মিশকার মুখে ঝামা ঘষে দিচ্ছে সোনা-রূপা, অনুরাগের ছোঁয়ায় দুই বোনের মিল দেখে মন ভরলো দর্শকদের

এই মুহূর্তে স্টার জলসাতে (Star Jalsha) দর্শকদের অত্যন্ত পছন্দের ধারাবাহিক হয়ে উঠেছে অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। গত কয়েক মাস ধরে এই সিরিয়ালটি টিআরপি তালিকাতে ক্রমশ এগিয়ে এসেছে। টিআরপি টপার হতে না পারলেও চ্যানেল কপার হয়ে তাক লাগিয়ে দিয়েছে স্টার জলসার এই সিরিয়ালটি। তবে চমকের তো এই সবে শুরু হল। দর্শকদের জন্য আরও অনেক ধামাকা রয়েছে বাকি।

এতদিন সূর্য-দীপার সম্পর্কের টানাপোড়েন দেখে ধারাবাহিক সম্পর্কে উৎসাহ বোধ করেছিলেন দর্শকরা। সেই সঙ্গে মিশকার শয়তানী মশলার মত কাজ করেছে। কিন্তু এবার গল্পে এন্ট্রি নিয়েছে সূর্য-দীপার দুই মেয়ে সোনা এবং রূপা। গল্প এগিয়ে গিয়েছে বেশ কয়েকটা বছর। সোনা-রূপা এখন কিছুটা বড় হয়েছে।

দীপার দুই যমজ মেয়ে স্বভাবের দিক থেকে একেবারেই ভিন্ন। জমজ হলেও তারা দুজনে দেখতে আলাদা। একজন দীপার মত চেহারা পেয়েছে, অপরজন সূর্যের মত দেখতে হয়েছে। দীপার মত দেখতে সোনা রয়েছে তার বাবা সূর্যের কাছে। আর সূর্যের মত দেখতে রূপা রয়েছে মা দীপার কাছে। দুজনের স্বভাবেও রয়েছে পার্থক্য। সোনা ভীষণ শান্তশিষ্ট মেয়ে, কিন্তু রূপা একেবারে পাকা বুড়ি। সে ভীষণ দুরন্ত এবং দারুণ বুদ্ধিমতী।

তবে এই দুই বোনের মধ্যে কিন্তু আরও একটা মিল রয়েছে। তারা কেউই মিশকাকে সহ্য করতে পারে না। মিশকা আজও সূর্যকে পাওয়ার লোভে সোনাকে হাত করার চেষ্টা করছে। কিন্তু সোনা তাকে সাফ বলে দেয়, “তুমি আমার মা নও”। এদিকে আবার ডাক্তার সূর্য সপরিবারে মেডিকেল ক্যাম্পের জন্য দীপার গ্রামেই এসে হাজির। আসার পথেই রাস্তায় তার দেখা হয়ে যায় রূপার সঙ্গে।

বাবার সঙ্গে প্রথম দেখাতেই খুনসুটির সম্পর্ক তৈরি হয়ে গিয়েছে দুজনের মধ্যে। তবে শেষমেষ ছোট্ট রূপা সূর্যকে দিয়ে সরি বলিয়েই ছেড়েছে। সূর্যর ফোনের চার্জ চলে যাওয়াতে সে তার ফোনটি কেড়ে নিয়ে এসে বাড়িতে চার্জ দেয়। এদিকে মিশকা রূপাকে চোর অপবাদ দেওয়ার চেষ্টা করে। মিশকার এই আচরণে রুখে দাঁড়ায় সূর্য। প্রথম দেখাতেই রূপার সঙ্গে সূর্যের একটা দারুণ মিষ্টি সম্পর্ক তৈরি হয়ে যায়।

রূপা যখন জানতে পারে সূর্য একজন ডাক্তার তখন সে তার অসুস্থ মায়ের কথা বলে। সূর্য তার মাকে সুস্থ করিয়ে দিতে পারবে কিনা প্রশ্ন করে। এতে সূর্য তাকে বলে কলকাতায় নিয়ে গেলে তার মায়ের চিকিৎসার ভার সে নেবে। তবে সূর্য এখনও দীপা কিংবা রূপার পরিচয় জানে না। গল্পের আসন্ন মোড় অনুসারে সোনা-রূপাই তাদের বাবা-মাকে এক করবে। তাই গল্পে এখনও অনেক নতুন চমক আসা বাকি।