রাতারাতি ‘অনুরাগের ছোঁয়া’ ছেড়ে দিল ‘মিশকা’, মাথায় হাত দর্শকদের

স্টার জলসার (Star Jalsha) বাংলা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) এই মুহূর্তে দর্শকদের সবথেকে প্রিয় একটি সিরিয়াল। টিআরপি তালিকার নিরিখে অনুরাগের ছোঁয়া সবার সেরা। আর দর্শকদের বিচারেও তো বটেই। এই সিরিয়ালের প্রত্যেকটি চরিত্রকেই দর্শকরা খুব ভালবাসেন। সূর্য-দীপা, সোনা-রূপা, লাবণ্য এমনকি খলনায়িকা মিশকাও সিরিয়ালের গল্পের নিরিখে খুবই গুরুত্বপূর্ণ।

বিশেষ করে ধারাবাহিকের খলনায়িকা ‘মিশকা’কে ছাড়া গল্প এত জমজমাট কখনোই হতে পারত না। এই চরিত্রে অভিনয় করছেন অহনা দত্ত (Ahona Dutta)। সিরিয়ালের পর্দায় এটাই তার প্রথম কাজ। তিনি জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ থেকে সরাসরি সিরিয়ালের সুযোগ পেয়েছেন। আর প্রথম সুযোগে খলনায়িকা হিসেবে রীতিমত কিস্তিমাত করেছেন অহনা।

ANURAGER CHHOWA MISHKA

অথচ বিগত কয়েকদিন ধরে মিশকাকে দেখা যাচ্ছে না সিরিয়ালে। মিশকার শয়তানি দর্শকরা উপভোগ করেন। সে যেমন একের পর এক অন্যায় করেও ধরা পড়ে না, বুদ্ধির জোরে প্রতি‌ বার পার পেয়ে যায়। অথচ দীপার কাছে মাঝেমধ্যেই শায়েস্তা হয় সে। দীপা তার জারিজুরি ধরে ফেলে তাকে কষিয়ে চড় মারলে সেটা বেশ উপভোগ করেন দর্শকরা।

দীপার মেয়ে রূপাও পচা আন্টিকে শায়েস্তা করতে ওস্তাদ। একবার বস্তির মহিলাদের দিয়ে তাকে মার খাওয়াতে গিয়েছিল রূপা। কিন্তু এখন সেসব কিছুই আর হচ্ছে না। আসলে মিশকা গোটা সিরিয়াল থেকেই হঠাৎ যেন উধাও হয়ে গিয়েছে। শেষবার তাকে সূর্যর কেবিনে ফাইল চুরি করতে দেখা গিয়েছিল। তারপর থেকে আর কোনও পাত্তা নেই।

ANURAGER CHHOWA

আসলে মিশকা জেনে গিয়েছে সোনা সূর্যের আসল মেয়ে। সূর্যের কেবিন থেকে ড্রয়ারের লক খুলে সে এই সংক্রান্ত ফাইল বাগিয়ে নিয়েছে। তবে সূর্যের সামনে ধরা পড়ে যায় সে। তখন মিশকা সূর্যের সামনে সোনাকে নিয়ে উল্টোপাল্টা কথা বলতে শুরু করে। এতে সূর্য রেগে গিয়ে তাকে কেবিন থেকে দূর দূর করে তাড়িয়ে দেয়।

ANURAGER CHHOWA

এদিকে মিশকাকে দেখতে না পেয়ে সোশ্যাল মিডিয়াতে অনুরাগের ছোঁয়ার বিভিন্ন ফ্যান পেজে তার খোঁজ শুরু হয়েছে। দর্শকরা জানাচ্ছেন তারা এই দু-তিনদিনেই মিশকাকে মিস করতে শুরু করেছেন। ‘মিশকা বুড়ি’র শয়তানি দেখে গায়ে জ্বলা করলেও তারা সত্যি সত্যিই মিস করছেন অহনাকে।