একা বনি-কৌশানীই নয়, টলিউডের ৬ তারকার বিরুদ্ধে উঠল কুন্তলের টাকা নেওয়ার অভিযোগ

Avatar

Published on:

রাজ্য ও রাজনীতি নিয়ে চলছে মহাযুদ্ধ। আর এই যুদ্ধে নাম জড়িয়েছে টলিউড অভিনেতা-অভিনেত্রীদের (Actor-Actress) । রাজ্যের শাসকদলের বহু বড় নাম সামনে আসতে শুরু করছে। যাদের মধ্যে অন্যতম হল হুগলির যমুনাত্রী হুগলির যুবনেতা কুন্তল ঘোষ (Kuntal Ghosh)। নিয়োগ দুর্নীতি কালো টাকা তিনি কোনও নথি ও চুক্তিপত্র ছাড়াই টলিউড তারকাদের (Tollywood Stars) হাতে দিয়েছেন তিনি।

সম্প্রতি তার থেকে টাকা নেওয়ার অভিযোগে টলিউড অভিনেতা বনি সেনগুপ্তকে (Boni Sengupta) তলব করেছিল ইডি। অভিযোগ ছিল তিনি নাকি প্রচুর টাকা নিয়েছেন কুন্তলের কাছ থেকে। তবে শুধুমাত্র তিনি নন, টাকা নেওয়ার অভিযোগ উঠেছে তার ঘনিষ্ঠ বান্ধবী কৌশানী মুখোপাধ‌্যায়ের (Koushani Mukherjee) উপর। তারা দুজন ছাড়াও এক ব্যবসায়ী সোমা চক্রবর্তীর নাম জড়িয়ে এই মামলায়।

BONNY AND KOUSHANI

ব্যবসায়ী সোমা জানিয়েছেন, নিউ টাউনের একটি শপিং মলের নেল পার্লারের জন‌্য কুন্তল ঘোষের কাছ থেকে সোমা ৫০ লাখ টাকা নেন। ওই পার্লারের উদ্বোধনের জন‌্য বনি সেনগুপ্তর ঘনিষ্ঠ বান্ধবী কৌশানী মুখোপাধ‌্যায়কে বলা হয়েছিল। পারিশ্রমিক নিয়েই কুন্তলের কথায় কৌশানী নিউ টাউনে গিয়ে ওই পার্লার উদ্বোধন করেন। তবে কুন্তলের সঙ্গে পরিচয় না হলেই ভাল হত বলে আক্ষেপ সোমার।

জানা গিয়েছে, টলিউডের বিভিন্ন অভনেতা-অভিনেত্রীদের ঋণ দিতেন কুন্তল। এখনও আরও ৬ জন অভিনেতা-অভিনেত্রীর নাম জানতে পেরেছে ইডি। এই টাকা লেনদেন ব্যাপারে অনেক তথ্য দিয়েছেন ব্যবসায়ী সোমা চক্রবর্তী। তাকে।বনি ও কৌশানীর সঙ্গে কুন্তলই আলাপ করিয়ে দিয়েছিল।

bonny sengupta

তবে এর মধ্যে আবার বনিকে তলব করেছে ইডি। আসলে প্রথমবার জিজ্ঞাসাবাদ করার সময় বনির ব্যাঙ্ক অ্যাকাউন্ট সম্পর্কে অনেক তথ্য পেয়েছে ইডি। কিন্তু ধোঁয়াশা তৈরি হয়েছে তার একটি গাড়ি নিয়ে। জানা গিয়েছে, ২০১৭ সালে বনিকে কুন্তল ঘোষ একটা সিনেমার জন্য অফার দেন। তার জন্য টাকা দিতে চেয়েছিলেন তিনি।

bonny sengupta

কিন্তু বনি পারিশ্রমিকের টাকা না নিয়ে একটি বিলাসবহুল গাড়ি চেয়েছিলেন। সরাসরি শোরুমে গিয়ে ঐ গাড়ির টাকা মেটান কুন্তল। সেই গাড়িটি চার বছর পর বিক্রি করে দেন বনি। তাই এখন সেই গাড়ি সব নথি দেখতে চান ইডির অফিসারা। তদন্তের খাতিরে সেই গাড়িও আটক করা হতে পারে বলে জানিয়েছেন তারা।