রং মেখে ভূত হয়ে হোলি খেললেন অরিজিৎ সিং, না দেখলে হবে চরম মিস, দেখুন ছবি

উৎসব (Festival) যাই হোক সাধারণ মানুষের মতো উদযাপন করেন সেলিব্রটিরাও। প্রতিবছর এই ছবিই দেখা যায় বলিউডের বিভিন্ন সেলিব্রেটির বাড়িতে। বিশেষ করে হোলি উপলক্ষে প্রতিবছরেই সেলিব্রেটিদের বাড়িতে পার্টির আয়োজন করা হয়। বহু তারকাদের দেখা যায় এই পার্টিতে রং খেলতে। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল এই ভিডিওগুলো।

এবার এমনই এক জনপ্রিয় বলিউড সেলিব্রেটির ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই সেলিব্রিটি আর কেউ নন, ইনি হলেন বাংলার জিয়াগঞ্জের ছেলে সংগীত শিল্পী অরিজিৎ সিং (Arijit Singh)। জনপ্রিয়তার শীর্ষে থাকা বলিউডের জনপ্রিয় এই সঙ্গীত শিল্পীকে প্রতিবছরই দেখা যায় রং খেলতে।

ARIJIT SINGH HOLI

সম্প্রতি একটি ছবি পোস্ট করা হয়েছিল অরিজিৎ সিং-এর একটি ফ্যান‌ পেজে। সেখানেই পোস্ট করা হয়েছে ঐ ছবি। যেখানে দেখা গিয়েছে, রং মেখে ভূত হয় একটি স্কুটিতে তার এক বন্ধুকে চাপিয়ে ঘুরে বেড়াতে দেখা যায়। ঐ ফ্যান পেজের তরফে দাবি করা হয়েছে প্রতিবছর‌ই নাকি এভাবে রং মেখে ঘুরে বেড়াতে যায় তাকে।

বরাবরই সবাই জানে গায়ক অরিজিৎ সিং খুব সাধারণ জীবনযাপন করতেই বেশি পছন্দ করে। কিন্তু এবার তার এই রং খেলার ছবি দেখে খুশি হয়েছেন তার ভক্তরা। তার এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়েছে নিমিষে। বহু মানুষ শুভেচ্ছা জানিয়েছেন তাকে।

গায়িকা অরিজিৎ সিং কোটি টাকার মালিক হওয়া সত্ত্বেও বিলাসবহুল জীবনযাপনের বদলে বেছে নিয়েছেন খুব সাধারণ একটা জীবন। যেখানে রয়েছে তার গ্ৰাম জিয়াগঞ্জ আর তার প্রিয় পরিবার। এই পরিবারে রয়েছেন তার বাবা, স্ত্রী ও তিন সন্তান।

প্রতিবছর দোলের সময়েও তাদের সঙ্গে কাটাতে ভালবাসেন তিনি। তাদের সঙ্গেই দোল‌ খেলেন তিনি। তাই ফ্যানদের চোখে পরাটাও‌ খুব স্বাভাবিক। তাই হয়তো কোনও ফ্যান তার এই রং মাখা ছবিটা তুলেছে ও ঐ পেজে পোস্ট করে দিয়েছেন। তার এই ছবি আবারও অবাক করেছে বহু মানুষকে।