বাংলা সিরিয়াল আর নয়, অভিনয় ছেড়ে নতুন পেশা নিল ‘মিঠাই’য়ের নিপা

Riya Chatterjee

Published on:

বাংলা সিরিয়ালের মধ্যে জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) দর্শকদের কাছে অতি পছন্দের একটি ধারাবাহিক। শুধু মিঠাই বা সিদ্ধার্থ নয়, সিরিয়ালের নায়ক নায়িকা ছাড়াও অন্যান্য চরিত্রগুলিও দর্শকদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। মিঠাই সিরিয়ালের তেমনই একটি গুরুত্বপূর্ণ চরিত্র হল নিপা। এই চরিত্রে অভিনয় করছেন ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha)। মোদকবাড়ির সবথেকে ছোট আদরের মেয়ের চরিত্রে অভিনয় করেন তিনি।

মিঠাই সিরিয়ালের নিপা তার মিষ্টি চরিত্রের জন্য দর্শকদের থেকে প্রচুর ভালবাসা পেয়েছে। সেই সঙ্গে রুদ্র এবং নিপার জুটিটাও দর্শকদের খুবই পছন্দের একটি জুটি। কিন্তু সদ্য এই জুটিতে ধরেছে ভাঙ্গন। কারণ সিরিয়াল থেকে এক মাসের জন্য ব্রেক নিয়েছেন ফাহিম মির্জা ওরফে রুদ্র। অন্য চ্যানেলের আরেকটি সিরিয়ালের জন্য মিঠাই থেকে সাময়িক বিরতি নিয়েছেন তিনি।

তবে এবার রুদ্রর পাশাপাশি নিপাকে নিয়েও একটা বড় আপডেট এল। সম্প্রতি অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা নতুন একটি পেশায় প্রবেশ করলেন। ভক্তদের তিনি সেই নতুন সুখবরটি শুনিয়েছেন। আর ৫ জন অভিনেত্রীর মতো ঐন্দ্রিলাও ইউটিউবে নিজের চ্যানেল খুলে ফেললেন। সম্প্রতি ইউটিউবে তিনি শেয়ার করেছেন তার বানানো প্রথম ভ্লগ।

টলিউড এবং বাংলা সিরিয়ালের অভিনেত্রীদের মধ্যে অনেকেই ইউটিউবে নিজের নিজের চ্যানেল খুলেছেন। তিয়াসা লেপচা, মধুবনী গোস্বামী থেকে শুরু করে মিঠাই সিরিয়ালে ঐন্দ্রিলার সহ অভিনেত্রী তন্বী লাহা রায়েরও নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। এবার ইউটিউবার হয়ে উঠলেন ঐন্দ্রিলা নিজেও।

তবে তাই বলে এই নয় যে নতুন পেশায় আসার কারণে তিনি অভিনয়ের পেশা ছেড়ে দিচ্ছেন। অভিনয়ের পাশাপাশি ইউটিউবে ভ্লগ বানানোর কাজটাও তিনি চালিয়ে যাবেন। মিঠাইয়ের সেট থেকেই তিনি তার প্রথম ভ্লগটি বানিয়েছেন। অভিনেত্রী তার চ্যানেলের নাম রেখেছেন ‘ঐন্দ্রিলার ঘর’। তার প্রথম ভ্লগ ভিডিওটি মিঠাই সিরিয়ালের সেটে তার মেকআপ রুম নিয়ে করা হয়েছে।

অভিনেত্রী তন্বী লাহা রায়কেও এই ভিডিওতে দেখা গিয়েছে। এখানে ঐন্দ্রিলা দেখিয়েছেন মিঠাই সিরিয়ালের সেটে কীভাবে খুনসুটির মধ্যে দিয়ে কাজ করেন। একসঙ্গে লাঞ্চ করা থেকে শুরু করে একে অপরকে অল্প বিস্তর রোস্টিং করে প্রতিদিন বেশ মজা করেন অনস্ক্রিন এই ননদ-বৌদি জুটি। ঐন্দ্রিলার বানানো প্রথম ভ্লগ এরই মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।