‘অনুরাগের ছোঁয়া’তে আসছে দারুণ টুইস্ট, সোনার কারণেই মারা যাবে সূর্য-দীপা, ফাঁস হল নতুন ট্র্যাক

Riya Chatterjee

Published on:

নতুন বছরের শুরুতেই টিআরপি টপার হয়েছে অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এতদিন তুমুল জনপ্রিয়তা সত্বেও চ্যানেল টপার হয়েই আটকে ছিল স্টার জলসার (Star Jalsha) সিরিয়ালটি। তবে দিন প্রতিদিন ধারাবাহিক সম্পর্কে দর্শকদের আগ্রহ বাড়ছে নিঃসন্দেহে। বিশেষত সোনা-রূপা আসার পর থেকে দর্শকরা একটি এপিসোডে মিস করতে পারছেন না।

দর্শকরা আশা করেছিলেন, সোনা-রূপাই তাদের বাবা-মাকে এক করবে। এই আশাতেই দীপার দুই জমজ মেয়েকে আলাদা করে দিয়েছিলেন তাদের ঠাকুমা লাবণ্য। সোনাকে তিনি নিয়ে চলে আসেন তার ছেলের কাছে। আর রূপা থেকে যায় দীপার কাছে। দুই মেয়ে এভাবেই দুই আলাদা আলাদা অবস্থানে বাবা এবং মায়ের সঙ্গে থাকছে।

তবে খুব শীঘ্রই অনুরাগের ছোঁয়াতে একটা দারুণ মোড় আসতে চলেছে। খুব তাড়াতাড়ি সূর্য-দীপার মিল হবে। মিশকার সব ষড়যন্ত্র এবার ধরা পড়ে যাবে। সেই সঙ্গে দুই মেয়েকে নিয়ে আবার নতুন করে সংসার শুরু করবে সূর্য-দীপা। এখন যদি দর্শকরা মনে করেন এখানেই গল্পের হ্যাপি এন্ডিং হতে চলেছে তাহলে তারা ভুল। কারণ এরপরেও একটা বড় বিপদ আসতে চলেছে।

অনুরাগের ছোঁয়ার গল্প এবার আরেকটু লিপ নিয়ে কয়েকটা বছর এগিয়ে যাবে। সোনা এবং রূপা কৈশোরে পা দিতেই তাদের বাবা-মাকে হারাবে। দুই মেয়েকে নিয়ে গাড়ি চালিয়ে সূর্য এবং দীপা কোথাও একটা যেতে গিয়ে দুর্ঘটনা ঘটে যাবে। আসলে সোনা সকলের কথা উপেক্ষা করে জোর করে নিজেই গাড়ি চালানোর বায়না ধরবে। আর তার সেই ভুলের কারণেই গাড়ির দুর্ঘটনা ঘটে যাবে।

তবে এই গাড়ি দুর্ঘটনা স্বাভাবিক নাকি এর পেছনে আর কোনও রহস্য লুকিয়ে রয়েছে তা এখনই জানা যায়নি। ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি তেলেগু ধারাবাহিক ‘কার্তিকা দীপাম’ ধারাবাহিকের বাংলা রিমেক। আজ পর্যন্ত সিরিয়ালে যা কিছু দেখানো হয়েছে তা আগে ওই তেলেগু সিরিয়ালে দেখানো হয়ে গিয়েছে। সম্প্রতি তেলেগু সিরিয়ালটিতে এমনই একটি টানটান উত্তেজনাময় মোড় এসেছে।

অর্থাৎ খুব শীঘ্রই বাংলাতেও দেখানো হবে যে সূর্য এবং দীপা মারা গিয়েছে। অন্যদিকে সোনাকে বাবা-মায়ের মৃত্যুর জন্য দায়ী করে রূপা সেনগুপ্ত বাড়ি থেকে পালিয়ে যাবে। এরপর দুই বোন বড় হলে দেখা যাবে সোনা ডাক্তার হয়েছে এবং রূপা হয়েছে অটোচালক। বহু বছর বাদে আবারও একটা দুর্ঘটনা পরস্পরের মুখোমুখি এনে দাঁড় করাবে সোনা-রূপাকে। তারপরে কী ঘটবে? জানতে হলে দেখতে থাকুন অনুরাগের ছোঁয়া।