Zee Bangla-য় আসছে নতুন সিরিয়াল IAS Jogomaya, দেখুন প্রোমো

রাস্তার আলোয় পড়ে IAS অফিসার! ধামাকা প্রোমো দেখে দারুণ খুশি দর্শকরা

Riya Chatterjee

Published on:

Jogomaya : খবর আগেই মিলেছিল, এতদিনে খবরের সত্যতা প্রমাণ হল। অবশেষে জি বাংলার (Zee Bangla) নতুন সিরিয়াল ‘যোগমায়া’র (Jogomaya) প্রোমো মুক্তি পেল। বাংলা সিরিয়ালের জনপ্রিয় নায়ক সৈয়দ আরেফিন (Syed Arefin) এবং ‘স্ত্রী’ সিরিয়াল খ্যাত অভিনেত্রী নেহা আমানদীপকে (Neha Amandeep) নিয়ে আসছে এই নতুন সিরিয়াল। প্রোমোতে মিলল গল্পের খোঁজ। দেখে কিন্তু বেশ খুশি দর্শকরা। কী আছে গল্পে?

যোগমায়া সিরিয়ালের প্রোমোর গল্পের প্লট

সম্প্রতি জি বাংলার তরফ থেকে যে নতুন প্রোমো শেয়ার করা হয়েছে তাতে দেখা যাচ্ছে গরিব পরিবারের মেয়ে যোগমায়ার মধ্যে রয়েছে প্রতিবাদী সত্ত্বা। অসাধারণ এক ব্যক্তিত্ব রয়েছে তার মধ্যে। যে কারণে সে অন্যায়ের প্রতিবাদ করতে পারে নির্দ্বিধায়। মুখ বুজে সবকিছু সহ্য করা নয়, IAS অফিসার হয়ে গরীব মানুষের পাশে দাঁড়ানোই তার স্বপ্ন।

JOGOMAYA

এহেন যোগমায়া তার স্বপ্ন পূরণ করতে IAS পরীক্ষার প্রস্তুতি নেয়। কিন্তু দীর্ঘদিন ধরে তার বাড়িতে কারেন্ট নেই। রাস্তার আলোতে বসে পড়াশোনা করে সে। তার বাবা পেশায় একজন রিকশাচালক। সারাদিন রিকশা চালিয়ে রাতে বাড়ি ফেরার সময় যোগমায়াকে নিয়ে তার বাবা বাড়ি আসেন। তবে বাড়িতে এসে তারা দেখে জলের লাইনটা পর্যন্ত কেটে দেওয়া হয়েছে।

এদিকে এটা দেখে যোগমায়া বলে, “কাল সকালে পরীক্ষা দিতে যাওয়ার আগে আমি মিউনিসিপ্যালিটিতে যাব।” যেই কথা সেই কাজ। পরের দিন দেখা যায় রিকশা চালিয়ে মিউনিসিপ্যালিটিতে পৌঁছে গিয়েছে যোগমায়া। সেখানে গিয়ে দেখে এক প্রভাবশালী মহিলা পৌরসভার মেজ বাবুকে মোটা টাকা ঘুষ দিচ্ছেন। তার দাবি ডিএস কলোনির জমি খালি করিয়ে দিতে হবে। এদিকে সেই কলোনিতেই যোগমায়াদের বাড়ি।

JOGOMAYA

যোগমায়া মেজ বাবুকে বলে ডিএস কলোনিতে বড় বিল্ডিং করা হবে। সেই কারণেই বেআইনিভাবে সেখান থেকে বাসিন্দাদের উঠানোর চেষ্টা করা হচ্ছে। নিজের বাড়ির আসল কাগজ দেখায় যোগমায়া। সেটা না দেখেই মেজ বাবু বলে, “তাতে আমি কী করবো?” যোগমায়া বলে, “আমি এবার বিডিও স্যারের কাছে যাব।” তবে যোগমায়া যাওয়ার আগেই গাড়ি নিয়ে বেরিয়ে যান বিডিও। যোগমায়া তার পেছনে ছুটতে ছুটতে হোঁচট খেয়ে পড়ে যায়।

আরও পড়ুন : আসছে নতুন সিরিয়াল! বন্ধ হওয়ার মুখে জি বাংলার এই ৪ সিরিয়াল

JOGOMAYA

ঠিক এই সময়েই এন্ট্রি হয় নায়ক অর্থাৎ সৈয়দ আরেফিনের। এদিকে বিডিও স্যার এলে যোগমায়া বলে অন্যায় ভাবে উচ্ছেদ করা হচ্ছে তাদের। মেজ বাবু বলেন, “ও খুব পাকা মেয়ে স্যার”। নায়ক বলে, “এমন একজন পাকা মেয়েই তো আমাদের দরকার যাতে গরীব মানুষের জল আলো আর কোনদিন অন্যায়ভাবে বন্ধ না হয়।” এরপর যোগমায়ার হাতে IAS পরীক্ষার এডমিট তুলে দিয়ে তাকে অল দ্য বেস্ট বলে নায়ক।

আরও পড়ুন : তলানিতে TRP! ফেব্রুয়ারিতেই বন্ধের মুখে Zee Bangla -র জনপ্রিয় এই সিরিয়াল

কবে কোন স্লটে আসতে পারে যোগমায়া?

নেহা এবং আরেফিনের জুটি দর্শকদের বেশ পছন্দ হয়েছে। আগামী মার্চ মাসেই সম্প্রচার শুরু হয়ে যেতে পারে এই সিরিয়ালের। স্লট দেওয়া হতে পারে সন্ধ্যে ছটার সময়। আগামী মাসেই ইচ্ছে পুতুল সিরিয়ালটি বন্ধ হবে। সেই জায়গাতেই আসতে পারে লড়াকু মেয়ে ‘যোগমায়া’র গল্প।