়ার শুরু করেছিলেন তখন ছবি পিছু কেবল ২.৫ লক্ষ টাকা নিতেন। এখন সেই টাকার অংকটা বেড়ে ২০ লাখে পৌঁছেছে।

আম্রপালি দুবে (Amrapali Dubey) : আম্রপালি দুবে এবং ভোজপুরি অভিনেতা নিরহুয়ার রোমান্স দেখতে খুবই পছন্দ করেন দর্শকরা। তারা একসঙ্গে ৩০ এর বেশি ছবিতে অভিনয় করেছেন। আম্রপালি বর্তমানে ২৫ থেকে ৩০ লক্ষ টাকা পারিশ্রমিক নেন। তার মোট সম্পত্তির পরিমাণ এখন প্রায় ৫ মিলিয়ন মার্কিন ডলার।

ANJANA SINGH

অঞ্জনা সিংহ (Anjana Singh) : জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রীদের মধ্যে অঞ্জনা সিংহ হলেন অন্যতম। তিনি এই ইন্ডাস্ট্রির একজন সিনিয়র অভিনেত্রী বলা চলে। এখন আর সেভাবে অভিনয় করেন না অঞ্জনা। তবে তিনি যখন অভিনয় করতেন তখন ছবির জন্য ১০ থেকে ১৫ লক্ষ টাকা নিতেন।

কাজল রাঘবানি (Kajal Raghbani) : এই সুন্দরী অভিনেত্রী খেসারি লাল যাদবের সঙ্গে রোমান্সের ঝড় তোলেন পর্দায়। তাদের জুটির বেশ জনপ্রিয়তা রয়েছে বিনোদনের দুনিয়াতে। কাজল ছবির জন্য ১৫ থেকে ২০ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন।

MONALISA

মোনালিসা (Monalisa) : লাস্ট বাট নট দা লিস্ট, ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সুপার সেক্সি অভিনেত্রী মোনালিসার রূপের নেশায় কাবু বহু পুরুষের মন। তিনি যখন প্রথমবার অভিনয় করেছিলেন তখন ৩৭৫০ টাকা ছিল তার পারিশ্রমিক। সেখান থেকে বর্তমানে ১৫ থেকে ২০ লক্ষ টাকা ছবি পিছু চার্জ নিয়ে থাকেন এই সুন্দরী।