মেকআপ ছাড়া কেমন দেখতে লাগে বলিউড নায়িকাদের? দেখুন ছবি

Avatar

Published on:

বলিউডের অভিনেত্রী মানেই সব সময় সুন্দর সাজগোজ করে থাকতে হবে। আর সুন্দর সাজগোজ করলে তো মেকআপ করাটা জরুরি। তাই আমরা সব সময় মেকআপ লুকেই দেখছি নায়িকাদের। কিন্তু নো-মেকআপ লুকেও (no makeup look) তাদের দেখলে মুগ্ধ হবেন। সেই জন্য বলি তারকাদের নো-মেকআপ লুকের ছবি দেখা হয়েই তালিকায়।

ALIA BHATT

আলিয়া ভট্ট (Alia Bhatt): বলিউডের বহু ব্লকবাস্টার ছবিতে আমরা দেখেছি অভিনেত্রী আলিয়া ভট্টকে। বরাবরই বিভিন্ন অ্যাওয়ার্ড শো বা অনুষ্ঠানে আলিয়াকে মেকআপ লুকেই দেখছি। তবে সোশ্যাল মিডিয়ায় নো-মেকআপ লুকের ছবি দিয়েও সকলকে চমকে দিয়েছিলেন তিনি।

JAQUILENE FERNANDAZE

জ্যাকলিন ফার্নান্দেজ (Jacqueline Fernandez ): শ্রীলঙ্কান জ্যাকলিন ফার্নান্দেজ হলেন বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই বিভিন্ন ধরনের মেকআপ লুকে দারুন মানায় তাকে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় নো- মেকআপ লুকেও তাকে মুগ্ধ হবেন দর্শকরা।

Shanaia Kapoor

শানায়া কাপুর (Shanaia Kapoor): অভিনেতা সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুর। তবে এখন বলিউডের কোনও ছবিতে অভিনয় করেননি। তিনি তবে খুব শীঘ্রই বড়পর্দায় দেখা যাবে তাকে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই নো-মেকআপ লুকে দেখা যায় এই সুন্দরী স্টার কিডকে।

ANUSHKA SHARMA

অনুষ্কা শর্মা (Anushka Sharma): বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে প্রথমসারিতেই নাম রয়েছে অনুষ্কা শর্মার। বেশির ভাগ সময় মেকআপ লুকেই দেখছি আমরা তাকে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই নো-মেকআপ লুকে ছবি পোস্ট করেন তিনি।

KATRINA KAPOOR

ক্যাটরিনা কাইফ (Katrina kaif): বলিউডের সুন্দরী অভিনেত্রীদের তালিকায় নাম থাকবেই ক্যাটরিনা কাইফের। সম্প্রতি অভিনেতা ভিকি কৌশলকে বিয়েও করেছেন তিনি। তবে নো-মেকআপ লুকেও তিনি যতেষ্ট মুগ্ধ করেছেন দর্শককে