মিঠুন একা নন, এই ৪ তারকার সঙ্গেও হোটেলে রাত কাটাতেন শ্রীদেবী, ধরা পড়েন হাতেনাতে

Riya Chatterjee

Published on:

৮০ এর দশকে বলিউড সুন্দরীদের মধ্যে খ্যাতির শিখরে ছিলেন শ্রীদেবী (Sridevi)। সেই সময় তিনি তার সমকালীন সমস্ত নায়িকাদের তুলনায় রূপে-গুণে, নাচে, অভিনয়ে অনেক এগিয়ে থাকতেন। কাজেই ওই সময়কালে শ্রীদেবী ছিলেন বলিউডের সবথেকে দাপুটে অভিনেত্রী। সেই সঙ্গে বলিউডের ভেতরে-বাইরে অগণিত পুরুষের ক্রাশ ছিলেন তিনি। ইন্ডাস্ট্রির ভেতরেও তৎকালীন সুপারস্টারদের অনেকের সঙ্গেই তার সম্পর্কের গুঞ্জন শোনা যায়।

শ্রীদেবীর ব্যক্তিগত জীবন সম্পর্কে বলতে গেলে মিঠুনের সঙ্গে সম্পর্ক নিয়ে তিনি সর্বাধিক চর্চিত হন। তবে মিঠুনের পাশাপাশি বলিউডের আরও চার অভিনেতার সঙ্গে শ্রীদেবীর সম্পর্ক ছিল বলে জানা যায়। শ্রীদেবী যখন সবেমাত্র দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের ভিত গড়ছেন সেই সময় কমল হাসানের সঙ্গে তার সম্পর্ক জোর গুঞ্জন তৈরি হয়েছিল।

কমল হাসানের সঙ্গে শ্রীদেবী একাধিক ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন। শোনা যায় শ্রীদেবীর মায়ের অগোচরে নাকি অভিনেত্রী কমল হাসানের সঙ্গে সম্পর্ক রেখেছিলেন। এমনকি মাঝেমধ্যেই তারা নাকি শুটিং সেট থেকে উধাও হয়ে যেতেন। পরে শ্রীদেবীর মা এই সম্পর্কে জানতে পেরে নাকি মেয়ের প্রেমের পথে বাধা হয়ে দাঁড়ান। যার ফলে শ্রীদেবী এবং কমল হাসানের সম্পর্কটা আর এগোয়নি।

এরপর মিঠুন চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন শ্রীদেবী। ততদিনে অবশ্য যোগিতা বালির সঙ্গে মিঠুনের বিয়ে হয়ে গিয়েছিল। তবে বিবাহিত মিঠুনের সঙ্গে ছবিতে অভিনয় করতে করতে তাকেই মন দিয়ে বসেন বলিউডের এই সুন্দরী। এমনকি তারা নাকি বিয়েও করেছিলেন বলে শোনা যায়। তবে তারা এই গুজব অস্বীকার করলেও ফাঁস হয়ে গিয়েছিল তাদের রেজিস্ট্রি ম্যারেজের সার্টিফিকেট।

পরে শ্রীদেবী মিঠুনের সঙ্গে সম্পর্ক নিয়ে বলতে গিয়ে বলেন তিনি জানতেন না মিঠুন বিবাহিত। শ্রীদেবী এবং মিঠুনের সম্পর্কের কথা জানতে পেরে যোগিতা নাকি আত্মহত্যা করতে গিয়েছিলেন। শেষমেষ মিঠুন-শ্রীদেবীর সম্পর্ক ভেঙে যায়। শ্রীদেবী এরপর বলিউডের আরেক সুপারস্টার জিতেন্দ্রর প্রেমে পড়েছিলেন বলে জানা যায়।

শ্রীদেবী-জিতেন্দ্র বলিউডের একাধিক ছবিতে জুটি বেঁধেছিলেন। একবার শুটিং-এ গিয়ে তারা হোটেলের একই ঘরে রাত কাটিয়েছিলেন বলে জানিয়ে যাই। তবে শ্রীদেবী কিংবা জিতেন্দ্র এই সম্পর্কের কথা মানতে চাননি। এরপর ‘মিস্টার ইন্ডিয়া’ ছবির শুটিংয়ের সময় শ্রীদেবীর জীবনে আসেন বনি কাপুর। বনি ছিলেন বিবাহিত। তবে শ্রীদেবীকে বিয়ে করার জন্য তিনি তার প্রথম স্ত্রীকে ডিভোর্স দেন। বনিকে বিয়ে করে দুই কন্যা সন্তান নিয়ে পরবর্তীতে সুখে সংসার করেছিলেন শ্রীদেবী।