হয়ে গেল অন্তিম শুটিং, ‘মিঠাই’কে জাপটে ধরে আবেগে ভাসল সিদ্ধার্থ, ভাইরাল ভিডিও

অন্তিম লগ্নে ফিরে এল সিধাই মোমেন্ট, শেষ শটের পর সৌমিতৃষাকে জাপটে ধরলেন আদৃত

Riya Chatterjee

Published on:

Mithai Last Day Shooting : সৌমিতৃষা যেমনটা বলেছিলেন, তেমনই হল। বুধবার ৩১শে মে হয়ে গেল জি বাংলা (Zee Bangla) -র সব থেকে জনপ্রিয় সিরিয়াল মিঠাই (Mithai) -এর শেষ শুটিং। বৃহস্পতিবার থেকে আর ভারতলক্ষ্মী স্টুডিওতে মিঠাই পরিবারকে দেখা যাবে না। সেটের প্রত্যেক সদস্য ব্যস্ত হয়ে পড়বেন অন্যান্য কাজে। সোশ্যাল মিডিয়াতে এখন ‘মিঠাই’য়ের অন্তিম লগ্নের ছবি ও ভিডিও ঘুরছে শুধু।

মিঠাই ধারাবাহিকের শেষ শুটিংয়ের দিন মাঝরাত গড়িয়ে গেলেও উপচে পড়ছিল ভক্তদের ভিড়। সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu), আদৃত রায় (Adrit Roy) -দের সঙ্গে দেখা করার জন্য এদিন দলে দলে অনুরাগীরা ভিড় জমিয়েছিলেন। তাদের সকলের সঙ্গে দেখা করেছেন মিঠাই এবং সিদ্ধার্থ। আর সেই সাক্ষাৎকার দেওয়ার এক ফাঁকে হঠাৎ করেই ধরা পড়লো পুরনো সেই ‘সিধাই’ মোমেন্ট।

MITHAI

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে আদৃত ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর সাক্ষাৎকার দিচ্ছিলেন অনুরাগীদের সামনে। ঠিক তখনই সেখানে এসে পৌঁছান সৌমিতৃষা কুন্ডু। কেক কেটে মিঠাই রানীকে নিজের হাতে খাইয়ে দিলেন উচ্ছে বাবু। পাল্টা সৌমিতৃষাও তার নাকে কেক মাখিয়ে দেন।

বহুদিন পর ক্যামেরার সামনে একে অপরের পাশে দাঁড়িয়ে কথা বললেন নায়ক এবং নায়িকা। একসঙ্গে ছবিও তুললেন এমনকি সৌমিতৃষাকে জড়িয়েও ধরলেন সিদ্ধার্থ। আবার ভাল স্ক্রিট পেলে ভবিষ্যতে একে অপরের সঙ্গে কাজ করার প্রতিশ্রুতিও দিলেন ভক্তদের। তবে ভক্তদের কাছে তো আসল পাওনা ছিল সৌমিতৃষা এবং আদৃতকে নিয়ে পাওয়া এই শেষ সিধাই মোমেন্ট। যেটা নিয়ে চর্চার শেষ নেই এখন।

MITHAI

উল্লেখ্য আদৃতের বহুল চর্চিত প্রেমিকা কৌশাম্বী চক্রবর্তী কিন্তু এদিন শেষ মুহূর্তে ছিলেন না। তিনি ফুলকি ধারাবাহিকের শুটিং নিয়ে ব্যস্ত। মিঠাই ভক্তরা মনে করেন কৌশাম্বীর জন্যই নাকি সৌমিতৃষা এবং আদৃত ঠিক করে কথাও বলতে পারেন না। ভক্তরা তাই মন্তব্য করছেন কৌশাম্বী ছিলেন না বলেই এত স্বাভাবিকভাবে কাছে আসতে পারলেন সৌমিতৃষা ও আদৃত।

MITHAI

আরও পড়ুন : কবে বিয়ের পিঁড়িতে বসছেন ‘মিঠাই’-এর উচ্ছে বাবু? দিনক্ষণ সম্পর্কে আদৃত দিলেন বড় খবর

অন্তিম বিদায়ের আগে সৌমিতৃষাকে তার আগামী প্রজেক্টের জন্য শুভেচ্ছাও জানালেন আদৃত। শীঘ্রই এবার দেবের বিপরীতে নায়িকা হয়ে টলিউডে পা রাখতে চলেছেন পর্দার মিঠাইরানী। সেই কথাটির উল্লেখ করলেন তিনি। পাল্টা শুভেচ্ছা জানিয়েছেন সৌমিতৃষাও। সেই সঙ্গে তারা ভক্তদের আশ্বাস দিলেন ভবিষ্যতে ‘মিঠাই’তে ’সিধাই’ জুটির থেকেও বেশি ভালবাসা পাওয়া যাবে এমন প্রজেক্ট পেলে তারা আবার জুটি বাঁধবেন।

আরও পড়ুন : মিঠাই ছাড়তেই সোজা টলিউডে পা, এই সুপারস্টারের বিপরীতে সিনেমায় নামছেন সৌমিতৃষা