বাংলায় ভালো সিরিয়ালের কদর নেই! জি বাংলার উপর রেগে লাল দর্শকরা

ফের সিরিয়াল বন্ধের সিদ্ধান্ত নিয়েছে জি বাংলা (Zee Bangla)! এবার বন্ধ হতে চলেছে মধুবনী, ঋকদেব এবং ছোট্ট মিহির গল্প। মাত্র ৪ মাস আগে শুরু হওয়া এই সিরিয়াল হঠাৎ বন্ধ করে দেওয়া হচ্ছে গল্প অসম্পূর্ণ রেখেই। চ্যানেলের এই সিদ্ধান্তের ঘোর বিরোধিতা করছেন দর্শকরা। কিছুতেই মেনে নিতে পারছেন না তারা যে এমন একটি ভাল এবং অন্য ধরনের সিরিয়ালকে এইভাবে মাঝপথে শেষ করে দেওয়া হচ্ছে।

কথা হচ্ছে জি বাংলার ‘কে প্রথম কাছে এসেছি’ (Ke Prothom Kache Eshechi) সিরিয়ালটিকে নিয়ে। এই সিরিয়ালে একটি সিঙ্গেল মাদারের গল্প দেখানো হয়েছে। একটি ছোট্ট মেয়েকে মানুষ করছে সে। যদিও সে তার নিজের মেয়ে নয়। দিদির মেয়েকে এডপ্ট করে মানুষ করছে মধুবনী। মধুবনী, মিহির জীবনে আসে ঋকদেব। এই সিরিয়ালটির টিআরপি তেমন ছিল না। কিন্তু অনলাইনে অনেক জনপ্রিয়তা ছিল।

Ke Prothom Kache Eshechi

বিপরীতে স্টার জলসার গীতা এলএলবির সঙ্গে এঁটে উঠতে না পেরে ‌ মাত্র ৪ মাসের মধ্যেই শেষ হয়ে যাচ্ছে এই গল্প। দর্শকদের দাবি, ভালো সিরিয়ালের কদর দিতে পারে না জি বাংলা। তাদের মনে হচ্ছে এই সিরিয়ালটিকে হয়তো আরেকটু সময় দেওয়া যেতে পারতো। কিংবা হয়তো স্লট পরিবর্তন করা যেতে পারতো। কিন্তু তা না করে এত ভালো একটি গল্পও শেষ করে দেওয়া হচ্ছে এইভাবে।

জি বাংলার বেশ কিছু সিদ্ধান্তের সঙ্গে একমত হতে পারছেন না দর্শকরা। যেমন নতুন শুরু হওয়া দুটি সিরিয়াল ‘কাজল নদীর তীরে’ এবং ‘অমর সঙ্গী’কে দেওয়া হয়েছে দুপুরের স্লট। নতুন সিরিয়াল প্রাইম টাইমে না দিয়ে দুপুরে দেওয়ার কারণে স্বাভাবিকভাবেই টিআরপি তেমন পাচ্ছে না। বিপরীতে স্লট দখল করে নিচ্ছে স্টার জলসার অতি পুরনো সিরিয়াল বধূবরণ।

আরও পড়ুন : ৩ মাসেই বন্ধের মুখে এই সিরিয়াল! রইল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

Ke Prothom Kache Esechi

আরও পড়ুন : এই সপ্তাহের সেরা সিরিয়াল কোনটি? প্রকাশ্যে এল সেরা ১০ বাংলা ধারাবাহিকের তালিকা

দর্শকদের দাবি, টিআরপিতে ভালো ফলাফল করতে না পারলেই জি বাংলা ভালো সিরিয়ালগুলোকে বেশি সময় দিতে চায় না। ‘কে প্রথম কাছে এসেছি’ এর এই পরিণতি মানতে পারছেন না দর্শকরা। হয়তো এই স্লটে আনা হতে পারে নতুন সিরিয়াল ‘আনন্দী’কে। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন ঋত্বিক মুখার্জী এবং অন্বেষা হাজরা। ‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালের বিখ্যাত উর্মি-সাত্যকি জুটি কি পারবে গীতাকে টক্কর দিতে? সেটাই এখন দেখার।