তলানিতে টিআরপি, ‘গাঁটছড়া’র অন্তিম সম্প্রচার কবে? মুখ খুলল ‘খড়ি’ শোলাঙ্কি

দিন প্রতিদিন স্টার জলসার (Star Jalsha) ‘গাঁটছড়া’ (Gantchhora) সিরিয়ালটির টিআরপি কমছে। অথচ একটা সময় ছিল যখন স্টার জলসাকে টিআরপি তালিকাতে এগিয়ে নিয়ে গিয়েছিল খড়ি-ঋদ্ধিমানরাই। এমনকি প্রায় অপ্রতিরোধ্য ‘মিঠাই’কেও পেছনে ফেলে দিয়েছিল এই সিরিয়ালটি। কিন্তু সিরিয়ালের গল্প ক্রমশ খেই হারিয়ে ফেলেছে। যে কারণে টিআরপিও এখন তলানিতে।

একসময় ঋদ্ধিমান এবং খড়ির কেমিস্ট্রির উপর ভর দিয়ে ঝড় তুলেছিল ‘গাঁটছড়া’। এরপর টিআরপি তুলতে আবার ঋদ্ধি ও খড়ির রসায়নের উপর জোর দেওয়া হলেও কোনওভাবেই টিআরপি ফেরানো সম্ভব হচ্ছে না। এমতাবস্থায় শোনা যাচ্ছে সিরিয়ালটি নাকি এবার বন্ধ হয়ে যাবে। এই বিষয়ে আনন্দবাজারের কাছে মুখ খুললেন ধারাবাহিকের নায়িকা শোলাঙ্কি রায়।

এই ধারাবাহিকে খড়ির চরিত্রে অভিনয় করছেন শোলাঙ্কি। সিরিয়াল বন্ধ হবে নাকি তার স্লট চেঞ্জ হবে এই নিয়ে এখন দর্শক মহলে জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে স্টার জলসাতে নাকি খড়িদ্ধিকে সরিয়ে সন্ধ্যা সাতটার স্লটে নাকি আসছে বালি ঝড়। তাহলে কি এবার বন্ধ হয়ে যাবে দর্শকদের পছন্দের এই সিরিয়াল? কী বলছেন নায়িকা?

এই প্রসঙ্গে শোলাঙ্কি আনন্দবাজারকে বলেছেন তার কাছে এখন সিরিয়াল বন্ধের কোনও খবর নেই। তবে এমন কিছু সিদ্ধান্ত হলে সাধারণত কলাকুশলীরা সবার শেষেই খবর পান। তাই এই বিষয় নিয়ে তিনি কোনও সঠিক খবর জানাতে পারেননি। তবে ইন্ডাস্ট্রির অন্দরমহল সূত্রে খবর, দর্শকদের পছন্দের অতি প্রিয় এই সিরিয়ালটি এখনই বন্ধ নাও হতে পারে।

যতদূর জানা যাচ্ছে, সিরিয়ালটি আগামী এপ্রিল মাস পর্যন্ত চলবে। স্টার জলসার অন্যান্য সিরিয়ালগুলো যেখানে একের পর এক বন্ধ হয়ে যাচ্ছে সেখানে ‘গাঁটছড়া’ ঘুরে দাঁড়ানোর অনেকটাই সুযোগ পাচ্ছে। এমনকি নতুন নতুন সিরিয়ালগুলো কম টিআরপি পেলেই তাদের বন্ধ করে দিয়েছে চ্যানেল।

গল্পের নতুন ট্র্যাক অনুসারে খড়ি তার পরিচয় বদলে ইশা নামে সিংহ রায় পরিবারের ব্যবসার ক্ষতি করতে চাইছে। আসলে তার এখন কিছুই মনে নেই। কিন্তু হাল ছাড়েনি ঋদ্ধিমান। ইশার কাছে বারবার অপমানিত হওয়া সত্ত্বেও ঋদ্ধিমান খড়ির স্মৃতি ফিরে আসার জন্য অপেক্ষা করছে। তার প্রচেষ্টায় খড়ি শেষমেশ কবে স্মৃতি ফিরে পাবে সেটাই এখন দেখার।