হয়ে গেল অন্তিম শুটিং, ‘গাঁটছড়া’ ছেড়ে দিলেন শোলাঙ্কি, বিদায় বেলায় লিখলেন খোলা চিঠি

Riya Chatterjee

Published on:

জল্পনা চলছিল বেশ কিছুদিন আগে থেকেই। স্টার জলসার (Star Jalsha) গাঁটছড়া (Gantchhora) সিরিয়ালটিকে নিয়ে গত বেশ কয়েক মাস ধরেই নানা জল্পনা শোনা যাচ্ছে। কখনও শোনা যাচ্ছে সিরিয়ালটি বন্ধ হয়ে যাবে। কখনও শোনা যাচ্ছে ধারাবাহিকের প্রধান চরিত্ররাই নাকি আর থাকবেন না। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে আসল সত্যিটা নিয়ে মুখ খুললেন শোলাঙ্কি রায় (Solanki Roy)

কিছুদিন ধরে এই সিরিয়ালটিকে নিয়ে একটি নতুন জল্পনায় শোনা যাচ্ছিল যে শোলাঙ্কি রায় অর্থাৎ ধারাবাহিকের নায়িকা নাকি সিরিয়াল ছেড়ে দিচ্ছেন। তার জায়গাতে নতুন নায়িকা হয়ে আসবেন ইন্দ্রানী পাল। সেই সঙ্গে ধারাবাহিক লিপ নেবে বেশ কয়েক বছরের জন্য। ইন্দ্রাণীর পাশাপাশি নায়ক হিসেবে ধারাবাহিকে এন্ট্রি নেবেন ওম সাহানি।

GANTCHCHORA

প্রথম প্রথম অবশ্য এই গুঞ্জন প্রসঙ্গে মুখ খুলতে চাননি তিনি। মুখ খুললেও তিনি এর সত্যতা পুরোপুরি অস্বীকার করেন। কিন্তু অবশেষে নিজেই দিলেন সেই দুঃসংবাদ। ঈদের দিনেই কার্যত শোলাঙ্কি এই দুঃসংবাদটা দিলেন। তিনি এদিন ইনস্টাগ্রামে একটি স্টেটাস দিয়েছেন। সেখানে তার লেখার মাধ্যমে ঝরে পড়েছে মন খারাপের অভিব্যক্তি।

তিনি সামাজিক মাধ্যমে লিখেছেন, “জীবনে পরিবর্তন ছাড়া কিছুই চিরন্তন নয়। আমার এক বছরেরও বেশি সময়ের জার্নি শেষ হল। স্বপ্নের মত লাগছে, একই সঙ্গে দুঃখিত এবং আনন্দিত। এই পথে কিছু অসাধারণ মানুষের সঙ্গে দেখা হয়েছে। কেউ পরিবার হয়ে উঠেছেন, কেউ বন্ধু হয়েছেন। কেউ ছেড়ে গিয়েছেন আবার কেউ রয়ে গিয়েছেন। সব মিলিয়ে এটা একটা দুর্দান্ত জার্নি।”

SOLANKI ROY

সেই সঙ্গে অভিনেত্রী তার সিরিয়াল ছেড়ে দেওয়ার প্রসঙ্গে নিশ্চিত করে জানিয়েছেন “এবার মুভ অন করার সময়। আমি পুরনোকে বিদায় জানিয়ে নতুনকে আলিঙ্গন করতে প্রস্তুত।” শোলাঙ্কি অবশ্য তার এই লেখার মধ্যে কোথাও সিরিয়ালের নাম নেননি। কিন্তু তিনি তার লেখার মাধ্যমে সিরিয়াল থেকেই যে বিদায় নেওয়ার কথা বোঝাতে চেয়েছেন সেটা বুঝে নিয়েছেন দর্শকরা।

GANTCHCHORA

আসলে ১লা মে মাসেই চ্যানেলের সঙ্গে শোলাঙ্কির চুক্তি শেষ হয়ে যাবে। অভিনেত্রী আর নতুন করে তার চুক্তির মেয়াদ বাড়াতে চাইছেন না। গল্পটাকে তাই খড়ির বিদায়ের মাধ্যমে নতুন করে সাজানো হবে। খড়ি বিদায় নেবে, তার জায়গায় নতুনের আবির্ভাব হবে। তবে সেটা দর্শকদের কতটা ভাল লাগবে সেটাই এখন দেখার।